You are viewing a single comment's thread from:

RE: আমার ছোটবেলায় ঘটে যাওয়া একটি ঘটনা - "পদ্ম গোখরো-র তাড়া খাওয়া"

in আমার বাংলা ব্লগ2 years ago

ঠাকরুনের কাহিনী পড়ে আমি খুবই মর্মাহত সত্যি কথা বলতে পরিবারের জ্যেষ্ঠদের নিশাত থাকা সত্ত্বেও যখন আমরা কোনো কাজ করতে চাই তখন একটু বিপদ আমাদের সাথে হানা দেয় কিন্তু ঠাকরুনের সাথে যে বিপদ এসেছিল তা একটি পরিবারকে একটি সন্তানকে মারা হয়েছিল তা অত্যন্ত বেদনাদায়ক বলে মনে করছি।

দাদা পদ্মগোখরা অসম্ভব বিষধর সাপ আমি শুনেছিলাম এই সাপে একটি ছবি নাকি হাতির হাড় নাকি গলে যায় যায়। কিন্তু আপনি এই বিপদ থেকে বেঁচে আছেন এজন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া। আপনার সাপের গল্পটি শুনে আমারই গা ঝিমঝিম করছে ভয়ে । আমি হলে তো ওখানে অজ্ঞান হয়ে পড়ে যেতাম। এত সুন্দর একটি লোমহর্ষক কাহিনী আমাদের সাথে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  

Thank You for sharing...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66560.03
ETH 3447.91
USDT 1.00
SBD 2.64