You are viewing a single comment's thread from:

RE: মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে রুম ডিজাইন [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনাকে কি বলে ধন্যবাদ দিব জানিনা এমন একটি অ্যাপের ভীষণ প্রয়োজন ছিল আমার। আর রুম সাজানো আমার সব থেকে বেশি প্রিয়। আজ থেকে আমার রুম সাজানো টা আমার কাছে বেশ সহজ হয়ে যাবে। আমি নিজের মত আমার রুম গুলো সাজাতে পারব ডিজাইন করতে পারব। আপনি অত্যন্ত উপকারী এবং শিক্ষনীয় একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। ডিজাইন করার পদ্ধতি আপনি শিখিয়েছেন। অসংখ্য ধন্যবাদ আপনার রুম ডিজাইন অনেক সুন্দর হয়েছে।

Sort:  
 3 years ago 

মূলত আমার রুমটির আমি ডিজাইন করার উদ্দেশ্যেই এই অ্যাপ্লিকেশনটি খুঁজেছিলাম। যাক শুনে অনেক আনন্দিত হলাম আপনাদের এই অ্যাপ্লিকেশনটি প্রয়োজন। আপনার কাছ থেকেও আপনার রুমের ডিজাইন টি দেখব এটাই আশা করছি, ধন্যবাদ আপনাকে।।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36