You are viewing a single comment's thread from:

RE: কনকনে শীতের সকালে খেঁজুরের রস খেতে ছুটে চলা।

in আমার বাংলা ব্লগ3 years ago

শীতের সকালে খেজুর রস খাওয়ার অনূভুতি অন্যরম ভাইয়া। যদিও আমার এইভাবে খাওয়ার অনুভূতি নাই। আপনারা কত আনন্দ করেন তাইনা। যাইহোক শীতের সকালে রস খেতে যাওয়া একটা এডভেঞ্চার কেননা এত সকালে খুব কঠিন ভয়ংকর ব্যাপার ভাইয়া। তারপরে ৩০/৩৫ কিলো বাইক চালিয়ে শুধুমাত্র রস খেতে যাওয়া সত্যি অন্যরকম ব্যাপার।আর সব থেকে বিরক্ত হলো যখন বন্ধুদের ফোন দিয়ে পেলেন না। তবুও যখন সেখানে গেলেন সকালে মিস্টি রোদ গায়ে লাগিয়ে খেজুরের রস খেলেন তাও আবার এত চার গ্লাস। 🙄। প্রাকৃতিক এই পানীয় অনেক সুস্বাদু। আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়েছি। সব থেকে ভালো লেগেছে গ্লাসে রস ঢেলে দেওয়ার ছবিটি। আমি বিশ্বাস করি এই ছবিটি কোনো প্রতিযোগিতা শেয়ার করলে ব্যাটার অবস্থান নিশ্চিত করবে।আবারো বলছি ভাইয়া প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ।

Sort:  
 3 years ago 

ওই ছবিটি তোলার সময় তেমন কোন প্ল্যান ছিল না। জাস্ট আমার ফ্রেন্ড রস ঢালছিল ওই সময় মন চাইল একটি ছবি তুলতে। পরে দেখলাম ছবিটি সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40