You are viewing a single comment's thread from:

RE: কেমন ছিল ৯ মাসে স্টিমিট এ আমার অনুভূতি এবং আমার দৈনন্দিন জীবনে স্টিমিট এর ভূমিকা ||@১০% @shy-fox ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার সম্পূর্ণ লেখাটি পড়লাম এবং আপনার শুরু যাত্রা থেকে এখন পর্যন্ত আপনার যে অভাবনীয় পরিবর্তন সেটা অবশ্যই ইতিবাচক দিক ।তবে আমি যেহেতু খুব অল্প সময়ে এখানে আসছি আসার পর থেকে আমি দেখতেছি আপনি কিভাবে ধারাবাহিকতা রক্ষা করছেন এবং প্রতিনিয়ত অসাধারণ কাজের মাধ্যমে আমাদের সাথে লেগে আছেন ।আর যে বিষয়টি হচ্ছে পরিবারকে সাপোর্ট দেওয়া পরিবারের জন্য কিছু করা আসলে আমাদের জন্য প্রশান্ত বয়ে আনার একটি কাজ । সামান্য কিছু মাধ্যমে যদি বাবা মার মুখে হাসি ফোটাতে পারি সেটা আমাদের সন্তান হিসেবে গর্বের আর আপনি যেভাবে বারোশো টাকা থেকে ধীরে ধীরে আজ একটা অবস্থানে চলে এসেছেন সত্যি আপনার প্রাপ্য। পরিশ্রম করলে লেগে থাকলে ধৈর্য ধরলে অবশ্যই সফলতা আসবেই।

Sort:  
 3 years ago 

ইনশাআল্লাহ আপু। পরিশ্রম করলে লেগে থাকলে ধৈর্য ধরলে সফলতা আসবেই ঠিক বলেছেন 💗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65668.23
ETH 2619.57
USDT 1.00
SBD 2.65