# DIY-এসো নিজে করি (একজন জোকারের চিত্র অঙ্কন) 10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন? আজ আমি আপনাদের সামনে এমন একজনের ছবি শেয়ার করব যার অভিনীত সিনেমার খুব আলোড়ন তুলেছিল। জোকার মুভিতে অভিনয় করেছেন তিনি জোকার হিসাবে। এই মুভিতে একজন জোকারকে সমাজ কত অবহেলার চোখে দেখে সেই দৃশ্যগুলো ফুটে তোলা হয়েছে। এক পর্যায়ে তিনি তার অপমানের বদলা নেন। চলুন দেখি আমি কিভাবে আর্টটি করেছি।

IMG-20211018-WA0037.jpg

উপকরণ

  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • স্কেল

ধাপ-১

IMG-20211018-WA0016.jpg
প্রথমে থুতনি ও গাল এঁকে নিয়েছি।

ধাপ-২

IMG-20211018-WA0045.jpg
এই পর্যায়ে মাথায় চুলের দাগ করে নিয়েছি।

ধাপ-৩

IMG-20211018-WA0044.jpg
এই পর্যায়ে নাক একটু এঁকে নিয়েছি।

ধাপ-৪

IMG-20211018-WA0043.jpg
এই পর্যায়ে শার্টের কলার এবং টাই এঁকে নিয়েছি।

ধাপ-৫

IMG-20211018-WA0042.jpg
এই পর্যায়ে একটু চুল ও শার্টের কলার গাঢ় করেছি ।

ধাপ-৬

IMG-20211018-WA0041.jpg

ধাপ-৭

IMG-20211018-WA0040.jpg

এই পর্যায়ে মাথায় চুল আঁকানো শেষ করেছি।

ধাপ-৮

IMG-20211018-WA0039.jpg
এই পর্যায়ে তার ভয়ংকর চোখ অঙ্কন করেছি।

ধাপ-৯

IMG-20211018-WA0038.jpg
এই পর্যায়ে তার ঠোঁট অঙ্কন করেছি।

ধাপ-১০

IMG-20211018-WA0037.jpg
যেহেতু মুভিতে তাকে ঠোঁটে লাল লিপস্টিক দেওয়া দেখা যায় তাই আমিও দিয়েছি এবং এর মাধ্যমে আমার জোকারের আর্ট সমাপ্ত হলো।

ফাইনাল চিত্র

IMG-20211018-WA0017.jpg

DIYজোকারের চিত্র অঙ্কন
আর্ট@abidatasnimora
DeviceSamsung galaxy S6

received_1699772656872624.jpeg

আমি @abidatasnimora একজন শিক্ষার্থী। স্বাধীনচেতা,মুক্তচিন্তা, বাকস্বাধীনতায় বিশ্বাসী। বই পড়া, ব্লগিং করা ও ভ্রমণ করতে ভালবাসি। নিজের উপর বিশ্বাস রেখে অগ্রসর হই। @amarbanglablog কমিউনিটি আমার পরিবার এটি সম্পূর্ণভাবে মনে ধারণ করি।

আমার অঙ্কন আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

খুব সুন্দর এবং দক্ষতার সাথে জোকারের চিত্রটি অঙ্কন করেছেন।প্রথমে দেখে মনে করেছিলাম কোন ছবি হতে পারে।পরে বুঝতে পারলাম আপনি জোকারের ছবি অংকন করেছেন। সত্যিই অসাধারণ সুন্দর হয়েছে জোকারের ড্রয়িং। এছাড়াও আপনি খুব সুন্দর এবং ধাপে ধাপে অংকটি উপস্থাপন করেছেন আমাদের মাঝে।ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনাকও অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

হুবুহু জোকার এর মতো করে একেছেন আপু।আপনার আর্ট দক্ষতা খুবই দারুন।বেশ দারুন ভাবে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

আপনার আর্ট করার পদ্ধতি এবং আর্ট এর মান অনেক ভালো। আমি আপনার আরও আর্ট দেখেছি সবগুলোই আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে আপনার তৈরি স্কেচ গুলো বেশি ভালো হয়। যাইহোক আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল ভালো থাকবেন সবসময়।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যর জন্য ধন্যবাদ।

 3 years ago (edited)

কাল সিয়াম ভাইয়া জোকারের ছবি আঁকলো।
আর আজকে আপনি আঁকলেন।
ভাবছি আমিও এঁকে ফেলবো আপু। 😛
অনেক সুন্দর হয়েছে কিন্তু আপু।

 3 years ago 

হুম এঁকে ফেলেন😊😊

 3 years ago 

ওয়াও আপু চোখ আমার কাছে সব থেকে বেশি ভয়ংকর মনে হয়েছে। আপনি হুবাহু জোকার এর ছবি এঁকেছেন। তা দেখে সত্যিই আমি শিহরিত। লাল রঙের ঠোঁট ও বেশ ভালো ছিলো। প্রতিটি ধাপ সুন্দরভাবে তুলে ধরেছেন।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ।

বাহ অনেক সুন্দর করে জোকারের ছবি অঙ্কন করেছেন আপু। অনেক সুন্দর হয়েছে আপনার অংকন। আমার পক্ষ থেকে আপনার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

আপনার অংকনটি দেখতে অনেক অদ্ভুত হয়েছে। তাই আপনার জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

জোকারের প্রকৃত রুপ আপনার চিত্র অংকনের মধ্যে ফুটে উঠেছে। জোকারের তাকানোর দৃশ্য বেশি চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। এক কথায় অসাধারণ হয়েছে। আপনার উপস্থাপন গুলো চমৎকার। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

বাহ্,,,অনেক সুন্দর হয়েছে আপনার অংকন করা জোকারটা। ধাপগুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। তবে ছবিটা প্রথমে দেখে আমি একটু ভয় পেয়েছিলাম।

আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপু আপনি খুবই সুন্দরভাবে জোকারের ছবি অঙ্কন করেছেন। আপনার প্রতিটি অংকনই সব সময় মনমুগ্ধকর হয়। আপু শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

গঠনমূলক মন্তব্যর জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.030
BTC 58776.30
ETH 2576.56
USDT 1.00
SBD 2.44