DIY-এসো নিজে করি (একটি শক্তিশালী লাজুক খ্যাঁক) |10% beneficiaries for @shy-fox|

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। @amarbanglablog এর পরিবারকে জানায় অভিনন্দন ও ভালবাসা। এই পরিবারের সব থেকে বড় ইভেন্ট হলো এসো নিজে করি ইভেন্ট। আমাদের সবার প্রিয় এই ইভেন্ট নিজেদের সৃজনশীলতা কাজে লাগিয়ে বিশ্বদরবারে বাঙালিদের মেধা ও মননের পরিচয় তুলে ধরার দারুন একটি সুযোগ। সেই উপলক্ষে আজ আমি আমাদের সবার প্রিয় লাজুক খ্যাঁক অঙ্কন করেছি। আমাদের লাজুক মোটামুটি যৌবনে পা দিয়েছে। যৌবন মানে শক্তি। তাই শক্তিশালী একটি লাজুক খ্যাঁক এঁকেছি ।

IMG-20211008-WA0000.jpg

উপকরণ

  • পেন্সিল
  • কাগজ
  • রাবার
  • রং পেন্সিল

ধাপ-১

IMG-20211007-WA0010.jpg

ধাপ-২

IMG-20211007-WA0000.jpg

ধাপ-৩

IMG-20211007-WA0001.jpg

ধাপ-৪

IMG-20211007-WA0002.jpg

ধাপ-৫

IMG-20211007-WA0003.jpg

ধাপ-৬

IMG-20211007-WA0004.jpg

ধাপ-৭

IMG-20211007-WA0005.jpg

ধাপ-৮

IMG-20211007-WA0006.jpg

ধাপ-৯

IMG-20211007-WA0007.jpg

ধাপ-১০

IMG-20211007-WA0008.jpg

ফাইনাল চিত্র

IMG-20211008-WA0000.jpg

এইভাবে ধাপে ধাপে আমি নিঁখুত ভাবে আমাদের সবার প্রিয় লাজুক খ্যাঁক এঁকেছি ।

উৎসর্গ- @rme দাদা

DIYলাজুক খ্যাঁক
আর্ট@abidatasnimora
CameraSamsung Galaxy S6

received_1699772656872624.jpeg

আমি @abidatasnimora একজন শিক্ষার্থী। স্বাধীনচেতা,মুক্তচিন্তা, বাকস্বাধীনতায় বিশ্বাসী। বই পড়া, ব্লগিং করা ও ভ্রমণ করতে ভালবাসি। নিজের উপর বিশ্বাস রেখে অগ্রসর হই। @amarbanglablog কমিউনিটি আমার পরিবার এটি সম্পূর্ণভাবে মনে ধারণ করি।

আমার আঁকানো লাজুক খ্যাঁক আপনাদের কেমন লাগল কমেন্টে জানাবেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

সত্যিই আপনি একজন খুবই বুদ্ধিমান এবং দক্ষ আর্টিস্ট আপনার আট দেখে আমি বিমোহিত খুবই সুন্দর দেখাচ্ছে আপনার লাজুক খ্যাকের চিত্র টি আপনার জন্য শুভকামনা থাকলো আপু

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ

 3 years ago 

আমাদের প্রত্যেকের প্রিয় লাজুক খ্যাঁক দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। একটি শক্তিশালী লাজুক খ্যাঁক অংকন করেছেন আপু অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার লাজুক খ্যাঁক কে দেখে তো আমার ভয় করছে। খুব সুন্দর হয়েছে ছবিটা। আপনার পোস্টে লেখার পরিমান একটু কম হয়েছে। চেষ্টা করবেন আরো একটু বেশি লিখতে। আপনি অনেক ভাল কনটেন্ট ক্রিয়েট করেন। আপনার কাছ থেকে আমাদের প্রত্যাশা ও এই জন্য বেশি। ছোট্ট কিছু ভুল হয়েছে। একটু খেয়াল করলেই যেগুলি থেকে বেরিয়ে আসা সম্ভব। আমি নিজেও বাংলায় খুব একটা ভালো না। ছোটখাটো ভুল আমার ও হয়।

এভেন্ট( এটা সম্ভবত টাইপিং মিসটেক)
আঁকিয়েছি( এইখানে সম্ভবত এঁকেছি হবে)

এরপর থেকে পোস্ট করার পর একবার ভালোভাবে চোখ বুলিয়ে নেবেন। তাহলে আপনার পোস্ট শতভাগ বিশুদ্ধ হবে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলে ভাইয়া অভ্র দিয়ে লেখিতো। অনেক সময় ভুল চাপ পরে। এখন কি এডিট করা যাবে ভাইয়া। আর অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অবশ্যই এডিট করা যাবে।

 3 years ago 

আপু আমি কি বলবো আমি একবার দেখে আর চোখ সরাতে পারছি না আপনি এতটা সৃজনশীলতার পরিচয় দিয়েছেন।চরম দক্ষতার অধিকারী আপনি। আপনার প্রশংসা না করে পারলাম না এত সুন্দর করে আপনি পরিবেশন করেছেন। দেখার মত ছিল আমাদের প্রিয় লাজুক এবং প্রতিটি ধাপ ছিল চরম সৌন্দর্য আমাদের বুঝতে সক্ষম হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল আপু অনেক ভালো হয়েছে অংকনটি।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মন্তব্যর জন্য।

খুব সুন্দর হয়েছে আপনার শক্তিশালী লাজুক খ্যাক অঙ্কন।আমার সব থেকে ভালো লেগেছে ধাপে ধাপে পর্যায়ক্রমিক অঙ্কনগুলো।ওখানে খুব সুন্দরভাবে ফুটে উঠেছে শেয়ালটির শুরু থেকে শেষ পর্যন্ত।শুভকামনা ও শুভেচ্ছা রইলো আপু আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

অও, দারুণ হয়েছে আপু অঙ্কনটি।সত্যিই আমাদের প্রিয় লাজুক খ্যাক শক্তিশালী হচ্ছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু।

 3 years ago 

এতদিন ধরে যতগুলো লাজুক খ্যাঁক এর চিত্র দেখেছি, সেগুলো তুলনায় আপনার চিত্রটি সম্পূর্ণ ভিন্ন। খু্বই দক্ষতার সাথে ড্রইং করেছেন। মনে হচ্ছে প্রফেশনাল কেউ ড্রয়িং করেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

গতকাল দাদাকে বলেছিলাম আপনাকে কাল সুন্দর আর্ট উপহার দিবো। সেজন্য গতকাল পোস্ট করতে পারিনি।

 3 years ago 

আপু অসাধারণ হয়েছে। আপনি খুব সহজেই শিয়ালের ছবি এঁকেছেন সত্যি ভাল লাগছে দেখে।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

 3 years ago 

অনেক সুন্দর করে অঙ্কন করেছেন আপু ।আমি মনে করি আমরা যতটা সহজ ভাবে দেখছি কিন্তু এত সহজে এই চিত্র অঙ্কন করা হয়নি অনেক পরিশ্রম করতে হয়েছে আপনাকে অনেক ধৈর্য্য ধরে অঙ্কন করতে হয়েছে। আপনার জন্যে সত্যিই মন থেকে দোয়া রইল আপু জাযাকাল্লাহ।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

একটি শক্তিশালী লাজুক কেকের ছবি অংকন টি অনেক সুন্দর হয়েছে আপু মনি প্রতিটি ধাপ খুব স্পষ্ট ভাবে তুলে ধরেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপু। আমি কিন্তু আপনার কবিতার ভক্ত।

 3 years ago 

শুভ কামনা♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40