প্রতিযোগিতা-৭✨✨১০০ স্টিম পাওয়ার আপ ✨✨❤️club5050 (10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। বাংলা ব্লগপরিবারের সকল সদস্যদের প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা । সবার সুস্থতা কামনা করে আজ আমি একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হয়েছে। আমি পাওয়ার আপ করি কিন্তু কখনো পাওয়ার আপ পোষ্ট আমার করা হয়নি তাই ভাবলাম আজ আপনাদের সামনে একটি পাওয়ার অফ পোস্ট নিয়ে হাজির হই।

শুরু করা যাক আমি কিভাবে পাওয়ার আপ করলাম

প্রথম ধাপ

Screenshot_20211220-172529.png

siam,.png

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম দিয়ে সেখানে আমার পূর্বের মোট স্টিম পাওয়ার ছিল ৪৭৭ স্টিম। আর আমার স্টিম ছিল ২৪৬ । যা আপনারা স্ক্রিনশট দেখতে পাচ্ছেন।
দ্বিতীয় ধাপ

Screenshot_20211220-172629.png

siam,.png

এরপর আমি পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

তৃতীয় ধাপ

Screenshot_20211220-172650.png

siam,.png

এরপর আমার সামনে উপরের উইন্ডোটি আসলো এবং আমি সেখানে কত স্টিম পাওয়ার আপ দিব সেটা লিখতে হবে । আমি ১০০ স্টিম পাওয়ার আপ দিব সেটা লিখলাম।
চতুর্থ ধাপ

Screenshot_20211220-172706.png

siam,.png

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর এই উইন্ডোটি আমার সামনে চলে আসলো। আমি দেখতে পাচ্ছি আমি মোট কত স্টিম পাওয়ার আপ দিব তা লেখা আছে। অর্থাৎ এখন আমি ওকে বাটনে ক্লিক করলেই আমার পাওয়ার আপ সম্পূর্ণ হবে।
পঞ্চম ধাপ

Screenshot_20211220-172728.png

siam,.png

আমার পাওয়ারাপস সম্পন্ন হওয়ার পর আপনারা দেখতে পাচ্ছেন পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৪৭৭ এখন আবার পাওয়ার আপ দেওয়ার পরে মোট স্টিম পাওয়ার ৫৭৭। এবং স্টিম ছিল ২৪৬ ।এখন আছে ১৪৬ এই ভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি সম্পন্ন করেছি।

ধন্যবাদ

@abidatasnimora

FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


break.png

banner-abb23.png

Sort:  

পাওয়ার আপ করা নিঃসন্দেহে একটি ভাল উদ্দ্যোগ ।আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন সেটা দেখে অন্যরাও উৎসাহিত হবে এবং নিজেদের সক্ষমতা বৃদ্ধির চেষ্টা করবে। কারণ পাওয়ার আপ ছাড়া সক্ষমতা বৃদ্ধির সম্ভব নয়।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি 100 স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগছে। আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আমি দোয়া করি আপনার লক্ষ্য যেন পূরণ হয় আপু। আপনার জন্য শুভ কামনা রইল। আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা
 3 years ago 

অংসখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনারাই অনুপ্রেরণা দিয়েছেন।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে পাওয়ার এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করার জন্য শুভকামনা আপু। এবং অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। পাশে থাকবেন ভাইয়া।

 3 years ago 

অনেকগুলো স্টিম আপনি পাওয়ার আপ করেছেন আপু। পাওয়ার বৃদ্ধির সাথে সাথে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আর যেটা আপনি প্রতি নিয়ত করে চলেছেন। আপনার জন্য শুভকামনা রইল যেনো এভাবেই পাওয়ার আপ করে যেতে পারেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

 3 years ago 

আপনার পাওয়ার দেখে অনেক ভালো লাগলো। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমিও পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করবো। আপনার জন্য শুভকামনা রইলো। 🇧🇩🇧🇩

 3 years ago 

অবশ্যই করবেন। আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

বেশ বড় অঙ্কের পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার সক্ষমতাকে আমাদের নিকট তুলে ধরেছেন এবং আপনার একাউন্ট শক্তিশালী করেছেন। আপনি এভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ কনটেস্ট এ আপনার অংশ নিতে দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যেতে থাকুন। আপনার আগামীর পথ চলার জন্য শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

একাউন্টঃ @abidatasnimora
পাওয়ার বৃদ্ধিঃ = 20.9644%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32