DIY-এসো নিজে করি (একটি মেয়ের ছবি অঙ্কন) [10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন সবাই । পুরো সপ্তাহ সবাই ডাই প্রজেক্ট নিয়ে ব্যস্ত ছিলেন। আমাদের এই পরিবার দিনদিন বড় হচ্ছে সমৃদ্ধি লাভ করছে। তবে আজ আমি ডাই প্রজেক্ট নিয়েই আপনাদের সামনে হাজির হবো। আজ আমি একটি মেয়ের ছবি আপনাদের সাথে ভাগাভাগি করব।

IMG-20211013-WA0002.jpg

উপকরণ

  • পেন্সিল
  • কাগজ
  • রাবার
  • কলম

ধাপ-১

IMG-20211013-WA0000.jpg
প্রথমে স্কেচ আঁকানোর জন্য পেন্সিল দিয়ে এঁকে নিয়েছি।

ধাপ-২

IMG-20211013-WA0007.jpg
এই পর্যায়ে আমি চুলের স্কেচ আঁকানোর জন্য দাগ করে নিয়েছি।

ধাপ-৩

IMG-20211013-WA0006.jpg

এই পর্যায়ে আমি হাত ও ভ্রু স্কেচ এঁকে নিয়েছি।

ধাপ-৪

IMG-20211013-WA0005.jpg
এই পর্যায়ে আমি চোখ গোল করে দাগিয়ে নিয়েছি।

ধাপ-৫

IMG-20211013-WA0004.jpg
এই পর্যায়ে চোখ ও ভ্রু গাঢ় করে এঁকেছি।

ধাপ-৬

IMG-20211013-WA0003.jpg
এই পর্যায়ে আমি ঠোঁট, হাত, চশম ও হাতে একটি ঘড়ি এঁকেছি।

ধাপ-৭

IMG-20211013-WA0002.jpg

এই পর্যায়ে মেয়েটির চুল এঁকে নিয়েছি এবং আমার মেয়েটির আর্ট শেষ।

ফাইনাল চিত্র

IMG-20211013-WA0001.jpg

প্রজেক্টএকটি মেয়ের ছবি অঙ্কন
আর্ট@abidatasnimora
CameraSamsung galaxy S6

received_1699772656872624.jpeg

আমি @abidatasnimora একজন শিক্ষার্থী। স্বাধীনচেতা,মুক্তচিন্তা, বাকস্বাধীনতায় বিশ্বাসী। বই পড়া, ব্লগিং করা ও ভ্রমণ করতে ভালবাসি। নিজের উপর বিশ্বাস রেখে অগ্রসর হই। @amarbanglablog কমিউনিটি আমার পরিবার এটি সম্পূর্ণভাবে মনে ধারণ করি।

আমার অঙ্কন আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

ওয়াও আপু!! আপনার আর্ট দেখে আমি বরারবরই মুগ্ধ হয়। এতো সুন্দর করে অঙ্কন করে ফেলেন! যদিও আমারও মাঝে মাঝে আর্ট করতে ভালো লাগে।আপনাদের কাঋ থেকে শিখছি এখনও। শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago (edited)

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনি খুবই সুন্দর একটি মেয়ের ছবি আট করেছেন, অংকনটি খুব সুন্দর হয়েছে, দেখতে মায়াবী ও মনোমুগ্ধকর লাগছে। অসাধারণ হয়েছে। অসম্ভব সুন্দর অঙ্কন করেছেন ,খুবই ভালো লেগেছে আমার কাছে।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে ও ধন্যবাদ জানাই

 3 years ago 

আপু আপনি অনেক বেশি ভালো আঁকেন। সত্যি বলছি।
আর আজকের মেয়েটির চোখ আর চশমাটা বেশি ভালো লেগেছে আমার কাছে। একদম নিখুঁত অঙ্কণ।

 3 years ago 

ধন্যবাদ আপু। সুন্দর সুন্দর কমেন্ট করবেন আর আমি সুন্দর করে আর্ট করব 😊😊

 3 years ago 

অবশ্যই আপু। আফটার অল আপনার প্রিয় ছোট বোন তো আমিই। 😛😛😘

 3 years ago 

একটি মেয়ের ছবি অঙ্কনটি যথাযথ সুন্দর হয়েছে। তবে ইদানিং সবাইকে দেখছি প্রায় মেয়েদের ছবি আঁকছে বিষয়টি ঠিক বুঝে উঠতে পারছে না। আপনার অংকনটা অসাধারণ হয়েছে ধন্যবাদ আপনাকে♥

 3 years ago 

ঠিক বলছেন আপু। সবাই আর্টের দিকেই গুরুত্ব দিচ্ছে। আপনার সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর চিত্রকর্ম প্রশংসার দাবিদার

 3 years ago 

ধন্যবাদ

আপনার ছবি অংকন করার কৌশলটা আমার কাছে খুব ভালো লাগে। আপনার ছবিতে বাস্তব চিত্রটা অনেকটা ফুটে ওঠে। অনেক সুন্দর হয়েছে আজকের ড্রইংটা। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যর জন্য

 3 years ago 

এক কথায় আসাধারন। এই কমিউনিটির ভালো ড্রয়িং করে এমন লিস্ট হলে আপনার নাম থাকতো। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

অসাধারণ অংকন করেন আপনি আপু। সত্যিই দেখে অসাধারণ লাগছে আপনার অংকন টি।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

ছবি অংকন অনেক সুন্দর হয়েছে আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার আর্ট দেখে আমি বরারবরই মুগ্ধ হয়।তেমনি আজও আপনার অংকন খুবই সুন্দর হয়েছে। সেই সাথে সুন্দর আলোচনা করেছেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61599.30
ETH 3389.34
USDT 1.00
SBD 2.50