জন আব্রাহাম লিংকন স্কেচ আর্ট (10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আজ আমি আপনাদের সামনে এমন একটি আর্ট নিয়ে হাজির হব বা এমন এক ব্যক্তিকে নিয়ে হাজির হব যাকে আপনারা সবাই এক বাক্যে চেনেন। তিনি হচ্ছেন আমেরিকার প্রেসিডেন্ট জন আব্রাহাম লিংকন। চলুন আমি কিভাবে ধাপে ধাপে আর্ট করেছি
IMG-20211103-WA0006.jpg

উপকরণ

  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • স্কেল

প্রথম ধাপ

IMG-20211103-WA0013.jpg

প্রথম একটি সাদা কাগজ নিয়ে উনার এক চোখ এঁকে নিয়েছি

দ্বিতীয় ধাপঃ

IMG-20211103-WA0003.jpg
এই পর্যায়ে আমি ওনার আরেকটি চোখ পেন্সিল দিয়ে এঁকে নিয়েছি ।

তৃতীয় ধাপঃ

IMG-20211103-WA0008.jpg
এই পর্যায়ে আপনি ওনার ভ্রু এঁকে নিয়েছে

চতুর্থ ধাপঃ

IMG-20211103-WA0011.jpg
এই পর্যায়ে আমি নাক এঁকে করে নিয়েছি।

পঞ্চম ধাপঃ

IMG-20211103-WA0012.jpg
এই পর্যায়ে আমি ঠোঁট অংকন করে নিয়েছি।

ষষ্ঠ ধাপ

IMG-20211103-WA0004.jpg
এই পর্যায়ে আমি উনার গাল, নাক ও কপালের কিছু অংশ দাগিয়ে নিয়েছি।

সপ্তম ধাপ

IMG-20211103-WA0010.jpg
এই পর্যায়ে আমি দাড়ি মাথার চুল অংকন করে নিয়েছে।

অষ্টম ধাপ

IMG-20211103-WA0005.jpg
আমার কাজ প্রায় শেষের দিকে এই পর্যায়ে আমি দাড়ি ও চুল গুলো একটু বড় করে নিয়েছি এবং কোর্ট একে নিয়েছি

নবম ধাপ

IMG-20211103-WA0006.jpg
এই পর্যায়ে আমরা উনার সম্পূর্ণ স্কেচ পেন্সিল দিয়ে আর্ট করে নিয়েছি যাতে উনার চেহারায় স্পষ্ট ফুটে ওঠে।

ফাইনাল চিত্র

IMG-20211103-WA0009.jpg

এসো নিজে করিআব্রাহাম লিংকন স্কেচ
art@abidatasnimora
CameraSamsung Galaxy S6

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeJJwaZsefPk1zN6fEAs7MdkdJfudjGmTTgEGoGzxsz4JfVM6eKjD5LC9K3xQyuVYFwkWACxsp.png

Sort:  
 3 years ago 

জন আব্রাহাম লিংকন স্কেচ আর্টটি সত্যিঅনেক প্রসংশার দাবিদার। আমার কাছে খুবই ভালো লেগেছে। ধাপ গুলো সুন্দর করে উপস্থাপন করেছে।
শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

আপু অনেক সুন্দর জন আব্রাহাম লিংকন স্কেচ আর্ট করেছেন আপনি। সত্যি সত্যি অনেক সুন্দর দেখাচ্ছে। প্রত্যেকটা ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। একেবারে অনবদ্য পোস্ট। আমার পক্ষ থেকে আপনার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ভাই ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আব্রাহাম লিংকন স্কেচ আর্ট করেছেন অনেক সুন্দর হয়েছে ভাই আপনার প্রশংসা করতে হয় আপনি নিখুঁত ভাবে অংকন করেছেন অনেক ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

স্কেচ পেন্সিল দিয়ে গ
গা করে নিয়েছি

আপু এইখানে গ গা করে নিয়েছি মানে বুঝিনি।

আপনি সবসময় সুন্দর আঁকেন।আপনার আঁকার হাত মাশাল্লাহ অনেক বেশি ভালো লাগে আমার কাছে।
বিশেষ করে আপনার চোখ আঁকাটি তো জাস্ট মারাত্মক লাগে আমার কাছে সবসময় ই।

 3 years ago 

আপু এটা টাইপিং মিসটেক ছিল। অসংখ্য ধন্যবাদ আপু । অভিনন্দন আপনাকে।

 3 years ago 

আপনার খুব ভালো আর্ট পারেন সেটি বিগত কয়েকটি আর্ট থেকে বুঝে গিয়েছিলাম। আজকের আর্টটা ও অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া পাশে থাকবেন।

 3 years ago 

আমি তো দেখছি খুবি সুন্দর আকতেঁ পারেন। আপনার প্রতিভা টা জ্বালিয়ে রাখুন দেখবেন ভাল কিছু একটা হয়ে যাবে। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া দোয়া রাখবেন।

 3 years ago 

আপনার স্কেচ আর্ট আমার খুব ভালো লাগে।জন আব্রাহাম লিংকন স্কেচ আর্ট অসাধারণ হয়েছে আপু। আপনি দারুণভাবে এই চিত্র টি অঙ্কন করেছেন। আপনার অংকনের দক্ষতা আমাকে সবসময়ই মুগ্ধ করে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার ভাল লেগেছে শুনে খুব ভালো লাগলো আপু ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

জন আব্রাহাম লিংকন অসাধারণ একজন ব‍্যক্তিত্ব ছিলেন। হার না মানা একজন ব‍্যক্তি। দাস প্রথার বিরুদ্ধে প্রতিবাদ করা একজন ব‍্যক্তি।

আব্রাহাম লিংকনের ছবিটি খুবই ভালো একেছেন আপু। আপনার জন্য শুভকামনা। এবং ধন্যবাদ এতো সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে । আমার পরীক্ষা থাকার কারণে আমি ওনার সম্পর্কে লিখতে পারি নাই । খুব ইচ্ছা ছিল উনাকে নিয়ে বিস্তারিত লিখবো ।

 3 years ago 

আমি অবাক হয়ে যাই আপনার অংকন দেখলে সত্যি 🥰🥰🥰
কি মারাত্মক অংকন করেন সত্যি অবাক করা। হুবুহু হয়ে যায় একপদম

এই ভাবে এগিয়ে যান অনেক ভালো কিছু হবে আপু আশা করি🥰🥰😍😍😍

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি তো খুব সুন্দর স্কেচ আর্ট করেন। আব্রাহাম লিংকনের ছবি কি সুন্দর দক্ষতার সাথে অঙ্কন করেছেন। খুব সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে আশীর্বাদ করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46