পাওয়ার আপ প্রতিযোগিতা ২৫ স্টিম পাওয়ার আপ( ১০ লাজুক খ্যাঁকের জন্য বরাদ্দ)

in আমার বাংলা ব্লগ2 years ago
কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন ।আমিও ভালো আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে আজ আমি আপনাদের সাথে একটি পাওয়ার আপ পোস্ট শেয়ার করব। আমার পাওয়ার আপ এর পরিমাণ খুব কম হলেও আমি চেষ্টা করছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আমরা নিজেদের অবস্থানকে শক্ত করার জন্য এবং নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করে থাকি। বর্তমান পৃথিবীতে আমরা সবাই ক্ষমতার পিছনে ছুটে চলি । যেখানে পাওয়ার নেই, যেখানে ক্ষমতা নেই সেখানে আসলে কিছুই নেই। আপনার যদি পাওয়ার না থাকে তাহলে আপনি কিছুই না। তাইতো যুগে যুগে সবাই ক্ষমতাধারী হওয়ার পেছনে ছুটে চলেছে এবং মানুষ ক্ষমতা পাওয়ার জন্য সবকিছু করে থাকে। আপনার হাতে যখন ক্ষমতা থাকবে আপনি ইচ্ছামত তা ব্যবহার করতে পারবেন। ঠিক স্টিমিট প্ল্যাটফর্ম আপনার হাতে যদি পাওয়ার তাকে ক্ষমতা থাকে তাহলে আপনি আপনার পাওয়ার যা ইচ্ছা করতে পারবেন। আপনাকে চাইলেও কেউ তখন দূরে সরাতে পারবে না বা কেউ আপনাকে অবহেলা করতে পারবেনা। প্রতিটা ক্ষেত্রে আপনি মূল্যায়ন পাবেন। অর্থাৎ নিজেকে মূল্যবান করে গড়ে তোলার জন্য অবশ্য আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।

Screenshot_20220314-015406_Chrome.jpg

siam,.png

পাওয়ার করার পূর্বে আমার মত স্টিম পাওয়ার ছিল ৯৪৬।আমার ওয়ালেটে স্টিম ছিল ৬২ ।এই ৬২ স্টিম।থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ গিয়ে ক্লিক করে নতুন একটি ইন্টারফেস ওপেন করেছি ।

Screenshot_20220314-015442_Chrome.jpg

siam,.png

নতুন এই ইন্টারফেস আসার পরে আমি কত স্টিম পাওয়ার আপ করতে চাই তা দিতে হবে। আমি যেহেতু ২৫ স্টিম পাওয়ার আপ করব তাই আমি সেখানে ২৫ দিয়েছি।এরপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলে নতুন একটি ইন্টারফেস ওপেন হবে।

Screenshot_20220314-015448_Chrome.jpg

siam,.png

আমি পাওয়ার আপ করতে নিশ্চিত কিনা তার জন্য ওকে বাটনে ক্লিক করতে হবে। ওকে বাটনে ক্লিক করা মাত্রই আমার স্টিম পাওয়ার আপ সম্পূর্ণ হল।

Screenshot_20220314-015525_Chrome.jpg

siam,.png

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৯৪৬ ।পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার ৯৭১।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @abidatasnimora
পাওয়ার বৃদ্ধিঃ = 2.64271%

 2 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই টার্গেট ডিসেম্বরের পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আর একদম ঠিক বলেছেন যেখানে পাওয়ার নেই সেখানে ক্ষমতা নেই। তাই ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অত্যাবশ্যক।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা প্রয়োজন ।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে নিজেদের অবস্থান শক্ত করতে নিজেকে মূল্যায়ন করতে পাওয়ার আপ করতে হবে।স্টিমেট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

আপনি ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপা পাওয়ার আপ এ পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করতে আমিও খুব ভালোবাসি। পাওয়ার আপ করা মানেই তো শক্তি বৃদ্ধি করা। এইভাবে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি 💪ততো বেশি ক্ষমতা 💪
খুবই ভালো লাগল আপনার পাওয়ার বৃদ্ধি দেখে👌👌
আপনার জন্য শুভকামনা রইল 👌👌🌹

 2 years ago 

জ্বী ভাইয়া যত বেশি পাওয়ার আপ করব তত।ক্ষমতা বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে হলো নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা এবং আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আগের চেয়ে একটু বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো কারন আমাকে একান্ত নিজেকেও পাওয়ার আপ করতে অনেক বেশি ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি নিজেও আজ পাওয়ার আপ পোস্ট করেছি। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। পাওয়ার আপ আমাদের সক্ষমতা বৃদ্ধি করে।

 2 years ago 

আপু আপনার প্রথমে কথা গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। একদম আমার মন মত হয়েছে। সত্যি আপু ক্ষমা ছাড়া এখন কাউকে দাম দেয় না।পৃথিবীটা এমনি আপু।ওই যে যার টাকা আছে সে সমাজের উপরে থাকে আর যার টাকা নেই সে সমাজে কুকুরের মতো 😭 এটাই বাস্তব। আপু আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লেগেছে। এভাবেই ছোট ছোট পায়ে এগিয়ে যান। ধন্যবাদ আপু, আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74