পাওয়ার আপ প্রতিযোগিতা-৬ (২৫ স্টিম পাওয়ার আপ)

in আমার বাংলা ব্লগ3 years ago
কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেই সাথে পৃথিবীতে যে অস্থিরতা বিরাজ করছে তার সমাধান প্রত্যাশা করি। বিশ্বের ক্ষমতাধর দেশগুলো যেভাবে নিজের শক্তিমত্তা দেখানোর জন্য লড়াইয়ে নেমেছে তার অবসান কামনা করছি। পৃথিবীতে যেন শান্তি নেমে আসে, মানবতার জয় হয় তার প্রত্যাশা করছি। এই পৃথিবীতে যুগে যুগে সব দানবেরা নিঃশেষ হয়েছে। অসহায় মানুষগুলো যেন তাদের আশ্রয়হীন না হয় শিশুরা যেন রাস্তায় পড়ে থাকে সে জন্য দোয়া করছি।

টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় আজ আমি ২৫ স্টিম পাওয়ার আপ করেছি । আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরছি।

Screenshot_20220224-172456_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৬। স্টিম পাওয়ার ছিল ৮৭০। এখন আমি 25 স্টিম পাওয়ার আপ করব।

Screenshot_20220224-172532_Chrome.jpg

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।

Screenshot_20220224-172550_Chrome.jpg

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পরে আমার আমাদের সামনে একটি নতুন ইন্টারফেস আসবে সেখানে আমি কত স্টিম পাওয়ার আপ করব তার অ্যামাউন্ট লিখতে হবে। যেহেতু আমি ২৫ স্টিম পাওয়ার আপ দিব তাই ২৫ স্টিম লিখেছি।

Screenshot_20220224-172557_Chrome.jpg

পাওয়ার আপ বাটনে ক্লিক করলে আমাদের সামনে নতুন একটি ইন্টারফেস ক্রিয়েট হবে এবং আমাকে পাওয়ার আপ নিশ্চিত করতে ওকে বাটনে ক্লিক করতে হবে। ওকে বাটনে ক্লিক করে আমি পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করেছি ।

Screenshot_20220224-172614_Chrome.jpg
পাওয়ার আপ এর পূর্বে আমার ওয়ালেটে স্টিম ছিল ৮৭০ ।পাওয়ার আপ এর পরে এখন স্টিম আছে মোট ৮৯৫।
অর্থাৎ আমার পাওয়ার আপ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

ধন্যবাদ

@abidatasnimora


break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

আপনি 25 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে আমাদের স্টিমিট আইডি এর ভ্যালু বৃদ্ধি পায় তাছাড়া আমরা যদি এভাবে লেগে থাকি সে ক্ষেত্রে আমাদের ভবিষ্যতে অনেক বড় অপরচুনিটি রয়েছে । আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ শুরুতেই দিবো আপনাকে কারন আপনি পাওয়ার আপ করেছেন। আসলে এখানে কতটা সংখ্যায় পাওয়ার আপ করেছেন সেটা আমার কাছে মুখ্য বিষয় না বরং মুখ্য বিষয় হলো আপনি কিছু বিনিয়োগ করেছেন এবং নিজের সক্ষমতা বৃদ্ধির চেষ্টা করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে । আপনাদের দেখেই অনুপ্রেরণা পাই আমরা।

 3 years ago 

একাউন্টঃ @abidatasnimora
পাওয়ার বৃদ্ধিঃ = 2.87356%

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে। কারন আমরা সবাই জানি পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের শক্তি বৃদ্ধি করে। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছান। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে। শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। যত বেশি সম্ভব করবেন ততই শক্তি বৃদ্ধি হবে আপনার। এইভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে ভবিষ্যতে আপনার জন্য অনেক কিছুই অপেক্ষা করছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব ভালো একটা কাজ করেছেন পাওয়ার আপ করে। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

প্রথমেই বিশ্বের ক্ষমতাদর দেশ গুলো যেভাবে নিজেদের ক্ষমতা দেখাচ্ছে তার অবসান গঠুক এই প্রত্যাশা করি।

পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেকেই উৎসাহিত হতে পারে। ধন্যবাদ আপনাকে আপু পাওয়ার আপ পোস্ট করার জন্য 😊

 3 years ago 

বিশ্বে শান্তি নেমে আসুক এই প্রত্যাশা করি। আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago (edited)

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আপু। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আসলেই ছোট থাকে কিন্তু একটা মানুষ বড় হয় না। এই ছোট ছোট অ্যামাউন্ট একদিন বিশাল অ্যামাউন্টে পরিনত হবে। দোয়া করি আপনি সুন্দর পথে এগিয়ে যাচ্ছেন।

 3 years ago 

সত্যি পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

ডিজে শক্তি বড় শক্তি। পাওয়ার বাড়ান বলবান হোন। ভালো উদ্যোগ।

 3 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32