DIY-শাড়ি পড়া একটি মেয়ের ছবি (10% beneficiaries for @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন? @amarbanglablog পরিবারের সবার সুস্থতা কামনা করে আজ শুরু করছি আমার শখের আর্ট। আপনার হয়তো ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমি আর্ট করতে কয়টা পছন্দ করি। আসলে ছোট বেলা থেকেই আর্ট আমার কাছে ভালো লাগার একটা বিষয় ছিল। তাই সব সময় আর্ট করা চেষ্টা করি। তবে ব্লগিংএর ক্ষেত্রে আমি শুধু আর্টের উপর নির্ভর করিনা সেটা আপনারা জানেন।আমি ভিন্নতা রাখতে বেশি ভালবাসি। তবে আজ আর্ট শেয়ার করব আপনাদের সাথে।তবে অসুস্থ থাকায় মনের মতো আর্ট করতে পারিনি

IMG-20211025-WA0007.jpg

উপকরণ

  • কাগজ
  • পেন্সিল
  • রাবার

ধাপ-১

IMG-20211025-WA0010.jpg
প্রথমে একটি কাগজ নিয়ে মাঝ বরাবর নিয়েছি। তারপর পেন্সিল দিয়ে ইউ আকৃতির ও নিচের দিকে লম্ব করে দাগ টেনে নিয়েছি।

ধাপ-১

IMG-20211025-WA0003.jpg
এই পর্যায়ে ইউ আকৃতি কে টেনে নিয়ে চুল ও কানের আকৃতি দিয়েছি।

ধাপ-৩

IMG-20211025-WA0008.jpg
এরপর কাঁধের দাগ টেনে নিয়েছি।

ধাপ-৪

IMG-20211025-WA0001.jpg
এই পর্যায়ে হাত এঁকে নেওয়ার জন্য হাতের মতো করে এঁকে নিয়েছি।

ধাপ-৫

IMG-20211025-WA0002.jpg
এই পর্যায়ে শাড়ি, হাত, গলায় হার, চোখের আকৃতি দিয়েছি।

ধাপ-৬

IMG-20211025-WA0005.jpg
এই পর্যায়ে চুল গাঢ় ও শাড়ি ডিজাইন করে নিয়েছি।

ধাপ-৭

IMG-20211025-WA0006.jpg
এই পর্যায়ে আমি জামার হতসহ সব কিছু গাঢ় করে নেওয়ার মধ্য দিয়ে আর্ট শেষ করেছি।

ফাইনাল চিত্র

IMG-20211025-WA0007.jpg

DIYশাড়ি পড়া একটি মেয়ে
আর্ট@abidatasnimora

received_1699772656872624.jpeg

আমি @abidatasnimora একজন শিক্ষার্থী। স্বাধীনচেতা,মুক্তচিন্তা, বাকস্বাধীনতায় বিশ্বাসী। বই পড়া, ব্লগিং করা ও ভ্রমণ করতে ভালবাসি। নিজের উপর বিশ্বাস রেখে অগ্রসর হই। @amarbanglablog কমিউনিটি আমার পরিবার এটি সম্পূর্ণভাবে মনে ধারণ করি।
Sort:  
 3 years ago 

শাড়ি পড়া নারী

এঁকেছ বসে বাড়ি

নেই কমা নেই দাড়ি

ভাবছো আমি পারি

অপরূপা সেই মেয়ে

আমার দিকে চেয়ে

ধন্য তোমায় পেয়ে

শাড়ি পরা ও মেয়ে♥♥

 3 years ago 

ওয়াও দারুণ আপু। আমি খুব খুশি 😊😊

 3 years ago 

শাড়ি পড়া একটি মেয়ের ছবি অংকন অসম্ভব সুন্দর ছিল। অনেক সুন্দর হয়েছে আপনার আর্ট।আপনার উপস্থাপন গুলো চমৎকার ছিল। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

 3 years ago 

বাংলায় একটি প্রবাদ বাক্য আছে শাড়িতেই নারী।আসলেই তাই শাড়ী নারির ভূষণ।বিশেষ করে বাঙালি মেয়ের ক্ষেত্রে তা যথাপুযুক্ত।আর এই অঙ্কনের মাধ্যমে টা আবারও প্রমাণিত।আর আপনি অসাধারণ ভাবে একেছেন যাকে বলে কেলকুলেট অংকন।আপনর জন্য শুভকামনা রইলো।❤️

 3 years ago 

আপু কি আর বলবো। আপনার পোস্টের কোনো জবাব নেই। সবসময় সেরা হয়। মেয়েটিকে দেখেই মনে হচ্ছে দারুণ পার্সোনালিটি তার।
খুব সুন্দর হয়েছে ড্রয়িংটি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে প্রিয়

 3 years ago 

বাহ বাহ চমৎকার চিত্র অংকন করতে পারেন তো। শাড়ি পড়া মেয়ের ছবিটি অনেক অনেক সুন্দর হয়ছে। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

সত্যি আমি বরাবরই আপনার হাতের অংকনের জাদু দেখে মুগ্ধ হয়ে যায়। এত সুন্দর ভাবে শাড়ি পড়ে একটি মেয়ের ছবি অঙ্কন করেছেন। দেখার মত ছিল। আপনার প্রতি শুভকামনা রইল। অনেক সুন্দর ছিল। অনেক সুন্দর ভাবে প্রতিটি ধাপ আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

 3 years ago 

শাড়ি পরা একটি মেয়ের ছবি অঙ্কন অসাধারণ হয়েছে আপু। আপনি খুব সুন্দর ভাবে ছবিটি অংকন করেছেন। এর আগেও আমি আপনার অনেকগুলো অঙ্কন চিত্র দেখেছি সবগুলোই অসাধারণ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে

 3 years ago 

শাড়ি পড়া মেয়ের অংকন করা ছবিটি খুব সুন্দর হয়েছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

শাড়িতেই বাঙালি নারীর সৌন্দর্য ফুটে ওঠে। শাড়ির মাঝেই লুকিয়ে থাকে নারীর আসল সৌন্দর্য। আপনার অংকিত চিত্রটি অনেক সুন্দর হয়েছে আপু। আপনাকে অনেক ধন্যবাদ এই সুন্দর চিত্রটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যর জন্য

 3 years ago 

আপু আপনি খুব সুন্দর শাড়ি পরা একটি মেয়ের ছবি এঁকেছেন। আপনার ছবিটি আমার কাছে খুবই ভাল লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65269.28
ETH 3441.23
USDT 1.00
SBD 2.62