২৫ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতা -৩)

in আমার বাংলা ব্লগ2 years ago
কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করছি। সেই সাথে আজ আমি ২৫ স্টিম পাওয়ার আপ করছি। এই নিয়ে এই মাসে আমার ৩য় পাওয়ার আপ পোস্ট। যদিও আমার পাওয়ার আপের পরিমান অল্প আমি চেষ্টা করছি নিয়মিত থাকার।হয় এইভাবেই আমি ধীরে ধীরে লক্ষের দিকে ধাবিত হব। পাওয়ার আপ মানের সমৃদ্ধি, পাওয়ার আপ মানেই সক্ষমতা। চলুন তবে আমি কিভাবে পাওয়ার আপ করলাম আপনাদে দেখায়।

Screenshot_20220127-103326_Chrome.jpg

siam,.png

আমার ওয়ালেটে স্টিম পাওয়ার আছে ৭৫৪। আর স্টিম আছে ২৭। এখন এই ২৭ স্টিম থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করব।

Screenshot_20220127-103345_Chrome.jpg

siam,.png

পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।

Screenshot_20220127-103446_Chrome.jpg

siam,.png

পাওয়ার আপ বাটনে ক্লিক করার নতুন একটি ইন্টারফেস এসেছে অর্থাৎ আমি কত স্টিম পাওয়ার করতে চাই তা এখানে লিখে দিতে হবে।

Screenshot_20220127-103510_Chrome.jpg

siam,.png

যেহেতু আমি ২৫ স্টিম পাওয়ার করতে চাই তাই এখানে স্টিম এময়াউন্ট এর জায়গায় ২৫ দিয়েছি তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।
Screenshot_20220127-103519_Chrome.jpg

siam,.png

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমাদের সামনে নতুন একটি ইন্টারফেস এসেছে আমি যদি পাওয়ার আপ নিশ্চিত করতে চাই তাহলে ওকে বাটনে ক্লিক করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

Screenshot_20220128-121300_Chrome.jpg

siam,.png

পাওয়ার সমাপ্ত হওয়ার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭৫৪। পাওয়ার আপ এর পরে মোট স্টিম পাওয়ার ৭৭৯।

ধন্যবাদ

@abidatasnimora

siam,.png


break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @abidatasnimora
পাওয়ার বৃদ্ধিঃ = 3.31565%

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি তো অবশ্যই জানেন পাওয়ার আপ করা আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। এভাবে একটু একটু করে পাওয়ার আপ করতে করতে অনেক বড় একটা শক্তি অর্জন করতে পারবেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেনি জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

বিন্দু বিন্দু জল দিয়েই তো মহাসিন্ধু গড়ে উঠে। আমরা উচিত প্রতিনিয়ত ছোট অ‍্যামাউন্ট পাওয়ার আপ করি সেক্ষেত্রে অনেক দ্রুত আমাদের পাওয়ার বৃদ্ধি পাবে। আর বেশি পাওয়ার মানেই বেশি সক্ষমতা। পাওয়ার আপ এর জন্য অভিনন্দন আপু। এবং আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

ধন্যবাদ আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং নিজের ভবিষ্যৎকে উজ্জ্বল করার জন্য কাজ করে যাওয়া । আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন আপনার জন্য দোয়া করি ভবিষ্যতে আপনি একটি ভালো অবস্থানে যেতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ শক্তি বৃদ্ধি একদম ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

বাহ্ আপু আপনি পাওয়া আপ করে নিজের একাউন্টের অনেক শক্তি অর্জন করলেন। আর তাই আমরা সবাই পাওয়ার আপ কে অনেক ভালবাসি আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপু আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ।

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করেছেন।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে। পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলে ছোট ছোট বালুকণা থেকেই বিশাল মরুভূমিনপরিণত হয় তেমনি ভাবেই ছোট ছোট পাওয়ার বিশাল পাওয়ার এ পরিনত হবে এই কামনা করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি


IMG_20220106_113311.png

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51