প্রেম প্রতারকের গল্প পর্ব-২ (১০ 🦊🦊🦊)

in আমার বাংলা ব্লগ2 years ago

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করছি। গতকাল আমি আপনাদের সাথে একটি বাস্তব গল্প শেয়ার করেছিলাম তার কিছু অংশ এখনো বাকি আছে। সেই অংশটুকু আজ আমি আপনাদের সাথে শেয়ার করব।

rose-4907402__480.webp

Image Source

মৌকে হঠাৎ তার বান্ধবীর ফোন দেয় বলে রাকিব আমার বাসার সামনে চলে এসেছে। মৌ এর বান্ধবীর নাম হচ্ছে রাফিয়া। সে একজন মেয়ে তাই সে নিজেও প্রতারণার শিকার হয়েছে কারন একটা ছেলে তার সাথে রিলেশন করেছে এবং তার বান্ধবীর সাথে রিলেশন করেছে। এটি যে কত বড় প্রতারণা! কত বড় ভন্ডামি তারা দুজনই ভালোভাবে বুঝে গেছে। রাফিয়া বলছে রাকিব বাসার নিচে এসে বারবার আমাকে ফোন দিচ্ছে নিচে নামার জন্য কিন্তু আমি কখনো নামবো না কারন এরকম একজন প্রতারক এর সাথে আমি কথা বলা দূরে থাক আমি তার মুখটা দেখতে চাই না। আমি অবশ্য মৌকে প্রথমেই বলেছিলাম রাফিয়া যদি সত্যিকারের একজন ভালো মানুষ হয়ে থাকে সেই এই ঘটনা শোনার পরে কখনও ওই ছেলের সাথে কথা বলবে না। একজন মেয়ে যত খারাপ হোক না কেন কখনোই জেনেশুনে একজন প্রতারক এর সাথে সম্পর্কে গড়াবে না। রাকিব দেখেছিল রাফিয়া বিশ্ববিদ্যালয় চান্স পেয়েছে তাহলে এখানে তার লাভ বেশি। মূলত সে যাচ্ছিল দুইদিকে তাল দিয়ে রাখতে দুইটাকে হাতে রাখতে। এইরকম প্রতারক আমাদের সমাজে অহরহ আছে। শুধু দুটো কেন পারলে এক ডর্জন থাকবে। এই ধরনের ছেলেদের প্রধান উদ্দেশ্য থাকে মেয়েদের ভোগ করা এবং সুযোগ বুঝে সরে পাড়া যতদিন না পর্যন্ত এদের স্বার্থ উদ্ধার হবে, যতদিন না পর্যন্ত এরা তাদের নির্দিষ্ট গন্তব্যে পর্যন্ত পৌঁছাতে না পারবে ততদিন পর্যন্ত ইনিয়ে-বিনিয়ে কথা বলবে, ভালোবাসে নাটক করবে এবং সুযোগের অপেক্ষায় থাকবে।

woman-5752924__480.webp

Image Source

আমি মৌকে বললাম দেখো রাকিব এখন দুই দিক থেকেই চাপে পড়ে গেছে, তার মুখোশ উন্মোচন হয়েছে। সে তার বন্ধুমহলে হোক কোথাও আর দাম পাবে না। যদিও এতদিন রাকিব তাদের কাছে সবথেকে ভালো ভদ্র ছেলে হিসেবে পরিচিত ছিল। সব প্রেমিক প্রেমিকার কাছে সব থেকে ভদ্র ছেলেটি হয়ে থাকে কিন্তু এই মুখোশধারী লম্পট ছেলেদের মুখোশ একদিন না একদিন তো প্রকাশ হবেই এটাই প্রকৃতির নিয়ম। রাফিয়া বারবার রাকিবকে এই জঘন্য কাজের কথা বলছে তুমি একজন প্রতারক। তুমি আমার বান্ধবীর সাথে ,আমার সাথে প্রতারণা করেছে। তুমি আমার সাথে আর কোনদিন দেখা করতে আসবে না। আমি আমার জীবন থেকে তোমাকে মুছে ফেলেছি। এদিকে রাখিব অনেক হাতজোড় করছে ভুল স্বীকার করে ক্ষমা চাচ্ছে। একবারে মতো মাফ করে দাও কিন্তু যদি অন্য কোন ভুল করতো তাহলে মাফ করা প্রশ্ন চলে আসত কিন্তু সে একই সাথে মিথ্যা কথা বলেছে, প্রতারণা করেছে, কপটতা করেছে। রাফিয়া যখন বলেছে তুমি মৌ এর সাথে রিলেশন করেছ তখন রাকিব নাকি বলেছে মৌ তার পাস্ট ছিল। তারা দুজন রাকিবকে সবদিক সব ধরনের সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে দেয়।

এই ধরনের রাকিব সুযোগ পেলেই আরও অনেক মেয়ের সর্বনাশ করতে পারবে না। আমি তাদের খুব ভালোভাবে বোঝাতে সক্ষম হলাম যে জীবনে ভালো কিছু করতে হলে ত্যাগ স্বীকার করতে হবে আর তোমরা সামান্য এক প্রতারক এর জন্য ত্যাগ স্বীকার করতে পারছ না। যদি সঠিক পথে থাকো, নিজেকে সঠিকভাবে গড়ে তোল বাবা-মায়ের স্বপ্ন পূরণ করো নিজের স্বপ্নকে বাস্তবে রূপদান করতে পারো দেখবে একদিন আপনা আপনি আপনার জীবনে একজন সত্তিকারের ভালো মানুষ আসবে। আর প্রেম ভালোবাসা এমন একটি বিষয় আপনার জীবনে কখন আসবে কখন যাবে আপনি কখনোই কল্পনা করতে পারবেন না। কিছুক্ষণ পর রাকিব যখন কয়েক ঘন্টা রাফিয়ার বাসার সামনে অবস্থান করছিল ঠিক বাংলা সিনেমার মতো। নিরুপায় হয়ে রাফিয়া বাসা নিছে আসে এবং তাকে তার মনের কথাগুলো পরিষ্কারভাবে বলে দেয়।তখন রাকিব ....…..

চলবে............

Sort:  
 2 years ago 

আপনি খুব ভাল উপদেশ দিয়েছেন আপনার ছোট বোনকে। এই রকম ঘটনার মধ্য দিয়ে আমরা মানুষ চিনতে পারি। দিন দুনিয়া সম্পর্কে একটা ধারনাও চলে আসে আমাদের। ভুল থেকে মানুষ শিক্ষা নেয়। এর পরের কাহিনি পড়ার অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74