# ফুলের ফটোগ্রাফি-১ম পর্ব ( 10% beneficiaries for @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। @amarbanglablog আমি সাধারণত বিভিন্ন বিষয় নিয়ে ব্লগিং করে যেমন, সামাজিক সচেতনতামূলক, আর্ট, রান্না, অরিগামি তবে আজ আমি প্রথম বারের মতো আমার নিজে হাতে করা ফটোগ্রাফি আপনাদের সাথে তুলে ধরব।
গতকাল বহুদিন পর ক্যাম্পাসে ফ্রেন্ডদের সাথে আডায়া দিতে গেছিলাম। আড্ডার দেওয়ার মাঝে আমার ক্যাম্পাসের বিভিন্ন জায়গা থেকে কিছু ফুলের ছবি তুলেছি আশা করি আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি-১📷

IMG-20210918-WA0040.jpg
w3wlocation
এই ফুলের নাম কেতকি ফুল

ফটোগ্রাফি-২📷

20210918_115430.jpg
w3wlocation
এই ফুলটির নাম কাটা মুকুট

ফটোগ্রাফি-৩ 📷

20210918_120205.jpg

w3wlocation
এইটা জেসমিন ফুল বা এর একটি প্রজাতি ।

ফটোগ্রাফি-৪📷

20210918_112520.jpg
w3wlocation
এইটা red powderpuff flower বলে।

ফটোগ্রাফি-৫📷

20210918_120119.jpg

w3wlocation
এই ফুলটির নাম রঙ্গন।

ফটোগ্রাফি-৬📷

20210918_120340.jpg
w3wlocation

এই ফুলটির নাম বোতামফুল অনেক মখমল ফুল বলেও ডাকে।

ফটোগ্রাফি-৭📷

20210918_120731.jpg
w3wlocation
এই ফুলের নাম মোরগফুল

প্রজেক্টফটোগ্রাফি
লোকেশনঢাবি,ক্যাম্পাস
cameraSamsung galaxy S6
Photo by@abidatasnimora

আশা করি ফুল গুলো আপনাদের পছন্দ হবে। কেমন লাগল কমেন্টে জানাবেন ধন্যবাদ

Sort:  
 3 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqSnmubWpB5Avse8SUXeJ5iGMCU8iTCyNMW1hQUwiZXB9yjJBt9xszEgZ8Yk8bJwc7ZwVUVdjoEPyJmL88sv6LAS.jpeg



এই ছবিটি আমার সবথেকে বেশি ভালো লেগেছে। আপনি ধীরে ধীরে অনেক উন্নতি করেছেন দেখে ভালো লাগছে। আপনার কাছে আরও ভালো কিছু প্রত্যাশা করি ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

রেড পাউডার proof ফটোগ্রাফি আমার সবথেকে সুন্দর লেগেছে..। প্রথম পর্বের সমস্ত ফটোগ্রাফি গুলো অসাধারণ ভাবে উপস্থাপনা করেছেন। এজন্য আন্তরিকভাবে অভিনন্দন রইল আপনার প্রতি

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

শুভকামনা অফুরন্ত

 3 years ago 

ফুল পছন্দ করে না এমন কোন মানুষ পৃথিবীতে আছে বলে আমার মনে হয় না । আপনার ফুলেন ছবিগুলো অনেক সুন্দর হয়েছে আপনার জন্য শুভকামনা রইল ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার ফুলের ফোটোগ্রাফিগুলো বেশ সুন্দর হয়েছে। আমার কাছে বিশেষ করে ২-৫ নং ফুলের ফটোগুলো জাস্ট অসাধারণ উঠেছে। মোরগফুলের ছবিটাও ভালো হয়েছে, এগুলো বেশি ভালো লাগে কারণ কালারটা দারুন হয়ে থাকে।

 3 years ago 

ধন্যবাদ দাদা

 3 years ago 

আপনার তোলা ফুলের ছবিগুলো অনেক ভালো লেগেছে। ছবির সাথে সাথে ফলের নামটা জানতে পেরেছি। এখানে অনেক ফুলের নাম আমার জানা ছিল না। ধন্যবাদ আপনার পোষ্টের মাধ্যমে ফুলের নাম গুলো জানতে পারলাম।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

ফুল আমার অনেক পছন্দের। আর ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফির হাত অনেক সুন্দর। আপনার জন্য শুভকামনা রইল আপু

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সাথে সুন্দর বর্ণনা করেছেন বিশেষ করে জেসমিন ফুলটা অনেকদিন পরে দেখা হল ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনি চমৎকার ফোটগ্রাফি করেন তো, প্রত্যেকটি ছবি আসাধারন হয়েছে তবে জেসমিন ফুলেরর ছবিটি বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

সব গুলো ফটোগ্রাফি অনেক সুন্দর ছিলো।অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ম্যাক্রো শট গুলি দিয়ে ফুলের ছবি গুলি খুবই ভালো তুলেছেন। শুভেচ্ছা রইলো অনেক আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60728.87
ETH 2661.87
USDT 1.00
SBD 2.50