# DIY-এসো নিজে করি (একটি মেয়ের ছবি) ||10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। @amarbanglablog পরিবারের সবার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা। আজ আমি আপনাদের জন্য একটি মেয়ের স্কেচ অঙ্কন করেছি। আসলে আমার স্কেচ আর্ট করতে অনেক ভালো লাগে।

IMG-20211010-WA0006.jpg

উপকরণ

  • কাগজ
  • পেন্সিল
  • রাবার

ধাপ-১

IMG-20211010-WA0000.jpg
প্রথমে একটি কাগজ নিয়ে দুইটা ফুল এঁকে নিয়েছি

ধাপ-২

IMG-20211010-WA0001.jpg
এই পর্যায়ে আরো দুইটি ফুল এঁকে নিয়েছি।

ধাপ-৩

IMG-20211010-WA0002.jpg
এই পর্যায়ে চুলের স্কেচ এঁকে নিয়েছি

ধাপ-৪

IMG-20211010-WA0003.jpg
এই পর্যায়ে ফেস অঙ্কনের জন্য দাগ করে নিয়েছি।

ধাপ-৫

IMG-20211010-WA0008.jpg
এই পর্যায়ে চোখ ও নাক এঁকেছি।

ধাপ-৬

IMG-20211010-WA0004.jpg
এই পর্যায়ে নাক ও ঠোঁট এর আকৃতি এঁকেছি।

ধাপ-৭

IMG-20211010-WA0007.jpg
এই পর্যায়ে গলায় একটি মালা এঁকেছি।

ধাপ-৮

IMG-20211010-WA0005.jpg
এই পর্যায়ে মালা, চুলের একটি কালার করে নিয়েছি।

ফাইনাল চিত্র

IMG-20211010-WA0006.jpg
সবশেষে আমার ফাইনাল চিত্রটি।

DIYএকটি মেয়ের ছবি
অঙ্কন@abidatasnimora

received_1699772656872624.jpeg

আমি @abidatasnimora একজন শিক্ষার্থী। স্বাধীনচেতা,মুক্তচিন্তা, বাকস্বাধীনতায় বিশ্বাসী। বই পড়া, ব্লগিং করা ও ভ্রমণ করতে ভালবাসি। নিজের উপর বিশ্বাস রেখে অগ্রসর হই। @amarbanglablog কমিউনিটি আমার পরিবার এটি সম্পূর্ণভাবে মনে ধারণ করি।

আমার অঙ্কন আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

সত্যিই আপু আপনার অসাধারণ প্রতিভা। আপনি অনেক সুন্দর করে চিত্র অঙ্কন করেছেন। এবং ধাপে ধাপে আমাদের বোঝানোর শেখানোর চেষ্টা করেছেন। খুব খুব খুবই সুন্দর ছিল আপনার চিত্র কোনটি। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপু সত্যি বলি।
মেয়েটির চোখের পাপড়ি দেখে মনে হচ্ছে আপনি যেনো ফেইক আইলেস লাগিয়ে দিয়েছেন।জাস্ট বাস্তব এর মতো লাগছে।
অনেক বেশি সুন্দর হয়েছে আপু

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপু কি বলব বুঝতেছিনা আপনি এত ভালো আর্ট করেন সত্যি আগে জানতাম না অনেক ভালো লাগছে দেখে। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

 3 years ago 

অনেক সুন্দর ভাবে পেন্সিল দিয়ে মেয়েটির চিত্র অংকন করেছেন।দেখতে অনেক সুন্দর লাগছে আপু।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

বাহ্ দারুন দারুন একটি মেয়ের ছবি অঙ্কন দেখে অনেক ভালো লাগলো। আপনার প্রশংসা করতে হয় আপু ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

ওয়াও এটা আমি কী দেখলাম। আপনি অনেক ভালো একজন আর্টিস্ট। আপনার মধ্যে দিয়ে আপনি সৃজনশীলতার পরিচয় দিয়েছেন।আপনার প্রশংসা করতে হয় আপু। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপু আর্টটি সত্যিই ভীষণ সুন্দর।আর মেয়েটির মাথায় শরতের শিউলি ফুল।খুব সুন্দর লাগছে দেখতে।প্রত্যেকটি ধাপ সুন্দরভাবে ফুটে উঠেছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপু

 3 years ago 

আপু সত্যি অসাধারন ছিল। এত ভালো অংকন করেন আপনি যা বলার ভাষা নেই। আপনার ধাপ গুলি যেভাবে তুলে ধরেছেন এতে এটা সিউর হয়েছে একটু বুদ্ধি খাটালে অনেক সহজে সুন্দর অংকন করা সম্ভব।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

বাহ্ এই অঙ্কনটা কিন্তু এক কথায় দারুন হয়েছে। একদম কোনো ভুল ধরা যাবেনা। খুব সুন্দর ভাবে মেয়ের ছবিটি ফুটে উঠেছে। ভালো লাগলো দেখে অনেক। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট করার জন্য।

 3 years ago 

আপু আমি বারবার আপনার অংকন দেখে আমি একদম থমকে যাই। এত সুন্দর মানুষ কিভাবে অঙ্কন করে এত দক্ষতা আপনার আপু। প্রতিটি পোস্ট আমি দেখি আপনি অনেক ভালো লাগে। অনেক দক্ষতার নিয়ে নিজের ইউনিক চিন্তা ধারা নিয়ে আপনি অঙ্কন করেন। আসলে তরুনীর ভাবভঙ্গি অনেক সুন্দর ছিল। তার বৈশিষ্ট্য আপনি বর্ণনা অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করেছেন যা সহজেই আমরা অঙ্কন করতে পারব। অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59169.46
ETH 2597.10
USDT 1.00
SBD 2.42