আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা -১৫ স্টিম পাওয়ার আপ। 🦊🦊🦊১০%

in আমার বাংলা ব্লগ2 years ago
কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করছি। ঈদের আনন্দ আপনারা ভালোই মেতে আছেন। ঈদ মানেই তো আনন্দ বছরে দুইটা ইদ আসে আমাদের। তাই কোনভাবেই আনন্দ মাটি করা উচিত নয় বিশেষ করে আমার মত। যাই হোক অনেক দিন যাবত পাওয়ার আপ পোস্ট করা হয় না কারণ আমি বিগত এক মাস তেমন অ্যাক্টিভ ছিলাম না এই সপ্তাহে এক্টিভ হয়েছি তাই আমার ওয়ালেটে তেমন পাওয়ার নাই ।দাদার দেওয়া 10 স্টিম সালামিসহ আমার কাছে থাকা কিছু স্টিম আমি পাওয়ার করব। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে। আমি বিশ্বাস করি যেকোনো জায়গায় টিকে থাকতে হলে নিজের অবস্থান শক্ত করতে হবে। তাই এই প্লাটফর্মে নিজেকে টিকে থাকতে হলে পাওয়ার আপ করার অত্যন্ত জরুরী। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের জন্যই তত ফলপ্রসূ হবে। যাইহোক আজ আমি 15 স্টিম পাওয়ার করব।

1_20220505_132752_0000.png

ধাপ ১

Screenshot_20220505-003136_Chrome.jpg

  • আমার ওয়ালেটে মোট স্টিম পাওয়ার আছে ১০০৩ স্টিম ।আর ওয়ালেটে স্টিম আছে ১৫ ।এখন এই ১৫ স্টিম পাওয়ার করব।
ধাপ ২

Screenshot_20220505-003148_Chrome.jpg

  • এই পর্যায়ে পাওয়ার করার জন্য পাওয়ার আপ বাটনে ক্লিক করব।
ধাপ ৩

Screenshot_20220505-003245_Chrome.jpg

  • এই পর্যায়ে আমি কত স্টিম পাওয়ার আপ করব সেটি পাওয়ার আপ এর জায়গায় লিখে দিয়েছি ।তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি ।
ধাপ ৪

Screenshot_20220505-003251_Chrome.jpg

  • এই পর্যায়ে আমাকে পাওয়ার আপ নিশ্চিত করার জন্য ওকে বাটনে ক্লিক করতে হবে ।
ধাপ ৫

Screenshot_20220505-003314_Chrome.jpg

  • আমার ১৫ স্টিম পাওয়ার সম্পূর্ণ হয়েছে ।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ১০০৩ এখন পাওয়ার আপের পড়ে স্টিম ১০১৮ স্টিম ।

ধন্যবাদ

@abidatasnimora


break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু আপনি ঠিক বলেছেন যেকোনো জায়গায় অবস্থান করতে হবে নিজের ক্ষমতা প্রয়োজন। এই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর তাই আপনি আপনার শক্তি বৃদ্ধির লক্ষে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রয়োজন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ঈদ কিভাবে মাটি হল আপু?

যাইহোক আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এখন যেহেতু একটিভ হয়েছেন সেহেতু প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যান , কারণ পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করার জন্য আপনাকে প্রথমে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কেউ যদি নিজের সক্ষমতার বড় পরিচয় দিতে চায় তাহলে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই।আপনি আপনার সক্ষমতা ক্রমশ বৃদ্বি করছেন তা পাওয়ার আপের মাধ্যমে বুঝা যাচ্ছে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করছি,আসলে পাওয়ার
আপ কন্টিনিউ রাখলে আমি মনে করি কুফলে যাবে না। ফিউচারে ভালো কাজে দিবে সে চিন্তা করেই আমরা পাওয়ার আপ করি।ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি তো দেখছি হাজারের উপরে পাওয়ার করে ফেলেছেন। আশা করি এভাবেই অনেক পাওয়ার এর মালিক হয়ে যাবেন খুব শীঘ্রই। তবে নিজের স্বক্রিয়তা কে এভাবেই টিকিয়ে রাখতে হবে এবং বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ততবেশি বৃদ্ধি পাবে আপু আপনার এই কথাটির সাথে আমিও সহমত পোষণ করছি। আমিও বিশ্বাস করি যে কোন জায়গায় টিকে থাকতে হলে নিজের অবস্থান শক্ত করতে হবে। আর তাই আমাদের অবস্থানকে শক্ত করার জন্য একমাত্র উপায় হচ্ছে পাওয়ার আপ করা। তাই আপনার পাওয়ার আপ করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার কথার সাথে একমত হওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগছে, আমি আপনার মত চেষ্টা করি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু পাওয়ার আপ এর পোস্ট করে সবাইকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74