আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা ২০ স্টিম পাওয়ার আপ। 🦊🦊🦊১০%

in আমার বাংলা ব্লগ2 years ago
কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করছি। আজ আমি আপনাদের সাথে ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করব। আসলে আমরা পাওয়ার আপের গুরুত্ব সম্পর্কে সবাই জানি। আমরা আমাদের অবস্থানকে মজবুত করার জন্য এবং স্থায়ী একটি ইনকামের জন্য পাওয়ার আপ করে থাকি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে এই স্লোগান নিয়ে পাওয়া আপের যাত্রা শুরু হয়েছে। আমরা সব সময় সামনের দিকে অগ্রসর হতে চাই সামনের দিকে অগ্রসর হতে গেলে আমাদের হাতের শক্তি থাকতে হবে এই শক্তি হলো পাওয়ার । আপনার পাওয়ার নেই আপনি সামনে এগোতে পারবেন না । তাই আমাদের উচিত একটি নির্দিষ্ট পাওয়ার অর্জন করে রাখা যাতে যেকোনো সময় যেকোনো পরিস্থিতি মোকাবেলা করা যায়। তবে যে কোন কাজের জন্য ধারাবাহিকতা খুবই গুরুত্বপূর্ণ। ধীরে ধীরে লক্ষ্য অর্জন করার পথে অগ্রসর হতে চাই। সেই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

20220512_141051_0000.png

তবে চলুন আপনাদের সাথে পাওয়ার প্রক্রিয়া শেয়ার করা যাক।

ধাপ ১

Screenshot_20220512-123228_Chrome.jpg

আমার ওয়ালেটে মোট স্টিম পাওয়ার ছিল ১১৩১ স্টিম। আর স্টিম আছে ৪৪ স্টিম ।এই ৪৪ স্টিম থেকে আমি ২০ স্টিম পাওয়ার করব ।

ধাপ ২

Screenshot_20220512-123457_Chrome.jpg

যেহেতু আমি ২০ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের জায়গায় ২০ স্টিম লিখে দিয়েছি।এখন পাওয়ার বাটনে ক্লিক করে পরের ইন্টারফেস যাব ।

ধাপ ৩

Screenshot_20220512-123515_Chrome.jpg

আমি পাওয়ার আপ নিশ্চিত করতে চাই কিনা সেই জন্য ওকে বাটনে ক্লিক করে আমাকে পাওয়ার আপ করতে হবে।তাই ওকে বাটনে ক্লিক করে আমার ২০ স্টিম পাওয়ার আপ নিশ্চিত করলাম ।

ধাপ ৪

Screenshot_20220512-123539_Chrome.jpg

পাওয়ার আপের পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ১১৩১ এখন আমার স্টিম পাওয়ার ১১৫১।আর আমর ওয়ালেটে স্টিম ছিল ৪৪ এখন আছে ২৪ ।
এই ভাবেই আমি আমার পাওয়ার আপ সম্পূন্ন করেছি ।

Sort:  
 2 years ago 

আপনি আপনার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে 20 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি। কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে অনেক বেশি পছন্দ করি। এভাবে কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।শুভকামনা রইল।

 2 years ago 

আপু পাওয়ার আপ পোস্ট করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলেরই পাওয়ার আপ করা ছাড়া বিকল্প কোন পথ নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন।আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করতে পাওয়ার আপ করলেন, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

কুড়ি স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনি আপনার শক্তি কে আরো অনেক বেশি বৃদ্ধিতে রূপান্তর করলেন। আর এই পোস্ট দেখে আমার মত অনেকেই পাওয়ার করার জন্য অনুপ্রাণিত হলে।

 2 years ago 

আপু, আপনি একদম ঠিক কথা লিখেছেন পাওয়ার আপ করা মানে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।পাওয়ার আপের মাধ্যমে এ প্লাটফর্ম টিকে থাকা শক্ত হয়। পাওয়ার আপ করে আইডির ক্ষমতা বৃদ্ধি করা যায়। আর কে না চায় পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা এবং দীর্ঘস্থায়ীভাবে টিকে থাকার ইচ্ছা। আপু,আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু 🥰

 2 years ago (edited)

স্টিম এর দাম এখন কম আছে। আমাদের উচিত এখন বেশি বেশি স্টিম কিনে পাওয়ার আপ করে রাখা। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন আপনার একাউন্টের সক্ষমতা যা সত্যিই প্রশংসার দাবি রাখে। এভাবেই চালিয়ে যান আপু। দোয়া রইল

 2 years ago 

একাউন্টঃ @abidatasnimora
পাওয়ার বৃদ্ধিঃ = 1.76835%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45