টার্গেট ডিসেম্বর সিজন-২ (৪০ স্টিম পাওয়ার আপ)10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করছি। আজ আমি একটি পাওয়ার আপ পোস্ট করছি। আমরা সবাই জানি আমাদের পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-১ এরই মধ্যে শেষ হয়েছে। এখন আমাদের টার্গেট ডিসেম্বর সিজন-২চলছে। সেই উপলক্ষে আমরা সবাই নিজেদের একটি টার্গেট সেট করেছি ঠিক আমিও আপনাদের মত একটি টার্গেট ঠিক করতে চাই। এবছর আমি সর্বমোট ৩০০০ স্টিম পাওয়ার আপ করতে চাই। আমরা জানি আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে। নিজের ওপর নির্ভরশীলতার জন্যই আমাদের মূলত পাওয়ার আপ করা জরুরি। এই মহৎ উদ্যোগ নেওয়ার জন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই। তার মহৎ উদ্যোগের ফলে আমার বাংলা ব্লগ একদিন স্টিমিট প্লাটফর্ম কে নেতৃত্ব দেবে ইনশাল্লাহ।

Screenshot_20220113-131128_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেট এর স্ক্রিনশট। আমার ওয়ালেট এ মোট স্টিম পাওয়ার আছে ৬৪১ স্টিম। আর স্টিম আছে ১৪৭। এখন আমি ১৪৭ স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করব।

siam,.png

Screenshot_20220113-131141_Chrome.jpg

এই পর্যায়ে আমি পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ অপশনে ক্লিক করব।

siam,.png

Screenshot_20220113-131159_Chrome.jpg

এখন আমি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করতে চাই সেই পরিমাণ স্টিম লিখে নিয়েছি। আমি যেহেতু ৪০ স্টিম পাওয়ার আপ করব তাই ৪০ স্টিম দিয়েছি। এখন পাওয়ার আপ অপশনে ক্লিক করব।

siam,.png

Screenshot_20220113-131207_Chrome.jpg

পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর আমার সামনে এই ইন্টারফেস এসেছে। আমি পাওয়ার আপ কনফার্ম করব কিনা সেই জন্য। এখন আমি ওকে অপশনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পন্ন হবে।

siam,.png

Screenshot_20220113-131230_Chrome.jpg

পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার ওয়ালেট এর স্ক্রিনশট। পূর্বে আমার ওয়ালেটে স্টিম পাওয়ার ছিল ৬৪১। এখন ৪০ স্টিম যোগ হওয়ার পর মোট স্টিম পাওয়ার আপ ৬৮১ এবং স্টিম ছিল ১৪৭। পাওয়ার আপ এর পর স্টিম আছে ১০৭।

এইভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া সম্পন্ন করলাম।

siam,.png

ধন্যবাদ

@abidatasnimora


break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে খুবই আনন্দ লাগছে, আপনি স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন যা আপনার জন্য খুবই উপকারী, সেই সাথে আমাদের জন্য ও খুবই উপকারী। যেটা আমার কাছে খুবই ভালো লাগলো। এভাবে চালিয়ে যান আপু একটা সময় আপনি আপনার টার্গেটে পৌঁছাতে সক্ষম হবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

হমম ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। নিজেক স্টিমিটে প্রতিষ্ঠা করা।আর আপনার পরিকল্পনা দেখে অনেক ভালো লাগলো।আশা করি আপনি এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে আপনি অবশ্যই আপনার লক্ষ্যে পৌচ্ছাতে পারবেন।শুভ কামনা রইলো

 3 years ago 

আপনার মনে হয় একটু ভুল হয়েছে।কমেন্ট সংশোধন করে নিন ভাইয়া। আমি ভাই না আমি আপু।ধন্যবাদ

 3 years ago 

আপু প্রতিনিয়ত আপনি খুবই সুন্দর কাজ করছেন। পাওয়ার আপ করে নিজেকে স্টিমিট প্লাটফর্মে শক্তিশালী অবস্থানে নিয়ে যাচ্ছেন। আমাদের সবারই উচিত নিয়মিত বেশি বেশি পাওয়ার আপ করা। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23