আমার প্রথম পোস্ট || আমার বাংলা ব্লগ কমিউনিটি || আমার পরিচয়

IMG_20210821_192403.jpg

আসসালামু আলাইকুম বন্ধুগণ,

সকলে কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।
---+---
আজকে আমি আপনাদের সাথে আমার পরিচয় পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।
[ তো সবাইকে স্বাগতম জানিয়ে আজকের টপিক পোস্ট আমার পরিচয় শুরু করছি ]

IMG_20210821_121702.jpg
IMG_20210821_192331.jpg

আমার পরিচয়:-

আমি মোঃ আব্দুল্লাহ আল মাসুদ। আমি 🇧🇩 বাংলাদেশের একজন নাগরিক। আমি একজন ছাত্র। আমার বয়স 18 বছর আমি গাংনী সরকারি ডিগ্রি কলেজের একজন ছাত্র। এই বলতো আমি আমার কলেজেরই অ্যাসাইনমেন্ট লিখতে ব্যস্ত আছি। আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমার বাবা একজন কৃষক। আমার মা একজন গৃহিনী। আমার ।পরিবারের সদস্য সংখ্যা ৪ জন। আমি পরিবারের ছোট সন্তান।

আমার ইচ্ছে :-

আমার ফুটবল ক্রিকেট ভলিবল এমন অনেক ধরনের খেলা খেলতে পছন্দ করি। আমি দেশ ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি আমার বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি সবার সাথে ঘুরে বেড়াতে পছন্দ করি। আমি যেটি করতে সবথেকে বেশি পছন্দ করি সেটি হলো দেশ ভ্রমণ।

আমার পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

Cc:-

@amarbanglablog
@rme

সবাইকে ধন্যবাদ জানিয়ে আমি আমার পোস্টে এখানেই শেষ করছি।

আল্লাহ হাফেজ।

Sort:  
Loading...
 3 years ago 

শুভকামনা ভাই 🥰

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আমাদের সাথেই থাকুন। সর্বদা কমিউনিটির নিয়ম অনুসরণ করবেন। এবং আমিও আপনার মতো খেলাধুলা এবং ভ‍্রমণ পছন্দ করি। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আরো কিছু ছবি যোগ করতে হবে পোস্টে। তা না হলে আপনাকে ভেরিফাই করতে পারছি না।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63324.37
ETH 2452.85
USDT 1.00
SBD 2.69