এবিবি-ফান প্রশ্ন- ৭৮ || আপনাকে যদি জোর করে মঙ্গল গ্রহে পাঠিয়ে দেওয়া হয়, তাহলে সেখানে কি করবেন?steemCreated with Sketch.

Fun_Cover-4.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আপনাকে যদি জোর করে মঙ্গল গ্রহে পাঠিয়ে দেওয়া হয়, তাহলে মঙ্গল গ্রহে গিয়ে কি করবেন?

প্রশ্নকারীঃ

@blacks

প্রশ্নকারীর অভিমতঃ

আমার অভিমত: একবার পাঠিয়ে দিলে যেহেতু ফেরার কোনো পথ নেই তাই আমাকে সত্যি টা মানতে হবে একসময়। তারপর অপেক্ষা কবে একজন আমার মতো বাঁশ খায়। যাতে আমি একজন সঙ্গী পাই।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last year 

আমাকে যদি জোর করে মঙ্গল গ্রহে পাঠিয়ে দেওয়া হয় তাহলে আমি এলিয়েনদের সর্দারকে বিয়ে করে নেব।কারন আগে তো এলিয়েনদের হাত থেকে প্রাণ নিয়ে বাঁচতে হবে তারপর তরমুজ চাষ করবো।

 last year 

একটা মেয়ে এলিয়েন খুজবো। আর বাঙালি হিসেবে তো আমরা খুব চালাক। পুরা মঙ্গল গ্রহ দখল করে নেব। 😂

এরপর প্রচুর ক্ষমতা পাওয়ার পর পৃথিবীতে গিয়ে যে আমাকে জোর করে পাঠিয়েছে তাকে মহাশূন্যে নিয়ে গিয়ে ছেড়ে দিব।

 last year 

মেয়ে এলিয়েন তো আর পৃথিবীতে আসতে দিবে না।বাইন্ধা রাখবেন 🤣🤣।

বাঙালিরা কি এলিয়েনদের থেকেও চালাক নেকী। 🤣

 last year 

বাঙালি মানে পুরাই আগুন। পৃথিবীতে ফিরে এসে যে লোকটা পাঠিয়েছিল তাকে মহাশূন্যে স্টেশনে নিয়ে গিয়ে ছেড়ে দিবেন যাতে সারা জীবন ভেসে বেরায় বাহ্ বুদ্ধিটা বেশ চমৎকার।

 last year 

ভাইয়া আইডিয়াটা কিন্তুু মন্দ না তবে ভাবি যেন না জানে হা হা হা.........

 last year 

প্রথমে এলিয়েন দের খুজে বের করব। তারপর তাদের পকেট মারার চেষ্টা করব।কারন খালি করতে চাইলেই তো হবে না,করার জন্য টাকা লাগে।তাই আগে পকেট মেরে টাকা পয়সা জোগাড় করব।তারপর বড়লোক হয়ে এলিয়েন দের নেতা হয়ে আপনাকেও মঙ্গলে নিয়ে যাওয়ার ব্যবস্থা করব।তারপর আপনার কাছে থেকে এই প্রশ্নের উত্তর শুনে নেব।

এলিয়েনদের পকেট মারবেন, আরে বাপরে কি সাংঘাতিক কথাবার্তা। আপনাকেই না পকেটে ঢুকিয়ে নেয়।

 last year 

সে দেখা যাবে।ব্যাটারা মানুষ কি জিনিস তা তো চেনে নি।

কথা তো সত্যি। হা হা হা...

জোর করে পাঠানোর দরকার নেই, আমাকে বললে এমনিতেই আমি চলে যাব। তারপর সুন্দর লেজ ওয়ালা একটা এলিয়েন মেয়েকে বিয়ে করবো। অনেকগুলো বিড়ালের বাচ্চার মত ফুটফুটে বাচ্চা হবে আমাদের।তাদেরকে এলিয়েনের মত এলিয়েন করে করে তুলবো, অর্থাৎ সুশিক্ষায় শিক্ষিত করব। এরপর তাদের বিয়ে দিতে হবে আর এই জন্য পৃথিবী থেকে জোর করে কিছু মানুষ ধরে নিয়ে আসবো যেমনটা আমার সাথে করা হয়েছিল। তারপর তাদেরও বিয়ে দেবো। আর গড়ে তুলব মঙ্গল গ্রহে এক বিশাল এলিয়েন-মানব সভ্যতা।
 last year 

অও,দারুণ তো এলিয়েন নগরী গড়ে তুলবেন আপনি,তবে লেজ থাকাটা কি খুবই জরুরি।

থাকলো আর কি একটা লেজ। Avatar মুভির হিরোইনেরও তো একটা সুন্দর লেজ ছিল নীল রঙের।

 last year 

হ্যাঁ তা ছিল বটে,ভালোই লাগে দেখতে।আর যাদের লেজ থাকবে না তাদের ও নতুন লেজ গজাবে।হি হি

 last year 

মঙ্গলগ্রহে যদি আমাকে পাঠায় তবে আমি একটা এলিয়েন খুঁজবো।কারণ এই পৃথিবীতে মানুষের সাথে একসাথে বসবাস করে বিশাল ঝামেলার কাজ।এলিয়েনের সাথে মজা হবে অনেক।তাই আমি তো এলিয়েনের সাথেই বাকি জীবন মজা করে কাটিয়ে দিবো।

 last year 

আপু যদি এলিয়েন না পান তাহলে কি করবেন.... জানতে চাওয়া আমার অবুঝ মন....হা হা হা....

 last year 
আমাকে যদি জোর করে মঙ্গল গ্রহে পাঠিয়ে দেওয়া হয় তাহলে সেখানে এলিয়েন দের নিয়ে একটি সেনাবাহিনী দল গঠন করব। সেই দলের লিডার হব আমি। আমার এলিয়েন সেনাবাহিনীর প্রধান কাজ হবে পৃথিবী থেকে যেন কোন মানুষ মঙ্গল গ্রহে না যেতে পারে তা দেখা। শুধুমাত্র আমার বাংলা ব্লগের লোকজন যেতে পারবে।

এলিয়েন যদি কোন ভাবেই আপনার দেখা পেয়ে যায়, তাহলে তো আপনার নাড়িভুঁড়ি বের করে দেবে। দলনেতা হওয়া তো দূর এর কথা। হা হা হা...

 last year 

আমিও ঠিক এটাই ভাবছিলাম মনে মনে।কারন এলিয়েন খুব সুন্দর একটা খাবার পাবে তখন।☺️

 last year 

আমার আছে বাংগালী বুদ্ধি আর তারা ত এলিয়েন মাত্র। হা হা হা।

 last year 

মঙ্গলগ্রহে সঙ্গী খুঁজে
চুটিয়ে করতাম প্রেম,
দুইজন মিলে তৈরি করতাম
নতুন প্রেমের ফ্রেম।

থাকত না তো, আর কখনো
লোকলজ্জার ভয়,,
প্রেম প্রীতি ভালোবাসার
শুধুই হত জয়।♥♥

 last year 

আমাকে জোর করে মঙ্গল গ্রহে পাঠালে আমি সঙ্গী হিসেবে আমার বউকে নিয়ে যাব, কারণ মঙ্গল গ্রহে কথা বলার কোন মানুষ থাকবে না, আর বউতো সারা দিন একের পর এক ঝগড়া করে যাবে। আর আমি সেটা গান মনে করে শুনতে থাকবো হাহাহা।

 last year 

তাহলে ভাই আপনি দিনরাত গান শুনতে পাবেন, কারণ তখন শুধু অভিযোগ আর অভিযোগ আরেএটা আপনি গান হিসেবে নিবেন, দারুন বিনোদন হাহাহা।

 last year 

ভাইয়া বউয়ের জগড়াকে গান মনে করে শুনবেন। আপনার ধৈর্যের প্রশংসা করতে হয়। হা হা হা

 last year 

যদি আমাকে মঙ্গল গ্রহে পাঠিয়ে দেওয়া হয়!এর আগে শুনেছি বিজ্ঞানীরা গবেষণা করছে মঙ্গল গ্রহে বসবাসযোগ্য করে তোলার সেখানে তাদের জন্য অপেক্ষা করবো আমার কোন সঙ্গী পাঠায় কিনা হাহাহা।🤩🤩😝

 last year 

শান্তিতে কিছুদিন আরামে থাকবো কারণ পৃথিবীতে যে পরিমাণ বউ এর প্যারাতে জর্জরিত হয়েছি।কথা শুনতে শুনতে ঝালাপালা হয়ে গেছি মঙ্গল গ্রহে কিছুদিন রেস্ট নিব হাহাহা।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62559.43
ETH 3092.10
USDT 1.00
SBD 3.86