এবিবি-ফান প্রশ্ন ১৮৬ | আপনার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র কি যদি একটু জানাতেন।

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আপনার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র কি যদি একটু জানাতেন।

প্রশ্নকারীঃ

@shuvo35

প্রশ্নকারীর অভিমতঃ

ব্যাপারটা আমার জন্য জানা খুবই জরুরী, তাই প্রশ্নটা করলাম।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last year 

আমার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র হলো সারাদিন রাত ঘুমানো। না ঘুমালে তো আর স্বপ্ন দেখা যায় না। 😅😅😅

আমার কাছে মনে হয় স্বপ্ন পূরণের মূল মন্ত্র হল ধৈর্য এবং নিজের স্বপ্নের উপর ফোকাস করা। তবে আদৌ কি মানুষের সব স্বপ্ন পূরণ হয়..? এজন্য তো এখন ৮ থেকে ১০ ঘণ্টা ঘুমাই রাতের বেলা। যাতে করে বাস্তবিক স্বপ্ন পূরণ না হলেও রাতের বেলা ঘুমের ঘরে যে স্বপ্ন দেখি সেটা অন্তত পরিপূর্ণভাবে দেখতে পারি।
 last year 

স্বপ্ন পূরণের মূলমন্ত্র হল সরিষার তেল। ঘুমানোর আগে নাকে সরিষার তেল দিয়ে ঘুমাবেন,ফলে ঘুম ভাল হবে। আর ঘুম ভাল হলে মাঝপথে ঘুম ভাঙবে না।ফলে স্বপ্নও মাঝ পথে ভাঙবে না।ফলে স্বপ্নও পূরণ হবে। অনেক সিক্রেট একটা বিষয় বললাম। গোপন রাখবেন।🤣🤣

Posted using SteemPro Mobile

 last year 

আমার স্বপ্ন পূরণ করার মূল মন্ত্র যদি আপনাকে জানিয়ে দেই তাহলে তো আপনি আপনার সব স্বপ্নগুলো পূরণ করে ফেলবেন। এজন্য আমার মূলমন্ত্র আমার কাছেই গোপন করে রেখে দিলাম ও একটি একটি করে আমার স্বপ্ন পূরণ করতে লাগলাম আর আপনারা দেখতে থাকবেন ।

 last year 

আমার স্বপ্ন পূরণ করার মূল মন্ত্র হলো - প্রতিদিন ৫ প্যাকেট চিপস্ আর ৫ টা করে কোল্ড ড্রিংকস খাওয়া 🌚। কারণ আমি একটু মোটা হতে চাই 🌚।

 last year 

আপনি তো মোটাই দিদি 🤣

 last year 

👺👺👺👺 আমি মোটা? 🤧🤧🤧🤧

 last year 

😁😁

 last year 

🌚🌚🌚🌚

 last year 

দোয়া করি মোটা হয়ে যান তাড়াতাড়ি 😁

 last year 

আপনিই তো বললেন, আমি মোটা 🤧।

তাহলে অনেক বেশি মোটা হয়ে যাবে। অত মোটা না হলেও চলবে। হা হা হা....

 last year 

🤣🤣🤣🤣🤣

 last year 

আমার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র হচ্ছে-"আমার বাংলা ব্লগ"

 last year 

আপনার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র কি?

হিরো আলম এবং সেফুদাকে অনুসরণ করে আমি আমার স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি 🤣🤣🤣।

 last year 

ভাই আপনার জীবনে দেখছি অনেক বড় মাপের দুইজন ইনস্পেরেশনের মানুষ রয়েছে!🤪🤪

 last year 

হ্যাঁ ভাই দুইজনেই টপ লেভেলের মানুষ 🤣🤣🤣।

 last year 

হ্যাঁ ভাই সেটা তো অবশ্যই! সেই জন্যই আমি ওই কথাটা বললাম। হিহি🤣🤣

 last year 

আপনার স্বপ্ন পূরণ করার মূলমন্ত্র কি যদি একটু জানাতেন।

জীবনের কিছু স্বপ্ন মানুষকে ঘুমাতে দেয় না সেটাই প্রকৃত স্বপ্ন সেই স্বপ্নই দেখতে পেয়েছি বলেই স্বপ্নপূরণ সার্থক।

 last year 

আমার জামাই 😂।

 last year 

আমার স্বপ্ন পূরণ করার মূল মন্ত্র হল দরজা বন্ধ করে ঘুমানো! দরজা বন্ধ করে ঘুমিয়ে থাকি সেই জন্য কেউ ডেকেও আমার ঘুম ভাঙাতে পারে না। আমার ঘুম না ভাঙ্গার কারণে স্বপ্ন পূরণ করেই আমি ঘুম থেকে উঠি। তাই দরজা বন্ধ করে ঘুমানো ,এই ব্যাপারটাকে আমার জীবনে স্বপ্ন পূরণের মূল মন্ত্র হিসাবে চিহ্নিত করেছি। হিহি 🤭

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65566.66
ETH 3559.87
USDT 1.00
SBD 2.48