এবিবি-ফান প্রশ্ন-১৭||সকালে ঘুম থেকে উঠে দেখলেন আপনি এভারেস্টের চূড়ায় বসে আছেন। তখন আপনার...

Fun_Cover-4.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

সকালে ঘুম থেকে উঠে দেখলেন আপনি এভারেস্টের চূড়ায় বসে আছেন। তখন আপনার অনূভুতি কি হবে?

প্রশ্নকারীঃ

@rupok

প্রশ্নকারীর অভিমতঃ

আমার ক্ষেত্রে এমন হলে চিন্তা করতাম রাতে তো নিজের বাড়িতেই ঘুমিয়ে ছিলাম। এর ভেতরে এমন সর্বনাশটা কে করলো?😇
তারপর একটা সেলফি তুলে ফেসবুকে পোস্ট করে এমন ভাব নিতাম যেনো বহু কষ্ট করে এভারেস্ট জয় করেছি।✌️

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 2 years ago 

সকালে ঘুম থেকে উঠে জদি দেখি আমি এভারেস্টের চূড়ায় তখন খুব গভীর ভাবে চিন্তা করবো কিভাবে প্রকৃতির ডাকে সাড়া দিব। তার পর অন্য চিন্তা।

 2 years ago 

এটা আসলেই কঠিন একটা সমস্যা।

 2 years ago 

তখন মনে করব ঘুমের ঘোরেই দেখতেছি।কারণ এটা সম্ভব নয়। তাই আবার ঘুমিয়ে পড়বো😂

 2 years ago 

ঠিক বলেছেন 🤣

 2 years ago 

আমি আপনার সাথে একমত আমিও আবার ঘুমিয়ে পরবো সেই স্বপ্নের এভারেস্টে দৃশ্য দেখার জন্য।

একটা সেলফি তুলে সকল সোশ্যাল মিডিয়া তে পোস্ট করব ।তারপর বাকি দায়িত্ব পাবলিক এর,আমার আর কোন কাজ নেই।

বিয়ে করার পর একটা নির্দিষ্ট গণ্ডির বাইরে বউ স্বপ্ন অব্দি দেখতে দিচ্ছে না। সকালে ঘুম থেকে উঠে এভারেস্টের চূড়ায় যাওয়া তো দূরের কথা পাড়ার মাছের বাজার অবধি যেতে পারছিনা।
 2 years ago 

তাহলে এক কাজ করুন। বউকে সাথে নিয়ে এভারেস্টের চূড়ায় চলে যান। তারপর তাকে সেখানে রেখেই ফিরে আসুন। হা হা হা...

এইভাবে তো ভেবে দেখিনি। কাজের কথা বলেছেন দেখছি ভাই। সাপও মরলো লাঠিও ভাঙলো না।😁

 2 years ago 

ঘুম থেকে উঠে যদি দেখি আমি এভারেস্টের চূড়ায় এসে পৌঁছেছি। তাহলে কে আমাকে এভারেস্টের চূড়ায় নিয়ে আসলো। তার সাথে কিছু ছবি উঠিয়ে স্টিমে পোস্ট করতাম আর টাইটেল দিতাম,আজ আমার মন ভালো 🤣

সাথে সাথে সেলফি তুলে আমার বাংলা ব্লগে পোস্ট করে দেব। যাতে পরে যদি হঠাৎ আবিষ্কার হয় আমিতো স্বপ্ন দেখছিলাম, তাহালেও যেন.........

 2 years ago 

ঘুমের মধ্যে স্বপ্নে এই ধরনের ঘটনা ঘটতে পারে
যদিও আমি এভারেস্টের চূড়ায় থাকি। সকালে আমি ঘুম থেকে উঠে দেখব আমি খাটের উপরেই আছি। মনে হবে খাঁটই এভারেস্ট🤩🤩

 2 years ago 

আ হা রে আমার চিন্তাবিদ রে। অবশ্য বাস্তবতার সাথে অনেক মিল আছে আমার সাথে এমন ঘটেছে আমিও অনেকবার ঘুমের ঘরে হেলিকপ্টার চালিয়েছি।

 2 years ago 

আমি কখনো ঘুমের মধ্যে হেলিকপ্টার চালাইনি কিন্তু ঘুমের মধ্যে দুই হাতকে ডানা মনে করে অনেকবার উড়ে গিয়েছি সত্যি পাহাড়ের উপর থেকে উড়তে খুবই ভালো লাগে।

সকালে ঘুম থেকে উঠে যদি দেখি আমি এভারেস্টের চূড়ায়। তাহলে আমি মনের আনন্দে আগে ব্রেক ড্যান্স করবো।

 2 years ago 

ডান্স করতে করতে চূড়ায় থেকে পড়ে যেতেন🤣🤣

পড়ে গেলে বেশি দূরে পড়বো না। খাটের উপর থেকে মাটিতে।😃😃😃

 2 years ago 

জীবনের না দেখা সপ্ন সত্যি হয়েছে এটা ভেবেই আমি ব্যাকুল থাকবো, কিছু করার সুযোগই থাকবে না🤔🤔

ভাবনায় বিভর থেকে প্রকৃতির হাওয়া খাবো আহা!

 2 years ago 

প্রকৃতির সান্নিধ্যে নিজেকে হারিয়ে নিবেন সেই প্রত্যাশাটা অনেক ভালো লেগেছে।

 2 years ago 

তাহলে কিছু ফটোগ্রাফি করবো পোস্ট করার জন্য😜😜।আগে বলেন নেট থাকবে কিনা,যদি থাকে তাহলে সবার সাথে ভিডিও কলে কথা বলবো।আর লাইভ তো আছেই 😜

 2 years ago 

নেট নিয়ে তো চিন্তায় পড়ে গেলাম। এখন লাইভ কিভাবে করবেন?

 2 years ago (edited)

তাহলে আর কি, ঘুম থেকে উঠে বিদায় এভারেস্ট বলে দেখাদেখি বন্ধ করে দিব।😜😜

 2 years ago 

আমার মনে হয় আপনার ভিডিও কলে কথা বলার স্বপ্নটা পূরণ হবে না কিন্তু ছবিগুলো তোলার স্বপ্নটা পূরণ হবে। 🤩

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61219.98
ETH 2927.64
USDT 1.00
SBD 3.66