এবিবি-ফান প্রশ্ন ১৯২ | হঠাৎ করেই কেউ যদি আপনাকে প্রপোজ করে, তাহলে আপনি কি করবেন?steemCreated with Sketch.

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

হঠাৎ করেই কেউ যদি আপনাকে প্রপোজ করে, তাহলে আপনি কি করবেন?

প্রশ্নকারীঃ

@alsarzilsiam

প্রশ্নকারীর অভিমতঃ

এর উত্তর আমি দিতে পারবো না, হাহাহা। আপনাদের কাছেই উত্তর আশা করছি

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last year 

হঠাৎ করেই কেউ যদি আপনাকে প্রপোজ করে, তাহলে আপনি কি করবেন?

বেশি কিছু বলবো না,জাস্ট একটা কথাই বলবো। যেটা বলবো সেটা হচ্ছে "আপনি মনে হয় লেট লতিফ ",নয়তো এতো দেরী করলেন কেনো। এখন কিছুই করার নেই, শুধু আফসোস করেন,বেশি বেশি পানি খান আর আমার একটি ছবি নিয়ে যান🤣🤣।

 last year 

বুঝতে পারছি, আপনার সব এক্টিভিটিস ভাবি দেখে তাই এমন কমেন্ট

 last year 

হাহাহা এক্টিভিটিস দেখে না ভাইয়া, তবে দেখে ফেললে যেন বিপদ না হয়, সেজন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করার চেষ্টা আর কি🤣।

 last year 

বুঝি ভাই, বিয়ে করে বিপদে আছেন, হাহাহা।

 last year 

হাহাহা, আমি শান্তিপ্রিয় মানুষ ভাইয়া 🤣।

 last year 

খুব একটা অবাক হবো না, কারণ এই বিষয়ে পূর্বে
বেশ ভালো অভিজ্ঞতা আছে।কারণ স্বপ্নে মাঝে মাঝে এমন হয়।যদি স্বপ্ন না হয় তা হলে, একটা মুচকি হাসি দেবো 😉😉 তারপর প্রশ্ন ছুঁড়ে দেবো তার দিকে ।😃😃

প্রথম প্রশ্নঃ কিসে হেল্প লাগবে ? পক্সি না টাইম পাস😃

দ্বিতীয় প্রশ্নঃ কত দিনের জন্য ?

তৃতীয় প্রশ্নঃ এক্স এর সাথে ব্রেকাপ কেন হয়েছিলো !!

চতুর্থ প্রশ্নঃ ভবিষ্যৎ নিয়ে কি প্ল্যান আছে??

৫ম : বাড়ির কি কি কাজ পারো !!
লাস্ট প্রশ্নঃ আমাকে কেন ভালো লাগলো ?

এত প্রশ্ন করলে মেয়ে পালিয়ে যাবে। হা হা হা...

 last year 

মেয়ে বলবে, থাক ভাই, ভুলে প্রোপজ করে ফেলছি। হাহাহা।

Posted using SteemPro Mobile

 last year 

যদি এটা বলে তাহলে ভাববো সে খুব অধৈর্য।
আমার সাথে থাকতে পারবে না।

হঠাৎ করেই কেউ যদি আমাকে প্রপোজ করে তাহলে দৌড়ে সেখান থেকে পালিয়ে নিরাপদ জায়গায় গিয়ে আশ্রয় নেব, বাবা মাকে এসে সমস্ত ব্যাপারটা খুলে বলবো। দরকার হলে পুলিশের শরণাপন্ন হবো। প্রয়োজন হলে এটার প্রতিবাদে রাস্তায় মিছিলে বেরোবো।
 last year 

নিজের উপর কি এতটুকু ও আস্থা নেই, ভাই, হাহাহা।

নিজের উপর আস্থা তো অবশ্যই আছে সিয়াম ভাই, তবে মেয়েদের উপর আমার কোন আস্থা নেই। হা হা হা...

 last year 

আগে বিয়ে করেন, পরে ভাবিকে এসব দেখাবো, হাহাহা।

আমি বিয়ে করছি না ভাই। আমারে মাফ করেন।😂😂😂

 last year 

কখনই রাজি হব না। কারণ প্রথমে পটানোর জন্য খুব ভালোবাসা দেখাবে ,তারপর পটে গেলেই আর পাত্তা দেবে না। তখন ছুড়ে ফেলে দেবে 🙂। তাই সে যতদিন চাই, ঝুলে থাকতে পারে, তারপর চলে যেতে পারে চাইলেই।🤓

 last year 

বিষয়টি পুরোপুরি সঠিক নয়, সবাই তো এক হয় না আপু। তবে বেশিরভাগ এমনটাই হয়।

 last year 

হ্যাঁ ভাই তাই হবে।

 last year 

কেউ প্রপোজ করলে প্রথমেই ডায়েরি নিয়ে বসবো এবং ডায়েরির পাতায় ১৯ নম্বর প্রপোজ হিসাবে লিপিবদ্ধ করবো। 🤣🤣

 last year 

১৮ টা মেয়ে আপনাকে প্রোপজ করেছে, ভাবা যায়! আর আমরা একটাই পাচ্ছি না।

 last year 

ভাই এতগুলো পেয়ে কোন লাভ নেই । দিনশেষে সেই একটার যন্ত্রণায়ই অতিষ্ট হয়ে যেতে হয়। 🤪🤣🤣🤪

১৮ এর থেকে বেশী। আমি আগে গুনতাম এখন আর গুনিনা। তাকে যে মেয়ে দেখে সেই প্রপোজ করে।😂

 last year 

হঠাৎ করেই কেউ যদি আমাকে প্রপোজ করে তাহলে আমি আগে তাকে জিজ্ঞাসা করবো --সে বেকার নাকি সরকারি চাকরি করে! হি হি☺️☺️

 last year 

বাহ বাহ, সরকারি চাকরি!!!

 last year 

হ্যাঁ ভাইয়া, মেয়ের বাবার সঙ্গে মেয়েরাও এখন সরকারি চাকুরী ছেলে খোঁজে।☺️☺️

 last year 

আমাদের তো সরকারি চাকুরি নেই, আমাদের কি হবে!

 last year 

টুম্পা ভাবী, কমলা দেবী আর ললিতা বৌদি আছে তো
🤭।

 last year 

হঠাৎ করেই কেউ যদি প্রপোজ করে তখন

না পাই যদি তোমায় কসম খোদার পাগল হয়ে যাব। তোমার বাড়ির সামনে বসে বুকের পাঁজর রান্না করে খাবো। ফুয়াদের এই গানটি গাইবো। 😂😂😂

 last year 

পাবনায় দেখা করেন, হাহাহা।

 last year 

হঠাৎ করে কেউ আমাকে প্রোপজ করলে - আমি মরে যাবো , জ্ঞান হারাবো, বাচাঁতে পারবে নাকো। হি হি হি। কারন সবাই তো প্রেমে পড়তে চায়। আর আমি চাই শত বার।

 last year 

তাই নাকি আপু😂😂মজা পেলাম।।

 last year 

এতো বার!

Posted using SteemPro Mobile

 last year 

ভাই আমি ডিরেক্ট জিজ্ঞেস করবো, তুমি কি প্রত্যেকদিন রাতে আমার মশারি টাঙ্গিয়ে দিতে পারবে? যদি রাজি থাকে তাহলে আই লাভ ইউ টু বলবো। 😌😌

Posted using SteemPro Mobile

 last year (edited)

মশারি টাঙ্গানো কি যে এক ঝামেলা! আইডিয়া টা বেশ ভালো।

 last year 

প্রথমেই বলবো যে, আগে একটা আমার গায়ে চিমটি মারো 🙃 কারণ স্বপ্ন দেখছি নাকি বাস্তব দেখছি ব্যাপারটা তো আমাকে বুঝতে হবে আগে😎।

 last year 

নিজের উপর আস্থা নেই ভাই!!

 last year 

প্রেম এখন সস্তা তাই কি করে করিবো আস্থা!

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56085.77
ETH 2369.58
USDT 1.00
SBD 2.31