এবিবি-ফান প্রশ্ন -১৬৫ || হঠাৎই একদিন আপনার কাছে একটি প্রস্তাব..... তখন আপনি কি করবেন??steemCreated with Sketch.

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

হঠাৎই একদিন আপনার কাছে একটি প্রস্তাব এলো হিরো আলমের সাথে অভিনয় করার। তখন আপনি কি করবেন??

প্রশ্নকারীঃ

@ayrinbd

প্রশ্নকারীর অভিমতঃ

আসলে মুখে মুখে সবাই হিরো আলমকে গালাগাল দেয় ঠিকই, কিন্তু অভিনয় করার সুযোগ যখন আসবে কেউই হাতছাড়া করবে না বলে আমার মনে হয়। তবে ভাববেন না আমি নিজে প্রস্তাব গ্রহণ করবো, দেশ ছেড়ে দেব তবু হিরো আলমের সাথে অভিনয় করব না।!! আপনারা কি বলেন???

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last year 

হঠাৎই একদিন আপনার কাছে একটি প্রস্তাব এলো হিরো আলমের সাথে অভিনয় করার। তখন আপনি কি করবেন??

আমি অবশ্যই অভিনয় করবো কিন্তু শর্ত একটাই। সেটা হলো হিরো আলম জংলীদের পোশাক পরিধান করে মিউজিক এর তালে তালে ব্রাজিলিয়ান সাম্বা ডান্স করবে এবং আমি হাততালি দিব। সাম্বা ডান্স দেখে হাসতে হাসতে আমি যদি অজ্ঞান হয়ে যাই, তাহলে আপনারা কিন্তু অবশ্যই আমার মাথায় ঠান্ডা পানি ঢালবেন। 🤣🤣

 last year 

হিরো আলমের সাথে অভিনয় করা আর কচু গাছের সাথে ফাঁসি নেয়ার সমান কথা 🤓😎
জিরো থেকে আরও নেগেটিভ জিরো হবো তবুও হিরো আলমের সাথে অভিনয় করব না। হিরো আলমের সাথে অভিনয় করার থেকে এই গ্রীষ্মের গরমে কলা গাছের খাটে ঘুম পাড়া শরীরের জন্য অনেক ভালো। 🙃😎🤓

 last year 

হাহা! আমি ভাবছি কচু গাছে দড়ি টাঙিয়ে ফাসিঁ দেয় কেমনে 😂

 last year 

ভাবতে থাকুন 😍

 last year 

ইচ্ছে থাকলেও অভিনয় করতে পারবো না, তার কারন হলো আমি হিরো আলমের থেকে অনেক লম্বা দেখতে ভালো লাগবে না। তাই প্রস্তাব ফিরিয়ে দিতে হবে।😁😁

 last year 

এমন প্রস্তাব যদি পাই তাহলে তো আপু সাথে সাথেই রাজি হয়ে যাব অভিনয় করার জন্য কারণ নিজের প্রতি আমার কনফিডেন্ট রয়েছে আমি অভিনয় পারি না। আর হিরো আলমও পারে না তাই তার সাথে অভিনয় করতে কোন অকওয়ার্ড ফিল হবে না।
গুগল সার্চ এ শাহরুখ খানের থেকেও বেশি পরিমাণে সার্চ হয়েছে হিরো আলমকে নিয়ে । এমন হিরোর সাথে যদি অভিনয় সত্যিই করার সুযোগ হয় সেটা আমি হাতছাড়া করবো না।

 last year 

😂😂😂😂 বিরাট বড়ো ফ্যান দেখেছি।

হিরো আলমের সাথে অভিনয় করার আগে তার একটা বিখ্যাত ডায়লগ সেটা হল, "একটা কথা তো শোনো, আমার একটা কথা তো শোনো" এটা বার বার রিহার্সাল করব। তারপর আরো একটা তার বিখ্যাত ডায়লগ আছে সেটা হল "আজ আমি গরিব বলে আমাকে ছেড়ে চলে গেলে, তোমার জন্য কি করিনি আমি, নিজের রক্ত বিক্রি করে তোমার ইচ্ছা পূরণ করেছি। আজ টাকাওয়ালা ছেলে পেয়ে আমাকে ভুলে যাচ্ছ তুমি সকিনা"। এটাও বলা প্র্যাকটিস করতে হবে। তবে যাই বলেন আপু, আমি কিন্তু হিরো আলমের খুব বড় একজন ফ্যান, যিনি একাধারে বাংলা এবং হিন্দি গানের রিমেক করে গান গুলোর চৌদ্দ গোষ্ঠী উদ্ধার করে দিয়েছেন।
 last year 

হাহাহা, দারুন দারুন🤣

 last year 

😂😂😂 একজন বড়ো মাপের ফ্যান পাওয়া গেল হিরো আলমের।

হিরো আলমের সব ডায়লগ গুলো মুখস্ত করছি। ভবিষ্যতে কাজে লাগবে।🤭

 last year 

বাহ্। দারুণ ব্যাপার 😂।

 last year 

হঠাৎ প্রস্তাব এলে হিরো আলমের সাথে অভিনয় করবো কি করবো না সেটাই নিশ্চিত করে ভাববো আগে।তারপর তো অভিনয়ে পদার্পন করা।মনে হয় ভাবতে ভাবতেই সময় চলে যাবে আমার, অভিনয় তো দূরের কথা☺️☺️.

 last year 

মনে মনে আসল কথা গুপন রাখছেন,😆 যাক সমস্যা নেই অভিনয় করার সময় তো আর গুপন রাখা যাবে না।

 last year 

আপু,গোপনের কিছুই নেই।ভাবনার ঘাড়ে দোষ চাপিয়ে দিয়েছি 😆😆।কারন হিরো আলমের কথা ও গান শুনেই আমি অজ্ঞান হয়ে যাই, অভিনয় করবো কখন।

 last year 

তখন প্রথমে একটি লোক ভাড়া করবো নিজেকে কাতুকুতু দিয়ে হাসানোর জন্য। কারণ হিরো আলমের সাথে অভিনয় করার চাইতে নিজেকে কাতুকুতু দিয়ে হাসানোটা অনেক উত্তম।🤣🤣

 last year 

😆

 last year 

হিরো আলমের সাথেই তো অভিনয়ের প্রস্তাব আসার কথাই স্বাভাবিক। আসলে মানুষ কে ছোট করে দেখার কিছুই নেই। আমি মনে করে নিবো হিরো আলম বোম্বের অক্ষয় কুমার। তাই চোখ বন্ধ করে তার সাথে অভিনয় করার জন্য সাইন করে দিবো। তবুও তো নায়িকা হতে পারবো। হি হি হি

 last year 

ঠিক ঠিক, তবে আপনার সাথে ও কিন্তু ভালো মানাবে।
এবার আমরা দেখার জন্য প্রস্তুত 🤪😜😜

 last year 

আমি তো হিরো আলম ভেবে অভিনয় করব না। আমি অক্ষয় কুমার ভেবে অভিনয় করব । অক্ষয় কুমারের সাথে অভিনয় করতে কে না চায় আপু।

নায়িকা হওয়ার চক্করে, শেষ পর্যন্ত হিরো আলমের সাথে অভিনয় করবেন আপু। 😂

 last year 

সুযোগ কখনো হাত ছাড়া করতে নেই।হিরো আলমের সাথে অভিনয় করলে ভাইরাল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।আর সুযোগ পেলে কে না ভাইরাল হতে চায় বলুন।♥♥

 last year 

এর থেকে ভালো বানরকে নিয়ে পার্কে যাওয়া, খেলা দেখিয়ে কিছু পসয়া কামানো যাবে সাথে সুন্দরী রমনীদের হাত তালিও পাওয়া যাবে হি হি হি।

 last year 

হাহাহাহা🤣🤣

 last year 

তবে বানর ও কিন্তু হিরো আলম কে দেখলে নাচানাচি শুরু করবে 😆পড়ে আটকে রাখতে পারবেন না । 🤣

 last year 

সুন্দর আইডিয়া 😂

হাফিজ ভাই, হিরো আলমের পেছনেও কিন্তু অনেক সুন্দরী মেয়েরা ঘোরে। সুতরাং সেখানে গেলেও কিন্তু লস নেই।😂

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.033
BTC 64275.02
ETH 3139.81
USDT 1.00
SBD 4.14