এবিবি ফান প্রশ্ন-২২২ | পরিমনি যদি আপনার সঙ্গে প্রেম করতে রাজি হয় তখন আপনার অনুভূতি কেমন হবে?steemCreated with Sketch.

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

হঠাৎ আপনি পরিমনিকে দেখে ক্রাশ খেলে এবং তাকে প্রপোজ করার পর পরিমনি যদি আপনার সঙ্গে প্রেম করতে রাজি হয় তখন আপনার অনুভূতি কেমন হবে?

প্রশ্নকারীঃ

@steem-for-future

প্রশ্নকারীর অভিমত:

পরিমনি আমার প্রিয় নায়িকা। তার প্রতি আমার অনুভূতির শেষ নাই। সুতরাং আমার বাংলা ব্লগ ফানের মাধ্যমে আমি আমার সহযোগীদের মতামত জানতে চাই।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই উপরের কবিতার সাথে সামঞ্জস্য রেখে করতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last year 

ভাই পরিমনির সাথে আমার প্রেম করার অনেক দিনের শখ। যেহেতো সে আপনার প্রিয় নায়িকা আপনাকে দিয়ে কাজ হবে । তার সাথে যদি আমার একটু লাইন করাই দিতে পারেন তাহলে আপনার প্রতি চির কৃতজ্ঞ থাকবো,হা হা হা🤣🤣।

তবে বিষয়টা যেন রাজ ভাই না জানে,হে হে হে।🤣

 last year 

তখন আমার এক কথায় উত্তর হবে, দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল অনেক ভালো। পরিমনির জ্বালাতন সহ্য করার মত লোক কমই দুনিয়াতে আছে। আর যারা সহ্য করতে পারে তারা মহৎ মানুষ । অতো ক্ষমতা আমার নেই তাই এমন প্রেম করার কোন দরকার আমার নেই।

Posted using SteemPro Mobile

 last year 

এত ধৈর্য্য কম হইলে কেমনে হবে,তাহলে সারাজীবন চিরকুমার থাকা লাগবে😉😉

Posted using SteemPro Mobile

 last year 

হিহি 😂 ঠিক বলেছেন আপু।

 last year 

প্রেমে রাজি হলেও আমি পরিমণির কাছের যাবো না! পরিমণি রাজকে নিয়েই সুখে থাকুক!

Posted using SteemPro Mobile

 last year 

হঠাৎ আপনি পরিমনিকে দেখে ক্রাশ খেলে এবং তাকে প্রপোজ করার পর পরিমনি যদি আপনার সঙ্গে প্রেম করতে রাজি হয় তখন আপনার অনুভূতি কেমন হবে?

প্রথমত পরীমনিকে দেখে ক্রাশ খাওয়ার প্রশ্নই উঠে না। প্রপোজ করার পর রাজি হয়ে যখন আমাকে জড়িয়ে ধরবে, তখন বলবো তুই দূরে গিয়ে মর 🤣🤣। তোর সাথে প্রেম না করে রানু মন্ডলের সাথে প্রেম করা ভালো। আমি তো তোকে বাজিয়ে দেখছিলাম তুই রাজি হোস নাকি 🤣🤣।

 last year 

তার মানে কি ভাইয়া প্রথমে আপনি রাজি হবেন। তার পরে তাকে ছ্যাকা দিবেন।ভাবি যদি জানতে পারে আপনার কপালে শনি আছে কিন্তু।

Posted using SteemPro Mobile

 last year 

রাজি হবো বলতে জাস্ট কয়েক মিনিটের জন্য রাজি হয়ে, তারপর না করে দিবো 🤣।

 last year 

আমার তো প্লান ছিল পরিমনির সাথে প্রেম করে রাজের সংসার ভেঙে দেওয়ার সেই অনুভূতিটাই তখনই সাকসেস হবে যখন পরিমনির সাথে প্রেম করে রাজে সংসার ভেঙে দিতে পারব। 🤩🤩

 last year 

পরিমনিকে দেখে ক্রাশ খাওয়ার প্রশ্নই আসেনা। আর পরীমনি যদি নিজ থেকে আমাকে প্রপোজ করে, তখন আমি বলব সাইডে যা ভাংতি নাই। 🤣🤣🤣

 last year 

এটাতো এক কেন্দ্রিক প্রশ্ন হয়ে গেল ভাইয়া। কারণ এখানে মেয়েদের কোন আনসার দেওয়ার সুযোগ নেই। যেহেতু পরীমনি একটি মেয়ে।তাই মেয়ে মেয়েকে তো আর প্রেমের প্রস্তাব দিবে না তাই এই প্রশ্নে আমি চুপ।

Posted using SteemPro Mobile

 last year 

পরিমনিকে প্রপোজ করার পর সে যদি প্রেম করতে রাজি হয় তখন সেই ছেলের প্রথমে পকেটে টাকা আছে কিনা ভবিষ্যতে পরিমনির খরচ চালাতে পারবে কিনা সেই অনুভূতি হওয়াটা জরুরী।কারন পকেট খালি তো পরীমনি পাখিও উড়াল দেবে।

 last year 

হঠাৎ আপনি পরিমনিকে দেখে ক্রাশ খেলে এবং তাকে প্রপোজ করার পর পরিমনি যদি আপনার সঙ্গে প্রেম করতে রাজি হয় তখন আপনার অনুভূতি কেমন হবে?

আসলে ভাই পরিমনির সাথে প্রেম করার অনুভূতি কখনোই জাগবে না, কারণ তিনি একজন বিবাহিত নারী।

 last year 

পরীমনি যেহেতু মেয়ে সেহেতু প্রশ্নই আসে না তার প্রেমে পড়ার। কারণ আমি নিজেও একজন মেয়ে। ছেলে হলে চিন্তা-ভাবনা করে প্রশ্নের আনসার দেওয়া যেত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44