এবিবি ফান প্রশ্ন- ৪১৯ || আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

প্রশ্নকারীঃ

@shuvo35

প্রশ্নকারীর অভিমতঃ

আপনাদের সকলের মতামত জানতে চাই।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই উপরের কবিতার সাথে সামঞ্জস্য রেখে করতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

Banner_3_years-2.png

break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 yesterday 

আয়নায় নিজেকে দেখলে মনে হয়, "এই ব্যাটা কে রে? সিনেমার হিরো নাকি! নাকি ঘুম থেকে উঠা ভ্যাবাচ্যাকা এক ভিনগ্রহের প্রাণী!" 😄 তারপর মনে হয়, "বাহ, একদম টম ক্রুজের মত না হলেও, অন্ততপক্ষে তার হারানো ভাই হতে পারতাম!" 😎

 6 hours ago 

বাহ্ ভাই শুনে বেশ মজা পেলাম। যদি টম ক্রুজের হারানো ভাই হতেন খারাপ হতো না।

 22 hours ago 

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

আমার তো মনে হয়, "আমি মনে হয় দিন দিন ইয়াং হয়ে যাচ্ছি এবং আরো অনেক সুন্দর হয়ে যাচ্ছি"😁🤭। আর এগুলো ভাবতেই তো আমার অনেক শরম করে 😉🤭।

 6 hours ago 

যাইহোক ভাই আপনি দিন দিন ইয়াং হয়ে যাচ্ছেন এটা যেনো ভাবি কোন ভাবেই জানতে না পারে। যদি জানতে পারে তাহলে কিন্তু আপনার বাড়ি থেকে আর বের হতে দিবে না 😁

 yesterday 

আমার মনে হয় অন্য কেউ দাঁড়িয়ে আছে। যে হাসে, যে চুল চিরুনি করতে পারে, শাড়ি পরে বাহার দেয়৷ মোদ্দা কথা ডানা ছাড়াই উড়ে বেড়ায়। ওই মেয়েটা কি আমি? এই উত্তর কোন দিনই পাইনি৷ তাই বহুদিন হল আয়নার সামনে দাঁড়ানোই হয় না৷

 yesterday 

আয়নায় নিজেকে ঠিক আমার মায়ের একমাত্র ছেলের মত,আমার বোনের একমাত্র ভাইয়ের মত এবং বউয়ের হাজবেন্ড এর মত লাগে। কি বিপদ বলেন।

 6 hours ago 

মায়ের একমাত্র ছেলের মত আর বোনের একমাত্র ভাইয়ের মত এই দুটো ঠিক আছে কিন্তু বউয়ের হাজবেন্ডের মত লাগে এটাই তো একটু কেমন কেমন লাগছে! দাদা বিয়ে না করেই বউ পাইলেন কোথায়! 😎

 23 hours ago 

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

আমি যখন নিজে ভালো কিছু করতে পারি, তখন আয়নায় নিজেকে দেখতে অনেক ভালো লাগে। আবার যখন এটার থেকে ভিন্ন কিছু হয় তাহলে অনেক খারাপ লাগে।

 6 hours ago 

আসলেই আপু আমরা যখন ভালো কিছু করতে পারি তখন আয়নার সামনে দাঁড়ালে ভালো লাগে আর যখন ভালো কিছু করতে পারিনা তখন খারাপ লাগে।

 yesterday 

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে এর ব্যাখ্যা খুবই জটিল আবার কাঁটাছেড়ার মতোই।কারন কখনো নিজেকে আয়নায় দেখতে সুন্দরী লাগে,কখনো বিবেকের দ্বারা কুৎসিত ,কখনো কষ্টের ছাপ মুখে স্পষ্ট হয় তো কখনো নিজেকে বড্ড অসহায় আবার কখনো জরাজীর্ণ খসখসে শুকনো পাতার মতো লাগে।তো আবার কখনো শামুকের মতো গুটিয়ে থাকার মতো লাগে নিজেকে।।

 yesterday 

জি আপু আপনি ঠিক বলেছেন, রুপে অনেক পরিবর্তন দেখা দেয়।

 yesterday 

আয়না সামনে গেলে নিজেকেই দেখা যাই। এ জন্য আয়নার সামনে একজন পেত্নীও দাড়ালে তার মনে হয় সে যেন বিশ্ব সুন্দরী, চেহারা একটি কালো তাতে কি হয়েছে একটু পাওডার মেখে বলে এই তো এবার আমাকে অনেক সুন্দর লাগছে। আসলে আল্লাহ মানুষকে সৃষ্টির সেরা হিসাবে তৈরি করেছে তাই সে কালো হোক আর ফর্সা। তাই প্রতিটি মানুষ যখন আয়নার সামনে যাই তখন সে সৃষ্টির সেরা জীবকে দেখতে পায়।

 yesterday 

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

খুবই ভালো লাগে। তাইতো আয়না দেখলেই আমি তাকিয়ে থাকি। আবার আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ফটোগ্রাফি করতেও খুব ভালো লাগে। দক্ষিণ কোরিয়াতে থাকতে আমার বন্ধু বান্ধব বলতো আমি নাকি আয়না দেখলেই দাঁড়িয়ে যাই😂😂। মাঝেমধ্যে তাদের কথা আমি মিলিয়ে দেখতাম এবং আয়নার সামনে দাঁড়িয়ে নিজে নিজেই হাসতাম 🤣🤣।

 6 hours ago 

ভাই আয়না বলতে কি এখানে আসলেই আয়নার কথা বলা হয়েছে ! নাকি আয়না বলতে অন্য কিছুর কথা বলা হয়েছে! যেটা দেখলেই আপনি দাঁড়িয়ে যেতেন। ভেতরে কোন রহস্য আছে নাকি বুঝতে পারছি না 😍

 yesterday 

আয়নায় নিজেকে দেখতে কেমন লাগে ?

খারাপ না ভালোই লাগে। তবে মাঝে মাঝে বেশ অবাক হয়। এ দেখি আমার মাঝে অন্য এক আমি।

 yesterday 

জি ভাই, অনেক সময় নিজের মাঝে অন্যকে দেখা যায় 😁।

 21 hours ago 

এটা অবশ্য ঠিক বলেছেন ভাইয়া নিজের মাঝে নিজেকে খুঁজে পাওয়া সত্যিই অনেক ভালো ব্যাপার।

 6 hours ago 

আসলেই ভাই খারাপ লাগে না মাঝেমধ্যে মনে হয় আমার ভেতরে অন্য আমি চমৎকার বলেছেন।

 yesterday 

আয়নায় নিজেকে দেখতে একদম নিজের মতোই লাগে হাহাহা

 yesterday (edited)

এটা তো একদম ঠিক বলেছেন নিজেকে দেখতে নিজের মতই লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56516.28
ETH 2315.44
USDT 1.00
SBD 2.34