এবিবি-ফান প্রশ্ন ১৭৬ | ঘুম থেকে জেগে দেখলেন..... সুপার কার দাঁড়িয়ে রয়েছে।steemCreated with Sketch.

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

ঘুম থেকে জেগে দেখলেন আপনার বাড়ির দরজায় একটি সুপারকার দাঁড়িয়ে রয়েছে। তখন আপনি কি করবেন?

প্রশ্নকারীঃ

@rupok

প্রশ্নকারীর অভিমতঃ

আপনাদের মজার উত্তর জানতে চাই।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
যদি কোনোদিন ঘুম থেকে জেগে দেখি যে আমার বাড়ির দরজায় একটি সুপারকার দাঁড়িয়ে রয়েছে তাহলে প্রথমে আমি গতকাল রাতের কথা চিন্তা করবো, যে ভুল করে রাতে রঙিন জল খেয়েছিলাম নাকি। তারপর হঠাৎ করেই মনে পড়বে আরে আমি তো এগুলো খাই না। তখন বুঝবো যে, না সত্যি সত্যিই আমার বাড়ির সামনে সুপারকার দাঁড়িয়ে আছে। তখন সেজেগুজে গাড়ি নিয়ে বেরিয়ে পড়বো আর rme দার বাড়ির সামনে গিয়ে গাড়ি পার্ক করে দাদার হাতে চাবিটা দিয়ে বলবো যে, দাদা এই সুপারকার তোমার কাছে রেখে দাও। কারণ এই গাড়ির তেলের টাকা একমাত্র তুমি বহন করতে পারবে। আমাদের মত ভেরিফাইড মেম্বার এর ক্ষেত্রে এই গাড়ির তেলের টাকা বহন করা সম্ভব নয়। পারলে আমাকে কিছু এক্সট্রা সাপোর্ট দিও আমি তাতেই খুশি।
 last year 

হা হা হা দারুন বুদ্ধি করেছেন। সাথে আবার মাথা খাটিয়ে দাদার কাছে সাপোর্টের কথাও বলে দিলেন?

এত ভালো একটা সুপারকার দিলে দাদা এমনিতেই খুশি হয়ে যাবে।🤭

 last year 

কে আমার সাথে এত বড় মজা করছে আগে সেই লোকটাকে খুজবো 🤣। তারপর সেই লোকটাকে খুঁজে পেলে বাড়িতে এনে পান্তা ভাত খাওয়াবো। গরিবের সাথে মজা করার অপরাধে তাকে পান্তার স্বাদ গ্রহণ করিয়ে দেবো।🤭🤭🤪🤪

 last year 

ঘুম থেকে উঠে যদি দেখি আমার বাড়ীর দরজার সামনে সুপার কার দাঁড়িয়ে আছে, তখন আমি আর এক মুহুর্ত দেরি না করে, ব্রাশ, পেস্ট, জামাকাপড়, চিরুনি, সাজগোজের জিনিস সব নিয়ে উঠে পড়বো গাড়িতে। কারণ সময়ের সঠিক ব্যবহার করা উচিত 🌚।

 last year 

বেশ মজা পেলাম আপনার উত্তর দেখে।

 last year 

😂😂😂 ধন্যবাদ ভাই 🌚🌚🌚।

ব্রাশটা বাড়ি থেকেই করে যেও,সেটা না হলে রাস্তায় কার মাথায় গিয়ে থুতু মেরে দেবে সে আবার রাগ করতে পারে।😂

 last year 

করবে না রাগ সুপার কারের ভিতর থেকে আসা থুতু তো তাই ওটাকে প্রসাদ মনে করে খেয়ে নেবে 😂😂😂😂।

 last year 

পেট্রোল কই থেকে আসবে সেই চিন্তা করতে করতে করতে আবার ঘুমিয়ে যাব ভাই। সুপার কার পালা,বউ পালা আর হাতি পালা সমান।আমি গরীব আমার এগুলো দেখাও পাপ।

 last year 

কিন্তু সুপারকার তো পেট্রলে চলবে না সম্ভবত। টেনশন তো আরো বাড়িয়ে দিলাম আপনার।

 last year 

তাইলে ভাই ঐটা আপনিই নিয়ে যান। দরকার নাই এই আপদ ঘরে রাখার। একে বাড়ির সামনে দেখলে মানুষ ভাববে আমি বড়লোক,ফলে বাড়িতে ডাকাতি পর্যন্ত হতে পারে।

সুপারকার পালা যায়, এমনকি হাতিও পালা যায় তবে ভাই বউ পালা খুব চাপের রে ভাই।😂

 last year 

দাদার দেখি প্রচুর এক্সপেরিয়েন্স🤣🤣

দেখতে দেখতে হয়ে গেছে রে ভাই। এই জন্যই তো মেয়ে মানুষ দেখলে ভয় পাই।

 last year 

ঘুম থেকে উঠে যখন দেখলাম বাড়ির সামনে গাড়ি দাঁড়িয়ে আছে তখন খুশি মনে নতুন ড্রেস পরে যেইনা গাড়ির কাছে গেলাম অমনি গাড়ির ভেতর থেকে প্রতিবেশী ভাবি মুচকি হেসে বেরিয়ে এলেন আর বললেন সকাল সকাল চলে এলাম আপনার সারাদিনটা খারাপ করার জন্য। এরপর সপ্নের মাঝেই মনে পড়ল আরে আমার তো বাড়িই নেই বাড়ির সামনে গাড়ি দাঁড়াবে কি করে। 😅😅

 last year 

হা হা হা চমৎকার উত্তর দিয়েছেন আপু।

 last year 

তখন আমি সুন্দর পোশাক পরে কিছু পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে দেব।যাতে অনেক কমেন্ট ও ভিউ বাড়ে,তারপর গাড়ির মালিককে খোঁজ করবো।কেন বাড়ির সামনে অযথা সুপারকার দাঁড় করিয়ে রেখে দিয়েছে।☺️☺️

 last year 

হা হা হা বেশ ভালো বলেছেন। মালিককে খোঁজার দরকার কি? নিজের মনে করে রেখে দিলেই হয়।

 last year 

তখন তো কারের কাগজপত্র দেখাতে না পারলে উল্টো কেস ঘটবে☺️☺️.

গাড়ির মালিক খোজার কি দরকার, তার থেকে বরং গাড়ির নাম্বার প্লেট চেঞ্জ করে নিজের করে নিলেই তো সমস্যার সমাধান হয়ে যায়। হা হা হা....

 last year 

আইডিয়াটা খারাপ নয় দাদা,হি হি।

 last year 

সকাল সকাল বাড়ির সামনে
দাঁড়াতে পারে গাড়ি,,
অবাক মোটেও হবো না
যদিও আমি নারী।

নানা কারণে দাঁড়াতে পারে
আমার বাড়ির সামনে,
জেনে শুনে ভাববো আমি
সমাধানটা কেমনে-?

পরের টাকার সুপার কারে
উঠার ইচ্ছে নাই,
স্বপ্ন আছে চোখে মুখে
এরোপ্লেন চাই।

এরোপ্লেন স্বপ্ন আমার
রোজ দেখি তাই,
জীবদ্দশায় স্বপ্ন আমার
পূরণ করতে চাই।।
তাইরে নাইরে নাই
তাইরে নাইরে নাই,,,,,
♥♥

 last year 

তাহলে বুঝবো এতদিন যে স্বপ্নগুলো দেখে আসছি আজ মনে হয় সেটা সত্যিই হয়েছে। সুপার কারটি নিজের হাতে স্পর্শ করে দেখব সত্যি কিনা।

 last year 

ঘুম থেকে যদি দেখি দরজার সামনে সুপার কার দাঁড়িয়ে আছে। তাহলে মনে করব আমার বয়ফ্রেন্ড সে গাড়ি নিয়ে এসেছি। সে আমাকে বলেছিল তুমি বধু সেজে থেকো আমি পালকি নিয়ে আসব। হি হি হি

সে যেহেতু কথা দিয়েছিল পালকি নিয়ে আসবে তাই সে পালকি নিয়েই আসবে। এই গাড়ি অন্য কেউ পার্ক করেছে। সুতরাং যদি গাড়িতে ওঠেন তাহলে একটু সাবধানে উঠবেন। হা হা হা...

 last year 

আবার ঘুমিয়ে যাবো, বাকি স্বপ্ন দেখার জন্য🤣
কারন আমার একটা গাড়ির সাথে একটা বাড়িও লাগবে

 last year 

আপনার কথায় কিন্তু যুক্তি আছে।

 last year 

বাহ গাড়ির পরে এখন বাড়িও লাগবে?

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56784.71
ETH 2392.67
USDT 1.00
SBD 2.27