এবিবি ফান প্রশ্ন- ৪০৮| বউ এর সাথে কোন মিথ্যেটা স্বামীদের বলতেই হয় বা বলেই?

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

বউ এর সাথে কোন মিথ্যেটা স্বামীদের বলতেই হয় বা বলেই?

প্রশ্নকারীঃ

@nusuranur

প্রশ্নকারীর অভিমতঃ

আমার তো মনে হয় সব ই মিথ্যা বলে,হাহাহাহা।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই উপরের কবিতার সাথে সামঞ্জস্য রেখে করতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

Banner_3_years-2.png

break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 8 hours ago 

যেসব প্রশ্নে সচরাচর মিথ্যা বলতে হয়ঃ

  • আপনি কি আমার কথা শুনতেছেন?
  • আমাকে এটা কবে কিনে দিবেন?
  • অমুক তমুক দিবস কত তারিখে মনে আছে তো?
  • এত দেরি হইল কেন?

আরও আছে অনেক। আপাতত এগুলাই মনে আছে।

 8 hours ago 

এ আর নতুন কি, হাজারটা উদাহরন দেওয়া যাবে। যেমন,
হ্যাঁ, তোমার বানানো খাবার তো দারুণ! যদিও খাবার আধা সিদ্ধ ফুল পোড়া হয়। হিহিহি।

 8 hours ago 

সবথেকে বড় মিথ্যে হল, - আমি তোমার সাথে খুব সুখে আছি। 🤣🤣

 6 hours ago 

হাহাহা, বিয়ে না করেই ভালো আছি তবে!

 3 hours ago 

আলতু ফালতু জিনিস কিনে টাকা নষ্ট করতে চাইলে এক কথায় সমাধান "আমার কাছে টাকা নাই"

 3 hours ago 

বউ এর সাথে কোন মিথ্যেটা স্বামীদের বলতেই হয় বা বলেই?

বউকে খুশি করার জন্য সাধারণত এই মিথ্যা গুলো বলে থাকে। তোমাকে পেয়ে আমি খুব খুশি সত্যিই তুমি খুব ভাগ্যবান।
তোমার জন্য আমার সংসারটা আজ খুব সুন্দর।
তুমি না থাকলে আমার জীবনটা এলোমেলো হয়ে যাবে ‌।
তুমি বেশ সুন্দরী।
অফিসে বেতন এখনো দেয় নাই। বেতন দিলেই তোমার জন্য জিনিসটা কিনে আনবো।
তোমাদের বাড়ির লোকজনের কথা বেশি মনে পড়ছে।
তোমার হাতের রান্না সত্যি বেশি দারুন। তুমি অনেক কষ্ট করে রান্নাবান্না করে থাকো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60007.44
ETH 2590.20
USDT 1.00
SBD 2.61