এবিবি-ফান প্রশ্ন- ৮৫ || আলাদিনের চেরাগ পেলে আপনি কোন তিনটি ইচ্ছা পূরণ করবেন ?

Fun_Cover-4.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আলাদিনের চেরাগ পেলে আপনি কোন তিনটি ইচ্ছা পূরণ করবেন ?

প্রশ্নকারীঃ

@ayrinbd

প্রশ্নকারীর অভিমতঃ

আমার প্রথম ইচ্ছে থাকবে স্টিমের দাম বেড়ে যেন বিটকয়েনের সমান হয়ে যায়, (যদিও এটা আমার একার ইচ্ছা না সবার ইচ্ছা) আর বাকি দুইটা পার্সোনাল থাক। এবার আপনাদের ইচ্ছা গুলো জানতে চাই।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
তিনটে ইচ্ছের ভিতর আমার প্রথম ইচ্ছে থাকবে, আমার আরো তিনটে ইচ্ছে পূরণ করতে হবে। আর বাকি দুটোর ক্ষেত্রেও তাই, তিনটে তিনটে করে আরো ছয়টা ইচ্ছে পূরণ করতে হবে। তাহলে এইবার আমার টোটাল উইশ হয়ে গেলো নয়টা। এর ভিতর আমার প্রথম ইচ্ছে থাকবে একটা steemit কমিউনিটির মালিক হওয়া, দ্বিতীয় উইশ থাকবে steemit এর দাম অতি দ্রুত অনেক গুণ বেড়ে যাওয়া। এইভাবে পরপর ৮ টা ইচ্ছে পূরণ করার পর আমার নবম ইচ্ছে হবে, আমার আরো তিনটা ইচ্ছে পূরণ করতে হবে জ্বিনকে। এইভাবে সারা জীবন ইচ্ছে পূরণের চেষ্টা চলতে থাকবে।
 last year 

দাদা, ইচ্ছের কথা বলতে বলতে না জানি শহীদ হয়ে যান।সেই জন্য আমি টেনশনে আছি।হা হা হা

একবার যেহেতু সুযোগ পেয়েছি, তাহলে তো আর ছাড়া যাবেনা।🤭

 last year 

তারপর ইচ্ছাপূরনকারী পাগলে হয়ে পাগলা হাসপাতালে ভর্তি হবে।আর মনে মনে বলবে যা পাগলের পাল্লায় পড়েছিলাম রে বাবা,তারচেয়ে এখানে থাকা বেশ ভালো।

আমার কাছে আসলে সবাই সোজা হয়ে যায়। 😁

 last year 

ভাইয়া আপনার ইচ্ছা পুরন করতে করতে জ্বিন বেচারা মারা যাবে, তারপরও আপনার ইচ্ছা শেষ হবে না, হা হা হা।

আমি তো সেই পরিকল্পনাই করেছি। জ্বিন এর ইচ্ছা পূরণের স্বাদ মিটিয়ে দেবো। হা হা হা 😜

 last year 

কি আর বলি,
১.আজ থেকে আমার জীবনের শেষ দিন পর্যন্ত আমার সব ইচ্ছে পূরণ করবে।
২.তারপর হলো আইরিন আপুর বিয়ে ভাইয়ার সাথে আবার হবে আর আমি দাওয়াত পাবো😜এই ইচ্ছে।
৩.জীবনের শেষে যদি আবার সুযোগ হয় সেখানের সব ইচ্ছে পূরণ করবে।

মজা করলাম আপুনি,বিয়ের দাওয়াত পাওয়ার ইচ্ছা আবার😜

 last year 

অবশেষে আইরিন আপুর বিয়ের দাওয়াত খাওয়ার জন্য আলাদিনের চেরাগের সাহায্য নিলেন, হা হা হা।😜😜😜

 last year 

আমি বলব আমার তিনটা ইচ্ছে পূরণের প্রয়োজন নাই, একটি পূরণ করতে পারলে বাকি দুইটা মাপ। একটি কুকুরের লেজ দেখিয়ে দিব, আর বলবো সোজা করতে। হাহা হা

 last year 

ভাইয়া আপনার বুদ্ধির জন্য আপনাকে যাদুঘরে নিয়ে যাওয়া দরকার, হা হা হা।😜

 last year 

আমার তিনটি ইচ্ছার মধ্যে প্রথম ইচ্ছা থাকবে আলাদিনের চেরাগ আজীবন আমার হয়ে থাকতে হবে। দ্বিতীয় ইচ্ছে হলো সুন্দর একটি বউ খুঁজে দিতে হবে। তৃতীয় ইচ্ছা হলো আবার রাতে ঘুম আসে না যাতে খুব দ্রুত ঘুমিয়ে যেতে পারি সেই ব্যবস্থা করতে হবে।

 last year 

বেচারা আলাদিন জীবনেরও আপনার দ্বিতীয় ইচ্ছাটা পুরন করতে পারবে না,হি হি হি। 🤣🤣

 last year 

আলাদিনের চেরাগ পেলে প্রথমে আমি বলবো
১)আমার বউয়ের মেজাজ যেনো ঠান্ডা থাকে
২) সে যেন বেশি কথা না বলে।
৩)বউ যেন সবসময় আমার কথা মেনে চলে।

তাহলেই আমার জীবন সংসারটা শান্তিতে ভরে উঠবে

 last year 

যদি উল্টো তা হয় তাহলে কি করবেন ভাই। ইচ্ছেটা বউয়ের যদি হয়?

 last year 

তাইলে আর উপায় নাই🤣

 last year 

প্রথম ইচ্ছে থাকবে, পৃথিবীর সমস্ত যুদ্ধ বিগ্রহ থেমে শান্তি নেমে আসুক। দ্বিতীয় ইচ্ছে, সকল মানুষের দুঃখ কষ্ট দূর হোক। আর তৃতীয়, আমার বাংলা ব্লগের সকলের মঙ্গল হোক।

আজকাল মানুষ এত ভালোও হয়.....😰 কান্না পাচ্ছে আমার।😭

 last year 

আপনার প্রত্যেকটি ইচ্ছাকে আমি সাধুবাদ জানাই। অনেক শ্রদ্ধা

 last year 

দাদা আপনার ইচ্ছা কথা শুনে খুবই ভালো লাগলো

 last year 

ভাইয়া আলাদিনের চেরাগটা আপনাকে দান করে দরকার।

 last year 

১। আলাউদ্দিনের চেরাগ পেলে সর্বপ্রথম কথা বলা শিখতাম এবং শেখাতাম সকলকে।ভালো কোন কথা শেখানোর প্রশিক্ষক দিয়ে।

২। যারা আমার বাংলাব্লগে কষ্ট করে ব্লগিং করছেন। তাদের সকলকেই সন্তুষ্ট রাখার চেষ্টা করতাম।

৩। সবাই যেন ভালোবেসে ব্লগিং করে,আনন্দ কর, এই বিষয়টিতে, জন্য সকলের মনোরঞ্জনের ব্যবস্থা করতাম।ব্লগিং করতে এসে যেন কেউ খুব বেশি ব্যতীত না হয় সেই বিষয়টিতে বিশেষ ভূমিকা রাখতাম। অর্থাৎ ভালোবাসা বিলিয়ে দিতাম। ভালোবাসার মত করে,,,,♥♥

 last year 

প্রথম এবং দ্বিতীয়তে যে কোন ইচ্ছে পূরণ করে নেব, ৩ নাম্বারে আরও ৩ টি ইচ্ছে চেয়ে নেব 😄
এভাবে চলতেই থাকবে।

 last year 

জীবন শেষ হয়ে যাবে কিন্তুু ইচ্ছা শেষ হবে না। কি বুদ্ধি মাইরি, হি হি হি।😄😄

 last year 

চেরাগ এর জিনও বিপদে পরে যাবে 😆

 last year 

১.প্রথম ইচ্ছে থাকবে আরও তিনটি ইচ্ছে পূরণ চাই।
২.দ্বিতীয় ইচ্ছে থাকবে আরো তিনটি ইচ্ছে পূরণ চাই।
৩.তৃতীয় ইচ্ছে থাকবে আরো তিনটি ইচ্ছে পূরণ চাই।

দৈত্য তো সবসময় আমার কাছে বসে থাকবে না। তাই ভবিষ্যতের সব ইচ্ছে পূরণ করার জন্য শিডিউল নিয়ে রাখবো। 😅😅😅

 last year (edited)

ইচ্ছেপূরণের কথা বলতে বলতে উপরে চলে যাবেন আপু, এরপরেও কোন ইচ্ছে পূরণ হবে না। হাহা হা

 last year 

মাফ করে দেন আপু। বাঙ্গালি যে এত চালাক দৈত্য বেচারা সেটা জানে না।😅😅😅

 last year 

আলাদিনের চেরাগ পেলে আপনি কোন তিনটি ইচ্ছা পূরণ করবেন ?

১.যুদ্ধ নয় শান্তি চাই।
২.কিপ্ট মার্কেটের অবস্থা ভালো করবো।
৩.আরো তিনটা ইচ্ছা চাইবো।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64455.55
ETH 3147.84
USDT 1.00
SBD 3.94