"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১২৫ [তারিখ : ১১-১১-২০২৩]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @mrahul40


9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sGjGDDuwqLhQvNbHm7oDwFn2HzBnUZ2sPetB9nrvXoMVx1CPhpv7iG7feMH8hAW5UnvH9SG1cWDHWbV9f2LXT1U3fBEDWboEo3L.jpg

অথরের নামঃ মোহাম্মদ রাহুল হোসেন। । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- অবিবাহিত । তার শখ- বাইক রাইড, ট্রাভেল আর ফটোগ্রাফি সবচেয়ে প্রিয়। একজন ট্রাভেলার বলা যেতে পারে।। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২০ সালের ডিসেম্বর মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20231111_152318.jpg


" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20231111_151949.jpg

(তারিখ১০ .১১.২০২৩)
আসসালামু আলাইকুম।
আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম ফটোগ্রাফির পোস্ট নিয়ে। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে তাই সময় পেলেই ফটোগ্রাফি করতে ছুটে চলে যায়। ফটোগ্রাফি এমন একটি বিষয় যা বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ের স্মৃতি ধরে রাখতে সাহায্য করে। আজকের পোস্টে বিভিন্ন এলাকার বিভিন্ন সময়ে ঘোরাঘুরি মুহূর্তে কিছু ফটোগ্রাফি। ফটোগ্রাফি করা আমার অনেক শখ ।শখের বসেই করে থাকা হয় ফটোগ্রাফি। বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে চায় সুন্দর সুন্দর অনেক কিছুর দেখা মেলে সেগুলো স্মৃতি হিসেবে ধরে রাখার জন্য ফটোগ্রাফি করা হয় মূলত। কোন একদিন কোন এক দর্শনীয় স্থানে ঘুরতে গেলে সেখানকার পরিবেশের ছবি তুলতে বেশ ভালো লাগে। আজকের ফটোগ্রাফি শুধু সূর্যকে ঘিরে। সূর্যর আলাদা একটি সৌন্দর্য আছে সেটা আজকে আপনাদের সামনে উপস্থাপন করব। চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।


7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JJ19dKRxmdNTNaxkoTYs4JdgrX523n2JL83153MMFChyMCT5gXSz5JaygRyYjpStjrhzdpzJnTY22w7UQ8xTEmkA3hTAYDYA.jpg



ছবিটি নেয়া হয়েছে @mrahul40 এর পোস্ট থেকে


আজকে ফিচার পোস্টের জন্য পোস্ট খুঁজতে গিয়ে হঠাৎ করে এই ফটোগ্রাফি পোস্টের দিকে চোখ আটকে গেলো। কমিউনিটিতে অনেকেই ফটোগ্রাফি পোস্ট করেন। আমি নিজেও করি। কিন্তু সেই ফটোগ্রাফির সাথে এই ফটোগ্রাফি পোস্টের পার্থক্য আকাশ-পাতাল। প্রতিটা ছবি দেখে মনে হচ্ছিলো কোন অত্যন্ত সৃজনশীল এবং উঁচু মানের একজন ফটোগ্রাফারের কাজ এগুলো। নিঃসন্দেহে ছবিগুলো একেবারে প্রফেশনাল মানের। ফিচার পোস্ট বাছার সময় আমি সাধারণত ফটোগ্রাফি পোস্ট কখনো সিলেক্ট করি না। কিন্তু আজকের এই পোষ্টের ছবিগুলোর কোয়ালিটি দেখে আর অন্যদিকে চোখ সরাতে পারছিলাম না। ছবিগুলো দেখে রীতিমতো আফসোস হচ্ছিলো যদি আমিও এমন চমৎকার ফটোগ্রাফি করতে পারতাম তাহলে কতই না ভালো হোতো। এই পোস্টটি করেছেন @mrahul40 তিনি ঘোরাফেরা করতে এবং ছবি তুলতে খুবই পছন্দ করেন। তাকে একজন ট্রাভেলার বলা যেতে পারে। আশা করবো ভবিষ্যতে তিনি আরও এই ধরনের চমৎকার ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করবেন।


ধন্যবাদ

Sort:  
 11 months ago 

ফটোগ্রাফি গুলো দেখে চোখ জুড়িয়ে গেল। একেবারে প্রফেশনাল ফটোগ্রাফারের মতই ফটোগ্রাফি করেছেন। আজকের ফিচারড আর্টিকেলে দারুন একটি পোস্ট নির্বাচিত করা হয়েছে দেখে ভালো লাগলো।

 11 months ago 

আসলে একেক জনের ফটোগ্রাফির স্টাইল একেক রকম। তবে আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার আছেন যাদের ফটোগ্রাফি গুলো দেখলে মুগ্ধ হয়ে যায়। আজকে এমন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম বেশ ভালই লাগলো। অনেক ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচন করার জন্য।

 11 months ago 

খুব চমৎকার একটি উদ্যোগ এবং এই উদ্যোগটির সাধুবাদ জানাই । এই উদ্যোগের মাধ্যমে প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমরা দেখতে পাই। অনেক অনেক ধন্যবাদ প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 11 months ago 

ফটোগ্রাফি গুলো আসলেই দেখার মত। এত সুন্দর ফটোগ্রাফি যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার বাংলা ব্লক কমিউনিটির রাহুল ভাই বেশ ভালো একজন ইউজার। রাহুল ভাইয়ের পোস্টটি ফিচারড আর্টিকেল হিসেবে নির্বাচিত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60364.09
ETH 2378.39
USDT 1.00
SBD 2.57