"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ৯২ [তারিখ : ০৬-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @ayaan001


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নামঃ মোঃ আশিকুর রহমান। তিনি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করে। সবুজ শ্যামলে ঘেরা তাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। তিনি একজন সরকারি চাকরিজীবি। তিনি বর্তমানে কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছেন । তিনি ব্লগিং করতে খুব পছন্দ করেন। ২০২৩ সালের মে মাসে স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

1.PNG

2.PNG


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Capture.PNG

চাউলের গুড়া,গুড়া দুধ, ডিম ও নারিকেল দিয়ে মজাদার বিস্কুট পিঠা। by @ayaan001 (date 06.10.2023 )

হ্যালো বন্ধুগণ আজকে আমি আপনাদের নতুন একটি রেসিপি পোস্ট নিয়ে হাজির হয়েছি। চাউলের গুড়া, গুডা দুধ ডিম ও নারিকেল দিয়ে আজকে আমি আপনাদের মাঝে বিস্কুট পিঠা তৈরি করে দেখাবো। খুব অল্প পরিমান জিনিস দিয়ে এই পিঠা তৈরি করা যায়। এটা খেতে খুবই সুস্বাদু অনেকদিন সংরক্ষণ করে পিঠা গুলা খাওয়া যায়। চলুন তাহলে পর্যায়ক্রমে এই পিঠা তৈরির নিয়মগুলো আপনাদের মাঝে আলোচনা করি।…


আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেক ব্লগার আছে যারা প্রতিনিয়ত সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করেন। অনেক ব্লগার আছেন যারা রেসিপির জন্য সুপরিচিত। এদের মধ্যে বেশিরভাগই মেয়ে ব্লগার। কমিউনিটির ছেলেরাও কিন্তু পিছিয়ে নেই। আজকের ফিচার পোস্টে যার আর্টিকেলটি স্থান পেয়েছে সে একটি রেসিপি শেয়ার করেছে। রেসিপিটি হলো: চাউলের গুড়া, দুধ, ডিম, নারিকেল দিয়ে মজাদার বিস্কুট পিঠা।

এই পিঠাগুলো খেতে সত্যিই অনেক মজার হয়। বাড়িতে তৈরি এই পিঠাগুলো যেমন স্বাস্থ্যকর তেমনি বিকেল টাইমে সুন্দর সময় কাটানোর জন্য এক প্লেট এমন বিস্কিট যথেষ্ট। আজকের ফিচার আর্টিকেলের অথরের এই কনটেন্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য আজকের ফিচার আর্টিকেলে তিনি স্থান পেয়েছেন। সবাইকে অনুরোধ করছি তার আর্টিকেলটি ভিজিট করার জন্য। ধন্যবাদ।


11.PNG

ছবি টি আশিকুর রহমান ভাইয়ের পোস্ট থেকে নেয়া

ধন্যবাদ সবাইকে

Banner New.png

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

আমিও পোস্টটা দেখলাম খুব চমৎকার ছিল, আমারও পিঠা খুব ভালো লাগে এবং এই ধরনের পিঠা আমিও খেয়েছি তবে সেখানে পাতার একটা আকৃতি ছিল যেটা আমার কাছে খুব ভালো লেগেছে।

 9 months ago 

এই পিঠাগুলো খেতে অনেক সুস্বাদু হয়। আমার কাছে এই পিঠাগুলো অনেক ভালো লাগে। বিস্কুট পিঠার ভেতরে যে উপকরণগুলো আছে সেই উপকরণগুলো দিলে পিঠার স্বাদ আরো দ্বিগুণ বেড়ে যাওয়ারি কথা। আজকে ফিচার্ড আর্টিকেল হিসেবে আশিকুর ভাইয়ার পোস্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

অসাধারণ একটি রেসিপি ছিল রেসিপিটি আমি পড়েছি। ভীষণ ভালো লেগেছে আমার কাছে। যেহেতু চালের গুঁড়া দিয়ে বিস্কুট তৈরি করেছে খেতে অনেক মজা হবে। এত সুন্দর একটি পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে দেখতে পেয়ে ভীষণ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

অনেক ভালো লাগে যখন দেখি আমার শেয়ার করা পোস্ট গুলা ভালো কোন স্থানে জায়গায় পেয়েছে। দ্বিতীয়বারের মতো আমার আরেকটি পোষ্ট ফিচারড আর্টিকেলে স্থান পেয়েছে। দেখার পর আমি খুবই খুশি হয়েছি। আসলে আমার মনে হয় ফিচার আর্টিকেলের এটি খুবই ভালো একটি উদ্যোগ। যখনই কেউ দেখতে পাই তার পোস্টটি ভালো একটি মান পেয়েছে তখনই সেই ব্লগারের কাজের প্রতি আগ্রহ অনেকাংশে বেড়ে যায়। ধন্যবাদ @abb-featured ও আমার বাংলা ব্লগকে।

 9 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @ayaan001 ভাই কে দেখে ভালো লাগলো।অনেক অনেক অভিনন্দন উনাকে।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

প্রত্যেক ইউজারের পোষ্টের মধ্য থেকে বাছাই করে আজকে অসাধারণ একটি পোস্ট ফিউচার আর্টিকেল হিসেবে শেয়ার করা হয়েছে। আসলে আশিক মামা বেশ দারুন কিছু পোস্ট করেছে এই সপ্তাহে যেগুলো অত্যন্ত ভালো ছিল। আসলে বিস্কুট পিঠা খেতে প্রত্যেকের কাছেই বেশ সুস্বাদু লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট বাছাই করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67441.24
ETH 3492.03
USDT 1.00
SBD 2.81