"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২০৫ [ তারিখ : ৩০-০১-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @rayhan111


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নামঃ মোঃ রায়হান রেজা।। জাতীয়তাঃ বাংলাদেশী। তিনি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করেন । রায়হান ভাই পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার । শখঃ সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চান । স্টিমিট ব্লগিং ক্যারিয়ার - (২৭ - ০১ - ২০১৯) তারিখে স্টিমিটে জয়েন করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png
image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


মজাদার চিংড়ি বিরিয়ানির রেসিপি। by @rayhan111 (date 29.01.2024 )

অনেকদিন হলো এই ভাবতেছিলাম চিংড়ি বিরানি রেসিপি তৈরি করব। যার কারণে এই রেসিপিটি নিয়ে অনেক প্ল্যানও করেছিলাম। তবে হঠাৎ করে গতকালকে বাজারে গিয়ে দেখতে পেলাম গলদা চিংড়ি রয়েছে। আর এই চিংড়ির দাম াগের চায়তে অনেক কম ছিলো।যার কারণে আমি এই চিংড়ি মাছ কিনে এনেছি আর বাসায় এনেই আমার এই প্ল্যান করা চিংড়ি মাছের বিরানি রেসিপি তৈরি করা শুরু করে দিলাম। আসলে চিংড়ি বিরিয়ানি রেসিপি এর আগে আমি একবার তৈরি করেছিলাম তখন খেতে খুবই মজাদার হয়েছিল। তখন থেকে ভেবেছি যখন সময় পাব তখন আবারো তৈরি করবো। আজকে আবারো এই চিংড়ি বিরিয়ানি রেসিপি তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম। আশা করছি আমার এই মাছের বিরানি রেসিপি দেখে আপনাদের ভালো লাগবে।…


আমাদের কমিউনিটিতে প্রতিদিন প্রচুর পরিমাণ রেসিপি পোস্ট শেয়ার করা হয়। তার মধ্যে বেশ অনেক ধরনের ইউনিক রেসিপিও পাওয়া যায়। আজকে যখন আমাদের কমিউনিটির পোস্ট গুলো দেখছিলাম। তার মধ্যে রায়হান ভাইয়ের এই রেসিপিটি অনেক ভালো লেগেছিল। ওনার রেসিপিটি ছিল চিংড়ি বিরিয়ানি রেসিপি। এটা বেশ আনকমন একটি রেসিপি। আমরা সচারচর গোশত দিয়ে বেশি বিরিয়ানি রান্না করি । যদিও ইলিশ মাছের বিরিয়ানিও বেশ মজার হয় । তবে চিংড়ি মাছের বিরিয়ানি আমার সচারাচর তেমন একটা চোখে পড়েনি । রায়হান ভাইয়ের বিরিয়ানিটি বেশ ইউনিক ছিল । আর উনি সবগুলো ধাপ ভালোভাবে লিখেছেন একটির পর একটি। যে কেউ চাইলে সহজে এ রেসিপিটি তৈরি করতে পারবেন রায়হান ভাইয়ের পোস্ট দেখে ।

তাই সবদিকে বিবেচনা করে এই পোস্টটিকে আজকের পিকচার আর্টিকেল হিসেবে নির্বাচন করা হলো ।


ছবিটি রায়হান ভাইয়ের ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 5 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। চিংড়ি মাছের বিরিয়ানি কখনো খাওয়া হয়নি। নতুন একটি রেসিপি শিখতে পেরে অনেক ভালো লেগেছে। দারুন একটি রেসিপি আজকের ফিচারড আর্টিকেল পোস্ট হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 5 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেলের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। তবে রেসিপিটি আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে। চিংড়ি মাছ দিয়ে বিরিয়ানি কখনো খাওয়া হয়নি। চমৎকার একটি রেসিপি ফিচারড আর্টিকেলেে মনোনীত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে রায়হান ভাইয়ার নামটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। তিনি অনেক মজাদার চিংড়ি বিরিয়ানির রেসিপি তৈরি করেছে। ওনার তৈরি করা রেসিপিটা সত্যি লোভনীয় ছিল। আমার তো দেখেই অনেক বেশি লোভ লেগে গিয়েছে। ওনার এই ইউনিক রেসিপি পোষ্ট ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

এই পোস্ট আমি গতকালকে পড়েছিলাম ভীষণ ভালো লেগেছিল। রায়হান ভাইয়া রেসিপি পোস্ট গুলো দারুন শেয়ার করেন। বিশেষ করে ভাইয়ার বিরিয়ানির রেসিপি পোস্ট গুলো খুবই দুর্দান্ত হয়। তাছাড়া আমাদের রায়হান ভাইয়া ভালো মানের একজন ইউজার। উনার এমন সুস্বাদু ইউনিক একটি রেসিপি ফিচারড আর্টিকেলে দেখতে পেয়ে অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36