"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #১৩৫ [তারিখ : ২১-১১-২০২৩]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @mrahul40


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম: মোহাম্মদ রাহুল হোসেন। বাড়ি কুষ্টিয়া জেলায়। বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং পড়ছেন। অবিবাহিত। তার বাইক রাইড, ট্রাভেল আর ফটোগ্রাফি সবচেয়ে প্রিয়। একজন ট্রাভেলার বলা যেতে পারে। এছারাও তিনি বিভিন্ন ধরনের পোস্ট করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করে যাচ্ছেন। তিনি এই প্লাটফর্মে যুক্তহন ২০২০ সালের ডিসেম্বর মাসে।

এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot 2023-11-21 160537.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


asldgsksjhvfbsd.jpeg

প্রকৃতির কন্যা সিলেট ভোলাগঞ্জের সাদা পাথর ভ্রমন। by @mrahul40 (date 21.11.2023 )

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের সামনে আবারো হাজির হলাম আমার ভ্রমণ পোস্ট নিয়ে। আজকে আপনাদের মাঝে শেয়ার করবো প্রকৃতির কন্যা সিলেটের অন্যতম একটি দর্শনীয় স্থান যা মেঘালয়ের বড় বড় পাহাড় ঘেঁষে অবস্থিত জায়গাটির নাম হল ভোলাগঞ্জের সাদা পাথর। সিলেট ভ্রমণ পর্বের গত পোস্টে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম রাতারগুল সোয়াম্প ফরেস্ট সৌন্দর্যগুলো। একই রুটে আরেকটু দর্শনীয় স্থান হল ভোলাগঞ্জের সাদা পাথর এটি ভারত সীমান্তে অবস্থিত। এটি বর্তমান প্রকৃতিপ্রেমী দর্শনার্থীদের জন্য অন্যতম একটি পর্যটন স্থান। ভারতের মেঘালয়ের সবুজ পাহাড় থেকে নেমে আসা ঝর্ণা , পাথুরি নদী যা এখানকার সৌন্দর্যকে অনেকাংশে বৃদ্ধি করে দিয়েছে। মেঘালয়ের পাহাড়ে ঝরনা থেকে যে নদীতে উৎপত্তি হয়ে ভোলাগঞ্জের উপর দিয়ে বেয়ে চলেছে সেই নদীটির নাম ধলাই নদী। মূলত এই নদীটি পার হয়ে ভোলাগঞ্জ যে দর্শনীয় স্থান সাদা পাথর ওইখানে যেতে হয়। আর কথা না বাড়িয়ে আমরা কিভাবে সেখানে গিয়েছিলাম সেই গল্প আপনাদের মাঝে শেয়ার করা যাক। আপনারা যারা আমার ভ্রমন পোস্ট গুলো দেখেছেন তারা অবশ্যই জানেন আমরা এইবার একটু বাইক নিয়ে দিয়েছি। রাতারগুল দেখা শেষ করে আমরা ওই দিনই কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদা পাথর দেখতে গিয়েছিলাম। আমরা যেহেতু সকাল ছয়টায় সুনামগঞ্জ হতে সিলেটে এসেছিলাম ।তারপর একটি স্পট ঘুরেছি শরীরটা বেশ ক্লান্ত ছিল কোম্পানীগঞ্জে আইটি পার্কে আমাদের একজন পরিচিত রিলেটিভ ছিল।…


রাহুল ভাই প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ট্রাভেলিং এবং ফটোগ্রাফি পোস্ট করে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে সমৃদ্ধ করে যাচ্ছেন। ঠিক তেমনি আজ একটি পোস্ট করেছেন। আজকে পোস্টটা ব্যক্তিগতভাবে আমার অনেক ভালো লেগেছে তাই এই পোস্ট দিয়ে এবিবি ফিচার্ডের মনোনীত করা হয়েছে।

বাংলাদেশের প্রাকৃতিক কন্যা সিলেটে তিনি ভ্রমণ করেছেন ভোলাগঞ্জের সাদা পাথরের দিকে। ভ্রমণ সম্পর্কে সবকিছুই তিনি তার পোস্টের মধ্যে বর্ণনা করেছেন। এছাড়া পোস্ট কোয়ালিটি অনেক ভালো ছিল। প্রত্যেকটি জায়গার লোকেশন ব্যবহার করা হয়েছিল। এছাড়াও তার ফটোগ্রাফি ছিল অনেক চমৎকার। সব মিলিয়ে আজকের এই পোস্টটি দারুন হয়েছে। তিনি প্রতিনিয়তই বিভিন্ন ধরনের পোস্ট করে যাচ্ছেন এছাড়াও তিনি ফটোগ্রাফি এবং ট্রাভেলিং পোস্ট করতে অনেক ভালোবাসেন। আশা রাখছি তিনি এভাবে পোস্ট করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে যাবেন।


sdfdfg.jpeg

asldgsksjhvfbsd.jpeg

ছবিটি রাহুল ভাইয়ের ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 9 months ago 

যদিও পোস্টটি আগে পড়া হয়নি তবে ফিচার্ড আর্টিকেলের পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। রাহুল ভাই অনেক ভালো লিখেছেন।
অনেক ধন্যবাদ রাহুল ভাইয়ের পোস্টটি ফিচারড আর্টিকেল হিসেবে নির্বাচন করার জন্য।

 9 months ago 

আমার পোস্টটি আপনার ভালো লেগেছে বেশ ভালো লাগলো শুনে। মাঝেমধ্যে আমার পোস্ট পড়ে আসবেন। বিশেষ করে ট্রাভেল পোস্টগুলো এবং ফটোগ্রাফি পোস্টগুলো দেখলে বেশ মজা পাবেন।

 9 months ago 

তিনি সিলেটের ভোলাগঞ্জ গিয়ে দারুন সময় পার করেছিল। এরকম সুন্দর মুহূর্ত প্রতিটা মানুষের জীবনে ফিরে আসুক সেটাই কামনা করি। এই দৃশ্যগুলো দেখলে মন ছুঁয়ে যায় । আজকে সেরা আর্টিকেল হিসেবে নির্বাচিত হওয়ায় খুবই ভালো লাগলো।

 9 months ago 

আসলে এই জায়গাটি বেশ সুন্দর ছিল। তবে আমরা যদি সবাই মিলে যেতে পারতাম তাহলে অনেক বেশি মজা করতে পারতাম। তোমাদেরকে বেশ মিস করেছি

 9 months ago 

ঘোরাঘুরি করা বেশিরভাগ মানুষের অনেক বেশি পছন্দের। বিশেষ করে আমার কাছে একটু বেশি ভালো লাগে। রাহুল ভাই এর পোস্টগুলো আমার প্রতিনিয়তই দেখা হয়। আর আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে ওনার নামটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। ওনার এই পোস্ট সিলেক্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

আমার পোস্ট আপনি প্রতিনিয়ত পড়েন সত্যি ব্যাপারটা বেশ ভালো লাগলো। আসলে ঘোরাঘুরি করতে সত্যিই বেশি ভালো লাগে।

 9 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেলটি দেখে ভীষণ ভালো লাগলো। সিলেটে ঘুরতে যাওয়ার ইচ্ছা আমার নিজেরও রয়েছে। কিন্তু যেতে পারবো কিনা সেটা জানা নেই। শুনেছি জায়গাটা খুবই সুন্দর। এমনকি এই পোস্ট দেখছি খুব সুন্দর লাগলো। এত সুন্দর একটি পোস্ট আর্টিকেলে যোগ করেছেন দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39