"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৭৭ [তারিখ : ২১-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


২-রা মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

লেখিকার নামঃ নীলিমা আক্তার ঐশী। জাতীয়তাঃ বাংলাদেশী। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স ৪র্থ বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী। আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না আমার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে এবং তাদের প্রশংসা শুনতে আমার খুবই ভালো লাগে। নতুন নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের জুন মাসে স্টিমিটে জয়েন হয়েছি।আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করার জন্য এবং সেই সাথে অন্য সবার থেকে দারুন দারুন সব ক্রিয়েটিভিটি শিখতে। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :

one.png
two.png


" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


pic01.jpg

গ্রাম বাংলার পড়ন্ত বিকেলের প্রাকৃতিক দৃশ্য (তারিখ ২১.০৯.২০২৩)

আজ আমি আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটা পেইন্টিং পোস্ট নিয়ে। আমার আজকের পেইন্টিং পোস্টটা "আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৪৪" কে কেন্দ্র করে।অতএব, আপনারা বুঝতেই পারছেন আজকের পেইন্টিংটা অনেকটা স্পেশাল। আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৪৪" এ চমৎকার এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমি @kingporos দাদাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের ফাউন্ডার, কো-ফাউন্ডার, এডমিন ও মডারেটরদের। সত্যি কথা বলতে এবারের প্রতিযোগিতা টা আমার কাছে খুবই পছন্দ হয়েছে। এবারের প্রতিযোগিতা মূলত প্রাকৃতিক দৃশ্যের অংকন নিয়ে। আমি আর্টে বেশি একটা পারদর্শী নই তারপরও ছোটবেলায় টুকটাক প্রাকৃতিক দৃশ্যের ছবি আঁকাআঁকি করতাম। কিন্তু মজার বিষয় হল রং তুলি দিয়ে আমি এই প্রথম কোন প্রাকৃতিক দৃশ্যের পেইন্টিং করলাম।---


গ্রাম বাংলার প্রকৃতি সর্বদা আমাকে দারুণভাবে আকৃষ্ট করে, কারন আমার শৈশবটা কেটেছে গ্রামীন পরিবেশে এবং সুন্দর প্রকৃতির মাঝে। যার কারনে এখনো প্রকৃতির সজীবতা অনুভব করি, সুন্দর দৃশ্য দেখলেই সেখানে কিছুটা সময় ব্যয় করার চেষ্টা করি। সত্যি বলতে ব্যস্ত জীবনে একটু সুখের পরশ কিংবা প্রশান্তির ছোঁয়া পাওয়া যায় কেবল প্রকৃতির মাঝে। যদিও উন্নতির দোহাই দিয়ে আমরা প্রকৃতি ধ্বংস করার চেষ্টা করছি এবং গ্রামগুলোকে ইট পাথরের আস্তরে ঢেকে ফেলার চেষ্টা করছি।

pic02.jpg


ছবিটি নেয়া হয়েছে @oisheee এর পোস্ট থেকে


কিন্তু এবারের আমার বাংলা কমিউনিটির প্রতিযোগিতা দারুণ কিছু দৃশ্য উপভোগ করার সুযোগ করে দিয়েছে। সকলের দারুণ অংশগ্রহন এবং চমৎকার সকল প্রকৃতির দৃশ্য আমাকে আরো বেশী আবিভূত করেছে। সত্যি আমার বাংলা ব্লগ মানেই সৃজনশীলতা প্রকাশের চমৎকার সুযোগ। সবাই সেটা আবারও নতুনভাবে প্রমান দিলেন। আজকে অনেকের পোষ্ট আমি চেক করেছি এবং কমেন্টও করেছি, কারন তারা সত্যি দারুণ কিছু উপস্থাপন করেছেন।

এই দৃশ্যটা সত্যি দারুণ হয়েছে এবং আমার দৃষ্টিকে আজকের ফিচারড পোষ্টের জন্য সেরা হিসেবে বিবেচিত হওয়ার যোগ্য। সত্যি অসাধারণ দক্ষতায় দারুণভাবে প্রড়ন্ত বিকেলে প্রাকৃতির দৃশ্যটা ফুটিয়ে তুলেছেন। মনে হলো নিখূঁত তাদের শিল্পীর ছোঁয়ায় প্রকৃতি আরো বেশী সতেজ ও সজীব হয়ে উঠেছে।

ধন্যবাদ

Banner New.png

Sort:  
 last year 

ওয়াও দারুন একটি আর্ট করেছে তো ঐশি আপু। আর এত সুন্দর একটি আর্ট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। আমার কাছে অনেক ভালো লাগলো আজকের আর্ট। আর তাই তো ঐশি আপুর পোস্ট কে ফিচারড অব আর্টিকেলের অর্ন্তভুক্ত করায় দাদাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year (edited)

আজকের ফিচার্ড আর্টিকেলে নিজের নামটি দেখে খুবই খুশি লাগছে। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আমার আর্ট পোস্টটি ফিচার্ড আর্টিকেলে নির্বাচিত করার জন্য। দ্বিতীয়বারের মতো আমার পোস্ট ফিচার্ড আর্টিকেলে নির্বাচিত হয়েছে দেখে খুবই আনন্দিত আমি।

 last year 

ঐশী আপুর অঙ্কিত গ্রাম বাংলার পড়ন্ত বিকেলের প্রাকৃতিক দৃশ্য দেখে চোখ দুটো জুড়িয়ে গেছে। খুব আকর্ষণীয় করে গ্রাম বাংলার পড়ন্ত বিকেলে প্রাকৃতিক দৃশ্য অংকন করেছেন। এক কথায় এই অঙ্কনটি অসাধারণ হয়েছে। আর তাই ঐশী আপুর এই অসাধারণ চিত্রাংকন টিকে ফিচার্ড আর্টিকেলে দেখে খুব ভালো লাগছে। এত সুন্দর একটি পোস্ট ফিচার্ড আর্টিকেলে মনোনীত করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ঐশী আপুর আর্ট করা চিত্রটি সত্যিই অসাধারণ ছিল। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই পোস্টটি আজকের ফিচারড আর্টিকেলে নির্বাচন করা হয়েছে দেখে অনেক ভালো লাগলো।

 last year 

ঐশী আপুর পোস্ট আমি সকালে দেখেছিলাম অনেক ভালো লেগেছে আমার কাছে। প্রথমবার হিসেবে অনেক সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্য অঙ্কন করলেন আপু। আশা করি আপুর মাধ্যমে আরো অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখতে পাবো আমরা। পোস্ট টি ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঐশী আপুর অংকনটি দেখতে আসলেই অসাধারণ ছিল। এত সুন্দরভাবে আপু এঁকেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। ঐশী আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেলহিসাবে নির্বাচন করা হয়েছে যা দেখে অনেক ভালো লাগলো।

 last year (edited)

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee আপু দেখে খুব ভালো লাগলো।খুব দারুণ ছিলো আপুর আর্টটি।অনেক ধন্যবাদ এই রিপোর্টটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আসাধারন পেন্টিং করেছেন ঐশি আপু। পরন্ত বিকেলের দৃশ্যটি বেশ সুন্দর করে তুলির ছোয়ায় ফুটিয়ে তুলেছেন আপু। ঐশি আপুকে অভিনন্দন তার পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত হওয়ায়।এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করায় ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89