"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৮৬ [তারিখ : ৩০-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee


অথরের নাম: আমি নীলিমা আক্তার ঐশী। জাতীয়তাঃ বাংলাদেশী। তিনি একজন স্টুডেন্ট। তিনি অনার্স ৪র্থ বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী। আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না উনার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে এবং তাদের প্রশংসা শুনতে উনার খুবই ভালো লাগে। তিনি ২০২৩ সালের জুন মাসে স্টিমিটে জয়েন করেছেন। তিনি বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করতে পছন্দ করেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


Screenshot 2023-09-30 214624.png

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


mami.jpg

একটি থ্রিডি ম্যান্ডেলা আর্ট (তারিখ : ৩০-০৯-২০২৩)

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ মহান আল্লাহর রহমতে অনেক ভালো আছি।প্রতিদিনের মতো আজও একটি নতুন পোস্ট নিয়ে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে থ্রিডি ম্যান্ডেলা আর্ট শেয়ার করব। এ ধরনের আর্ট করতে আমি খুবই পছন্দ করি। থ্রিডি ম্যান্ডেলা আর্ট করতে অনেক বেশি সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়। আজ আমি অনেকটা সময় নিয়ে এই থ্রিডি ম্যান্ডেলা আর্টটি করেছি। আগে অনেক ধরনের ম্যান্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করেছি। কিন্তু এই প্রথম আমি থ্রিডি ম্যান্ডেলা আর্ট তৈরি করলাম। আশা করি আমার আজকের থ্রিডি ম্যান্ডেলা আর্টটি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন থ্রিডি ম্যান্ডেলা আর্টটি তৈরির স্টেপ বাই স্টেপ আপনাদের সাথে শেয়ার করি।


mami.jpg



ছবিটি নেয়া হয়েছে @oisheee এর পোস্ট থেকে


তিনি অনেক চমৎকার একটি মেন্ডেলের ড্রইং করেছেন। আসলে থ্রিডি আর্ট গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। এছাড়াও তিনি অনেক সময় বিভিন্ন ধরনের থ্রিডি মডেলের মেন্ডেলা আর্ট তৈরি করেন। যেগুলো দেখতে অনেকটা ইল্যুশন এর মত লাগে। তাই আজকের এই পোস্টটি তার সিলেক্ট করা হয়েছে। এ ছাড়াও তিনি বিভিন্ন ধরনের মজাদার রেসিপি শেয়ার করেন যা আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে আসছেন। তার শেয়ার করা বিভিন্ন ধরনের গল্প, ফটোগ্রাফি, রেসিপি এবং ভ্রমণ কাহিনী শেয়ার করে থাকেন। তিনি এর আগেও অনেক চমৎকার চমৎকার ড্রয়িং আমাদের মাঝে শেয়ার করেছেন। এছাড়াও আমার বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন করার পরে খুব অল্প সময়ে তিনি অনেক জনপ্রিয়তা লাভ করেছেন, তার এই কাজের জন্য তাকে প্রশংসা জানাতেই হয়। সর্বোপরি তিনি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করার জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন।

ধন্যবাদ

Sort:  
 11 months ago 

ঐশী আপু অনেক ভালো একজন ইউজার। উনার প্রত্যেকটি পোস্ট আমার ভালো লাগে। এই আর্টটি খুবই সুন্দর হয়েছে। দারুন একটি আর্ট দেখে অনেক ভালো লেগেছে। এই পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচিত করা হয়েছে দেখে ভালো লাগলো।

 11 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেল এর এই পোস্টে ই ঐশী আপুর আজকের আর্ট টি দেখলাম। আপুর আর্টের হাত খুবই ভালো। অসাধারণ একটি থ্রি ডি ম্যান্ডেলা আর্ট পোষ্ট করেছেন আপু আজকে। ফিনিশিং দেখে বোঝার উপায় নেই যে এটি হাতে আঁকা নাকি কম্পিউটারে করা কোন ডিজিটাল আর্ট!

 11 months ago 

ঐশী আপুর রেসিপি এবং আর্ট গুলো বেশ দুর্দান্ত হয়ে থাকে। আজকের ফিচারড আর্টিকেল ঐশী আপু ম্যান্ডেলা আর্ট নির্বাচিত করা হয়েছে দেখে খুব ভালো লাগলো। ম্যান্ডেলা আর্ট টি সুন্দর হয়েছে। মেন্ডেলা আর্ট খুবই নিখুঁত এবং সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।

 11 months ago (edited)

আমার থ্রিডি ম্যান্ডেলা আর্ট পোস্টটি ফিচারড আর্টিকেল হিসাবে মনোনীত করার জন্য আমি অনেক খুশি।নিজের নাম ফিচারড আর্টিকেলে দেখতে পেলে অনেক ভালো লাগা কাজ করে এবং অনেক উৎসাহ পাই। অনেক ধন্যবাদ আমার পোস্টটি ফিচার করার জন্য।

 11 months ago 

প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি ঐশী আপুর এতো চমৎকার একটি পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য। এককথায় দুর্দান্ত একটি থ্রিডি ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছে ঐশী আপু। ঐশী আপু খুব ভালো মানের একজন ব্লগার। আশা করি সামনেও অনেক সুন্দর সুন্দর পোস্ট ঐশী আপু আমাদেরকে উপহার দিবে।

 11 months ago 

ঐশি আপু বেশ ভালো মানের একজন ব্লগার। তার প্রতিটি পোস্ট বেশ কোয়ালিটি সম্পন্ন হয়ে থাকে। আমি কিন্তু তার পোস্টের একছত্র ভক্ত। বেশ ভালো লাগে ঐশি আপু কে। আর আজে যে পোস্টের জন্য ফিচার অব আার্টিকেল হয়েছেন, সেই পোস্টটিও বেশ দারুন ছিল।

 11 months ago 

ঐশী আপুর কাজগুলো আমি যত দেখি ততই মুগ্ধ হই। তিনি নিজের দক্ষতা এবং সৃজনশীলতাকে কাজে লাগিয়ে সব রকমের কাজ করার চেষ্টা করেন সুন্দর করে। আর ঐশী আপুর এই আর্টটিও বেশ চমৎকার হয়েছে। তিনি অনেক বেশি নিখুঁতভাবে এটা অঙ্কন করেছেন যা দেখে বুঝতে পারছি। আপুর এই পোস্টটা ফিচারড আর্টিকেলে দেখে ভালো লাগলো।

 11 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee আপু কে দেখে খুব ভালো লাগলো। থ্রিডি আর্ট আমার অনেক ভালো লাগে আর এই আর্টের মধ্যে একটা ইল্যুশন সৃষ্টি হওয়াতে এটি আরো দারুন দেখায়।অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

ঐশী আপু আমার বাংলা ব্লগের একজন ভালো ইউজার। ঐশী আপুর পোস্টগুলো অনেক সুন্দর হয়। থ্রিডি ম্যান্ডেলা অংকনটি এক কথায় অসাধারণ হয়েছে। সত্যিই প্রশংসার দাবিদার রাখে আপু ম্যান্ডেলা টির জন্য। আপুর পোষ্ট টি ফিচার্ড আর্টিকেল হিসেবে নির্বাচন করার জন্য অনেক ধন্যবাদ।

 11 months ago 

আজকের ফিচারড আর্টিকেলে ঐশী আপুর পোস্টটি দেখে সত্যি আমার খুবই ভালো লেগেছে। আর পোস্টটি যথার্থভাবে ব্যাখ্যা বিশ্লেষণ করার মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আজকের ফিচারড আর্টিকেলটি পড়ে কোয়ালিটি সম্পন্ন পোস্ট করতে আমি বেশ অনুপ্রেরণা পেলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46