"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১১৪ [তারিখ : ৩০-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @sshifa


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovdo6o27P66TUrVg3JjUor5y2Av2RGTYNPHf7STaXSLhr7PF11RkLvuM7c1fThoxn1D9TvzWvysfZLRawPDk1uJP8.jpg

অথরের নামঃ মোতাহারা বেগম শিফা। জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- বিবাহিত এবং দুই সন্তানের জননী । তার শখ- তিনি ছবি আঁকতে, গান গাইতে, রান্না করতে এবং বিভিন্ন রকম ডাই তৈরি করতে খুবই পছন্দ করেন। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২০ সালের অক্টোবর মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন


এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20231030_122615.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20231030_123104.jpg

এসো নিজে করি : বৃত্তের ভেতর সুন্দর একটি দৃশ্য আর্ট। (তারিখ ৩০.১০.২০২৩

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি। আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি বৃত্তের মাঝে সুন্দর একটি দৃশ্য আর্ট করেছি। আসলে আর্ট করতে আমার সব সময় খুব ভালো লাগে তাই যখনই সময় পাই তখনই আর্ট করতে বসে পরি। আজকে হাতে একটু সময় পেয়েছি তাই আর্টটি করে ফেললাম। আশা করি আজকের আর্টটি আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি।




ছবিটি নেয়া হয়েছে @sshifa এর পোস্ট থেকে


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXz78Gq48xR6jDkheyUQVmG2Tztf3wPnDh8PDYEzSEQqyCMXANKPGiRB2XGPkCPsJDL7YXqT65nKX5axPRqRTc.jpg

এই পোস্টে তিনি দারুন একটি দৃশ্য অঙ্কন করেছেন। এই ধরনের দৃশ্য দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। তিনি যে শুধু অঙ্কনে পারদর্শী এমন নয়। তিনি দারুন সব রেসিপি পোস্ট করতেও সিদ্ধহস্ত। সেই সাথে আবার চমৎকার গানও গাইতে পারেন। তিনি মাঝে মাঝেই বিভিন্ন গান কাভার করে পোস্ট করেন। আবার চমৎকার সব পোস্টের মাধ্যমে তিনি তার ঘোরাফেরার অভিজ্ঞতাও আমাদের মাঝে তুলে ধরেন। সবকিছু মিলিয়ে তিনি একজন দারুন ব্লগার। তিনি প্রতিনিয়ত তার চমৎকার সব কনটেন্ট দিয়ে আমার বাংলা ব্লগকে সমৃদ্ধ করে চলেছেন। আশা করবো তিনি ভবিষ্যতেও এভাবে তার সৃজনশীলতা এবং পরিশ্রম দিয়ে আমার বাংলা ব্লগে চমৎকারভাবে অবদান রাখবেন।


ধন্যবাদ

Sort:  
 10 months ago 

শিফা আপুর এই পোস্টটা আমি সকালবেলায় দেখেছিলাম। ওনার এই পোস্টটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। আর এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে, এটা দেখে তো আরো বেশি ভালো লাগলো। তিনি অনেক নিখুঁতভাবে এবং দক্ষতার সাহায্যে অনেক সময় ব্যবহার করে এই আর্টটি করেছে এটা দেখেই বুঝা যাচ্ছে।

 10 months ago 

আরে বাহ্ অনেক সুন্দর একটা আর্ট তো। শিফা আপুর পোস্টগুলো আমার কাছে প্রতিনিয়ত অনেক বেশি ভালো লাগে। তিনি অনেক নিখুঁত কাজ করে থাকেন। অসংখ্য ধন্যবাদ জানাই আজকের এই ফিচারড আর্টিকেল হিসেবে ওনার এই পোস্ট বাছাই করার জন্য।

 10 months ago 

আসলে পেন্সিল আর্টগুলো করতে আমার সব সময় খুব ভালো লাগে। তাই আমি বেশিরভাগ সময় পেন্সিল আর্ট করে থাকি। আমার আজকের আর্টটি এবিবি ফিচারড আর্টিকেলে নির্বাচিত করেছে দেখে আমার খুবই ভালো লাগছে ।আর আমার আজকের আর্টটি সবার কাছে খুব ভালো লেগেছে এটা দেখে আমারও খুব ভালো লাগছে। আসলে দাদার সবগুলো উদ্যোগ এর ভেতর এই উদ্যোগটা ও খুবই সুন্দর। এভাবে সবার কাজের উৎসাহ আরো বেড়ে যায়। ধন্যবাদ আপনাদেরকে এত সুন্দর করে আমার পোস্টটি ফিচারড আর্টিকেল হিসেবে নির্বাচন করার জন্য।

 10 months ago 

আসলে আপুর এই চমৎকার আর্টটি আমার কাছেও বেশ অসাধারণ লেগেছে। আর এই অংকনের জন্যই আজকে আপু ফিচার্ড আর্টিকেলে স্হান পেয়েছে দেখে, অনেক খুশি হলাম। আপুকে অনেক অনেক অভিনন্দন।
♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59096.52
ETH 2516.65
USDT 1.00
SBD 2.46