"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৭২ [তারিখ : ২০-০৭-২০২৪]


Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @selinasathi1


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথর: - অথরের নামঃ সেলিনা সাথী । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- বিবাহিত এবং দুই সন্তানের জননী । তার শখ- বই পড়া, কবিতা লেখা এবং বিভিন্ন যায়গায় ভ্রমন করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২১ সালের জুন মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20240720-215110~2.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


IMG.jpeg

শুকনো ডাল এবং রঙিন ক্লে দিয়ে চমৎকার ফুলের তোড়া ও তার গল্প ~ by @selinasathi1 (Date 16.07.2024 )

"বন্ধুরা আজ আমি ডাই ইভেন্টে ব্যতিক্রম একটি আয়োজন নিয়ে হাজির হয়েছি। আশা করছি আমার আজকের এই নতুনত্ব আপনাদের মনে স্থান করে নেবে। আজ আমি প্লে দিয়ে খুবই চমৎকার একটি ফুলের তোড়া বানিয়েছি। গভীর রাতে বানিয়েছিলাম এই ফুলের তোড়াটি। তোরা টিপ বানানোর পর যখন ছবিগুলো এডিট করছিলাম। তখন হঠাৎ করেই এই তোরা কে কেন্দ্র করে একটি গল্প মনে পড়ে গেল।...আমি এক মুহূর্ত দেরি না করে গল্পটি লিখে ফেললাম ঝটপট। এই রূপক গল্পটি আশা করছি আপনাদেরকে দারুণভাবে স্পর্শ করবে। আর হ্যাঁ গল্পটি লিখতে লিখতে আমার প্রায় রাত ৩:০০ টা বেজে ৩৫ মিনিট হয়ে গিয়েছিল। পুরো গল্পটি লিখেছি এই তোরাটিকে দেখে দেখে। আজ শুরুতেই গল্পটি আপনাদের সাথে শেয়ার করছি। গল্পের শেষে এই তোরাটি আমি কিভাবে প্রস্তুত করলাম। সেটি একে একে শেয়ার করব।"…


DIY কেও যে সুন্দর গল্পের মোড়কে উপস্থাপন করে দেখালেন সেলিনা ম্যাডাম। আমার বাংলা ব্লগে সব সময় DIY দেখতেই থাকি। কিছু কিছু সময় DIY গুলো দেখে অবাক হতে হয়, তাদের শৈল্পিক দিকের জন্য। আজ সেটাকেও ছাড়িয়ে DIY কে দারুন এক গল্পের মাধ্যমে প্রকাশ করলেন সেলিনা ম্যাডাম। আপনারা পোস্টটি পড়লে তাতে যেমন একটি গল্প পাবেন তেমনি তাতে একটি খুব সুন্দর DIY পাবেন। গল্পটি এক তরুণ শিল্পীর তার কল্পনা শক্তি বাস্তবের মাটিতে ফুটিয়ে তোলার। সেই সাথে একটা শুকনো গাছের ডালকে ঘরের সুন্দর শোপিস হিসেবে ফুটিয়ে তোলার। বহু ধরনের DIY দেখে আসার পরেও বলবো, সেলিনা ম্যাডামের আজকে এক অন্য ধারার জন্ম দিলেন।

আমার বাংলা ব্লগ সবসময়ই এমন নতুন বিষয়কে সপোর্ট করে আসছে। সেই জন্য যখন আজ আমার বাংলা ব্লগ কমিউনিটি পোস্টগুলো ঘাঁটছিলাম তখন সেলিনা ম্যাডামের পোস্টটি নজরে এলো। সেখান হতে বাছাই করে নিলাম আজকের আমার বাংলা ব্লগের ফিচার আর্টিকেল।


IMG.jpeg

ছবিটি সেলিনা ম্যাডামের ব্লগ থেকে নেওয়া।

ধন্যবাদ সবাইকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68665.88
ETH 2524.20
USDT 1.00
SBD 2.53