"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৪৩৯ [ তারিখ : ২৭-০৯-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @tanjima


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম - তানজিমা।। জাতীয়তা - বাংলাদেশী। পেশাঃ ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছে এবং বর্তমানে একজন গৃহিনী । শখঃ নতুন কিছু শিখতে, নতুন মানুষের সাথে মিশতে তার খুব ভাল লাগে ,এছাড়াও তাঁর ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ তাঁর । এর বাইরেও তিনি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করে। স্টিমিটে যুক্ত হনঃ ২০২১ সালের অগস্ট মাসে।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png
image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা কার্ড। by @tanjima (date 26.09.2024 )

ষ্টিমুখর দিনে সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। সারাদিন ধরে বৃষ্টি হচ্ছে আর এমন সুন্দর দিনে ঘুম আর খাওয়া ছাড়া কিছুই ভালো লাগে না। আমার তো ইচ্ছে করে সারাদিন ঘুমাই। রিমঝিম বৃষ্টিতে টিনের ঘরে সবচেয়ে বেশি ভালো লাগে। বৃষ্টির টিপটিপ শব্দ শুনতে শুনতে রাতে ঘুমাতে খুব ভালো লাগে। এমন সুন্দর একটি দিনে আমাদের টিনটিন বাবুর জন্মদিন। নিশ্চয়ই দাদার পরিবারের সবাই টিনটিন বাবুকে নিয়ে খুব আনন্দে মেতে রয়েছেন। আমরা কাছে গিয়ে তো আর শুভেচ্ছা জানাতে পারবো না তাই দূর থেকেই সুন্দর একটি কার্ডের মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে দিলাম। শুভ জন্মদিন টিনটিন বাবু। …


আপনারা নিশ্চয়ই সকলে জানেন যে গতকালকে আমার বাংলা ব্লগ পরিবারের সবচেয়ে ছোট সদস্য আমাদের rme দাদার আদরের সন্তান এর জন্মদিন ছিল। সাধারণত প্রতি বারই আমরা টিন টিন জন্মদিন বেশ জমকালো ভাবে ভার্চুয়ালি সেলিব্রেট করি । এবারও ঠিক সেভাবেই গতকাল টিন টিন এর জন্মদিন আমরা ভালভাবে সেলিব্রেট করেছি।
টিন টিন এর জন্মদিন উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে বেশ অনেকগুলো টিন টিন এর জন্মদিনকে উইশ করে পোস্ট হয়েছে ।
মোটামুটি কমিউনিটির ৪০% পোস্টে এ সংক্রান্ত ছিল। টিন টিন কে উইশ করে অনেকে অনেক ধরনের বিভিন্ন উপহার তৈরি করেছেন।
সবার উপহার পোস্টগুলো বেশ ভালো ছিল। তবে তানজিমা আপুর কার্ড টি সবচেয়ে ভালো ছিল আমার মতে । উনি টিন টিন এর জন্মদিনে উপলক্ষে একটি বার্থডে কার্ড তৈরি করেছেন ।
এটা অনেক ভালো ছিল এবং দেখতে অনেক সুন্দর লাগছিল।
তাই সবদিক বিবেচনা করে আজকের এই পোস্টটিকে ফিচারড পোস্ট হিসেবে নির্বাচন করা হলো


ছবিটি তানজিমা আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 14 hours ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। টিনটিনের জন্মদিন উপলক্ষে খুবই চমৎকার একটি পোস্ট তৈরি করা হয়েছে। আর তানজিমা আপুর এই পোস্ট অসাধারণ হয়েছে।

 11 hours ago 

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমার বানানো এই কার্ড আজকের ফিচারড আর্টিকেলের সেরা পোস্ট হিসেবে সিলেক্ট করা হয়েছে দেখে খুব ভালো লাগলো। সবার মতো আমিও চেষ্টা করেছি দূরে থেকেও কার্ডের মাধ্যমে টিনটিন বাবুকে উইশ করতে। এখন মনে হচ্ছে আমার এই পোস্ট বানানো সার্থক হয়েছে। ধন্যবাদ আমার এই পোস্ট ফিচারড আর্টিকেলের সেরা পোস্ট সিলেক্ট করার জন্য।

 11 hours ago 

ফিচারড আর্টিকেলে তানজিমা আপুর পোস্টটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ একটি পোস্ট সিলেক্ট করা হয়েছে।টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে দারুণ একটি কার্ড তৈরি করেছেন আপু।আপুর কার্ডটি অনেক ইউনিক ছিল। ধন্যবাদ পোস্টটি ফিচারড আর্টিকেলে মনোনীত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88