"আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল - রাউন্ড #৩৭ [তারিখ : ০৮-০৮-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @green015


##### অথরের নামঃ রিপা রায়। জাতীয়তা- ভারতীয় । বৈবাহিক অবস্থান- অবিবাহিত। শিক্ষাগত যোগ্যতা- অনার্স (ফোর্থ সেমিস্টার)। তার শখ- রেসিপি তৈরি করা, বাগান করা, আর্ট এবং ফটোগ্রাফি করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০১৮ সালের জানুয়ারি মাসে। কমিউনিটির শুরু থেকে যে কয়জন মেম্বার এখন পর্যন্ত নিষ্ঠার সাথে লেগে রয়েছেন তিনি তাদের ভেতর অন্যতম। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :


IMG_20230808_200937.jpg


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81SoJxhZyC42zFpsF6YH6aNHX6tQ3N7496XYfLea3Xrrk2Tqxy4zVSsMgo5pEn54RFZ986ggGS6EsKTvgB5ymr74kRzWnS.jpeg

প্রতিযোগিতা - ৪১|| "সাবুদানা ও বাঁধাকপির মিশেলে মুচমুচে শিউলি পাতার পকোড়া রেসিপি"|০৭/০৮/২০২৩

বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই?আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন।আমিও মোটামুটি ভালোই আছি।যদিও বেশ ব্যস্ততায় সময় কাটছে।সামনেই এক্সাম তাই কখনো ফর্ম ফিলাপ কখনো আবার এডমিটের জন্য ছুটতে হচ্ছে কলেজ।এই প্রতিযোগিতাটি যেহেতু রেসিপি সংক্রান্ত তার উপরে আবার বর্ষাকালকে কেন্দ্র করে।তাই ব্যস্ততার মাঝেও আগে আগেই চলে আসলাম প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর আমার যেকোনো রেসিপি তৈরি করতে খুবই ভালো লাগে।সেই ভালো লাগা থেকেই সম্পূর্ণ ইউনিক একটি রেসিপি শেয়ার করার চেষ্টা করলাম।এইজন্য বিশেষভাবে ধন্যবাদ ও ভালোবাসা জানাই আমাদের শ্রদ্ধেয় ও প্রিয় বড় দাদাকে।এছাড়া এত সুন্দর প্রতিযোগিতা আয়োজন করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাই @swagata21 দিদিসহ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর দাদা ও দিদিদেরকে।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81SoJxhZyC42zFpsF6YH6aNHX6tQ3N7496XYfLea3Xrrk2Tqxy4zVSsMgo5pEn54RFZ986ggGS6EsKTvgB5ymr74kRzWnS.jpeg



ছবিটি নেয়া হয়েছে @green015 এর পোস্ট থেকে।


কমিউনিটিতে এই মুহূর্তে আমাদের এডমিন ভাইবোনদের আয়োজিত একটি কনটেস্ট চলছে। সেই কনটেস্টে গ্রীন আপু অত্যন্ত ইউনিক একটি রেসিপি দিয়ে অংশগ্রহণ করেছেন। জীবনে অনেক রকম পাকোড়ার নাম শুনেছি। শিউলি পাতা ও সাবুদানা দিয়ে যে পাকোড়া তৈরি হতে পারে সেটা কখনো শুনিনি। উনি বরাবরই সব ধরনের কনটেস্টে নানারকম ইউনিক বিষয় নিয়ে হাজির হন। এবারও তার ব্যতিক্রম হয়নি পাকোড়া খেতে আমরা সকলেই কম বেশি পছন্দ করি। পাকোড়ার ভেতর বাঁধাকপি একটি খুবই কমন উপাদান। কিন্তু এই পাকোড়া রেসিপি তৈরি করতে তিনি যে সমস্ত উপকরণ ব্যবহার করেছেন সেগুলো দিয়ে যে পাকোড়া তৈরি করা যায় সেটা আমার জানা ছিল না। তবে উপকরণ একটু অন্যরকম হলেও পাকোড়ার চেহারা দেখে কিন্তু মনে হচ্ছে খেতে হয়েছে খুবই মজাদার।

Sort:  
 last year 

আসলেই সাবুদানার মিশেলে শিউলি পাতার পকোড়াগুলো খেতে খুবই মজার ও সুস্বাদু হয়েছিল। আমার পোষ্টটি নিখুঁতভাবে বিশ্লেষণ করেছেন দেখে খুবই ভালো লেগেছে। আসলে আমি সবসময় চেষ্টা করি আমার পোস্টগুলো ভিন্ন ও সুন্দরভাবে সাজানোর।আজকের রেসিপি পোষ্টে এত প্রশংসা পেয়ে সত্যিই ভীষণ ভালো লেগেছে।এছাড়া ফিচার্ড আর্টিকেল হিসেবে নিজের নাম ও পোস্টটি সিলেক্ট হয়েছে দেখে আরো বেশি অনুপ্রেরণা পেলাম। অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি এত সুন্দরভাবে তুলে ধরার জন্য।

 last year 

রিপা দিদি, সবসময় তার কাজের ধারাবাহিকতা খুব সুন্দরভাবে বজায় রেখে চলেছে। সেই জন্যই সে আজ এই সাফল্য অর্জন করতে পারল। প্রতিযোগিতা ৪১ এর জন্য সাবুদানা ও বাঁধাকপির সংমিশ্রনে দারুণ একটি ইউনিক রেসিপি তৈরি করেছে সে, আশা করছি প্রতিযোগিতাতেও সে দারুন একটি ফলাফল পাবে।

 last year 

শিউলী পাতার পাকোড়া বেশ ইউনিক একটি রেসিপি। দেখে মনে হচ্ছে বেশ মজা হবে খেতে।সেই সাথে মুচমুচে।মজাদার রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ দিদি। সেইসাথে রেসিপিটি ফিচারড আর্টিকেল হিসাবে মনোনীত হওয়ায় অনেক অনেক অভিনন্দন।

 last year 

বাপরে বাপ কি সুন্দর একটি রেসিপি করেছে দিদি। দিদি সবসময় ভালো ভালো পোস্ট শেয়ার করে আমাদের সাথে। আমার কাছে দিদির পোস্ট গুলো পড়তে বেশ ভালো লাগে। আজও কিন্তু তার রিসিপি পোস্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর চয়েস হয়েছে আজকে ফিচার্ড আর্টিকেলের জন্য। শুভকামনা রইল গ্রীন দিদি আপনার প্রতি। দাদা আপনাকে অশেষ ধন্যবাদ। এমন প্রতিভার মূল্যায়ন করার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু☺️.

 last year 

আপু খুব সুন্দর একটা রেসিপি শেয়ার করেছিল আমি দেখেছিলাম সেই পোস্টটা আমার কাছে খুব ভালো লেগেছে, আর খুশি হলাম এই পোস্টটা সিলেক্ট করা হয়েছে।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করছিলেন সাবুদানার মিশেলে শিউলি পাতার পকোড়া রেসিপি। আসলে এই রেসিপি আমি যখন প্রথমে দেখছিলাম তখনই ভেবেছিলাম আজকে হয়তো ফিউচার আর্টিকেলে আপনার পোস্টটি বাছাই করা হবে। তবে অনেক কষ্ট করে আপনি আপনার ক্রিয়েটিভিটি প্রকাশ করেছেন। আশা করছি পরবর্তীতে এর ফল আরো ভালো কিছু পাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

পাকোড়া খেতে আসলেই আমরা কমবেশি সকলেই পছন্দ করে। গ্রীন আপুর কাছ থেকে অসাধারণ একটা রেসিপি শিখলাম। সাবুদানার সাহায্যে এভাবে পাকোড়া তৈরি করা যায় তা আমিও আগে জানতাম না। আপু রেসিপি গুলো অসাধারণ হয় সব সময়।

 last year 

অভিনন্দন @green015 সবুজ ঘাসের রানী।
আপনার পোস্টটি চমৎকার একটি সম্মাননা পেয়েছে দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। আর রেসিপিটি ভীষণ ইউনিক ছিল। ডেকোরেশনটা জাষ্ট চোখ ধাঁধানো সুন্দর বলতেই হচ্ছে। এগিয়ে যান দোয়া রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া☺️.

@green015 সবসময় অনেক ভালো কোয়ালিটির পোস্ট করে । আমি মাঝে মধ্যেই তার পোস্টগুলো পড়ি। ভালো মানের পোস্ট করে বলেই আজকের ফিচার্ড আর্টিকেল হিসাবে তার পোস্টটি সিলেক্ট করা হয়েছে। প্রতিযোগিতার জন্য আসলেই সে অনেক মজাদার আর দারুন একটি রেসিপি তৈরি করেছে। শুভকামনা রইল বোন তোমার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ দাদা,অনুপ্রেরণা দেওয়ার জন্য😊.

 last year 

আপু আমাদের কমিউনিটির খুব ভালো মানের একজন ব্লগার। আপুর পোস্টগুলো মাঝেমধ্যে আমার পড়া হয়। আপুর পোস্টগুলো পড়তে বরাবরই আমার ভীষণ ভালো লাগে। যাইহোক আপুর তৈরি করা পাকোড়া রেসিপিটা আমার কাছে খুব ইউনিক লেগেছে। দেখেই বুঝা যাচ্ছে খেতে খুব ইয়াম্মি লেগেছে। আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77