"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১০৫ [তারিখ : ১৯-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @monira999


অথরের নামঃ মনিরা মুন্নী । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- বিবাহিতা । তার শখ- গল্প লেখা, পেইন্টিং করা এবং বাগান করা।। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২১ সালের জুলাই মাসে।।শিক্ষাগত যোগ্যতা- মাস্টার্স ডিগ্রী(ইংরেজি সাহিত্য)। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20231019_184051.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ydRfeH9fLeD8w11ywZjn39vspEfHsYxnTkk72tXqNowsHM83TViPvXirmJxWKrTHvA9Z2CtHqTx2NMDPupVd7yFNdezSJ.jpg

প্রতিযোগিতা-বাইম মাছের মরিচ ভাপা| (তারিখ ১৮.১০.২০২৩)

আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার তৈরি করা মজাদার একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির আয়োজিত প্রতিযোগিতা মানেই দারুন কিছু। এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু দারুণ ছিল। আমরা মাছে ভাতে বাঙালি। তাইতো মাছের মজার মজার রেসিপি খেতে পছন্দ করি। আর রেসিপি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আমার সব সময় ভালো লাগে। বিশেষ করে ছোট মাছের রেসিপি তৈরি করতে বেশি ভালো লাগে। ছোট মাছের ঝাল রেসিপির কথা ভাবতেই জিভে জল চলে আসছিল। কয়েকদিন থেকেই ভাবছিলাম কি তৈরি করব। এরপর হঠাৎ করেই আমাদের সকলের প্রিয় @rme দাদার আয়োজিত একটি রেসিপি প্রতিযোগিতার কথা মনে পড়েছিল। তেল জল ছাড়া চিকেন রেসিপি তৈরিতে আমরা সবাই পোড়া মসলার ব্যবহার করেছিলাম। যেটা খেতে দারুন হয়েছিল। সেই আইডিয়া থেকে আজকে আমি পোড়া মরিচে বাইম মাছের মরিচ ভাপা রেসিপি তৈরি করার চেষ্টা করেছি। খেতে চমৎকার হয়েছিল। আমার মনে হয়েছে প্রথমবারই একেবারে দারুণ একটি রেসিপি তৈরি করে ফেলেছি। তবে খেতে অনেক ঝাল হয়েছিল


ছবিটি নেয়া হয়েছে @monira999 এর পোস্ট থেকে


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81c1x4enp8fCUeACM4Gbp4oQJcnq9T1LnA1TFCsDwRizHDo8tZTcNnDyV7REyXHyJfKqojMqtnr2n1xiagFqiZKyF2kMJv.jpg


এই পোস্টে তিনি একটি দারুণ ইউনিক রেসিপি শেয়ার করেছেন। রেসিপিটির নাম দিয়েছেন বাইম মাছের মরিচ ভাপা। এমন রেসিপি খাওয়া তো দূরের কথা এর আগে কখনো নামও শুনিনি। তিনি এই রেসিপিতে এমন কিছু উপকরণ ব্যবহার করেছেন যেগুলো সাধারণত মাছ রান্না করতে কখনো ব্যবহার করা হয় না। যেমন ঘি আবার তিনি মসলাগুলোর ভেতরে কিছু পুড়িয়ে নিয়েছেন ইউনিক টেস্ট আনার জন্য। সবকিছু মিলিয়ে আমার কাছে তার এই রেসিপিটি দারুণ পছন্দ হয়েছে। সেই কারণেই আজকের ফিচার পোস্ট হিসাবে তার এই পোস্টটি মনোনীত করেছি।


ধন্যবাদ

Sort:  
 10 months ago 

আজকের ফিচারড আর্টিকেলে আমার পোস্ট নির্বাচিত করা হয়েছে দেখে অনেক ভালো লাগলো। এই রেসিপিটি আমি প্রথমবার করেছিলাম। তবে খেতে কিন্তু দারুণ হয়েছিল। পোড়া মশলার ফ্লেভার আর ঝাল ঝাল মাছ সবকিছু মিলে খেতে অনেক ভালো হয়েছিল।

 10 months ago 

আমিও দেখেছি পোস্টটি ।এবং কমেন্টও করেছি। আমিও মাছ রান্নায় ঘি ব্যবহার দেখেনি। মনিরা আপুর পোস্ট এর মাধ্যমেই জানলাম। বেশ ইউনিক একটি রেসিপি। মনিরা আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করায় অনেক ধন্যবাদ।

 10 months ago 

ওয়াও! খুবই ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন মনিরা আপু। এই রেসিপিটি অবশ্যই ফিচারড আর্টিকেলে স্থান পাওয়ার যোগ্য এতগুলো আর্টিকেলের মধ্যে ইউনিক এই আর্টিকেলটি খুঁজে বের করে আজকের ফিচারড আর্টিকেলে নির্বাচিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

মনিরা আপুর পোস্ট গুলো খুবই কোয়ালিটি পূর্ণ হয়। আমার বাংলা ব্লগ কমিউনিটির সেরা একজন ব্লগার মনিরা আপু। বাইম মাছের রেসিপিটি অসাধারণ ছিল। বাইম মাছ দিয়ে ঝাল করে খুব মজার একটি রেসিপি তৈরি করা হয়েছে। সে রেসিপি টি ফিচারড আর্টিকেল নির্বাচন করার জন্য অনেক ধন্যবাদ।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য মনিরা আপু, সত্যি খুবই ইউনিক ও মজার একটি রেসিপি তৈরি করেছেন। যা দেখে বোঝা যাচ্ছে আপুর তৈরি, বাইম মাছের মরিচ ভাপা রেসিপিটি খেতে খুবই মজার হয়েছিল। সেই সাথে রেসিপিটি খুবই ইউনিক ছিল। তাই মনিরা আপুর এই রেসিপিটি ফিচার্ড আর্টিকেলে দেখে খুবই ভালো লাগছে। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি, মনিরা আপুর রেসিপিটি ফিচার্ড আর্টিকেলে বাছাই করে নেয়ার জন্য।

 10 months ago 

মুনিরা আপু প্রতিনিয়ত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন। এক কথায় বলতে গেলে তিনি সব ধরনের কাজে এক্সপার্ট বিভিন্ন ধরনের আর্ট রেসিপি ধারাবাহিকভাবে করেই চলেছেন। আজকের প্রতিযোগিতার রেসিপি তৈরি খুবই সুন্দর ছিল।

 10 months ago 

মনিরা আপুর এই পোস্টটা আমি দেখেছিলাম, আর ওনার অংশগ্রহণ দেখে খুব ভালো লেগেছিল। মনিরা আপুর এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে দেখে খুব ভালো লেগেছে। তিনি সবসময় সময় এবং ধৈর্যের সাথে সব কাজ করার চেষ্টা করেন।

 10 months ago 

মনিরা আপুর মাধ্যমে ইউনিক একটি রেসিপি দেখতে পেলাম। মনিরা আপু আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভালো ব্লগার। মনির আপুর পোষ্টের মাধ্যমে দারুন একটি জিনিস শিখলাম মাছ রান্নায় ঘি ব্যবহার করা যায়। ফিচার্ড আর্টিকেল হিসেবে মনিরা আপুর পোস্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60315.45
ETH 2606.97
USDT 1.00
SBD 2.53