"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২০৯ [তারিখ : ০৩-০২-২০২৪]

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @shimulakter


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম- শিমুল আক্তার
জাতীয়তা বাংলাদেশী। উনার ভাষ্যমতে - বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি। আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা। আমি একজন গৃহিণী। আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি। ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই। নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি। এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি। স্টিমিট ব্লগিং ক্যারিয়ার - ২০২২ সালের মার্চ মাসে স্টিমিটে জয়েন করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

shimul1.PNG

shimul2.PNG

shimul3.PNG

"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


image.png

আর্ট পোস্ট -- " কালার পেন্সিল দিয়ে দুটো পাখির কালারফুল আর্ট " by @shimulakter by.• 03 march 2024||

বন্ধুরা,আমি @shimulaktet,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।সত্যি কথা বলতে কাজ সময়মতো না করা হলে আসলে ভালো থাকাটা ঠিক মতো হয়ে উঠে না।আজ একটি আর্ট পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। প্রতিদিন আমি চেষ্টা করে যাচ্ছি পোস্টের ভিন্নতা এনে নিজের সৃজনশীলতাকে প্রকাশ করতে।তাই আজ একটি আর্ট পোস্ট শেয়ার করছি।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা। …

image.png

ছবিটি নেওয়া হয়েছে - শিমুল আক্তার আপুর পোস্ট থেকে

আর্ট করতে কার না ভালো লাগে। কিছু কিছু মানুষের খুবই পছন্দের একটি কাজ হলো আর্ট করা। আর্ট কারো পেশা, আবার কারো নেশা, আবার কারো ভালোবাসা। আর্ট আমি নিজেও একটা সময় অনেক করেছি ও আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আমার নিজের করা অনেক আর্ট শেয়ার করেছি। এখন হয়তো সময়ের অভাবে করা হয়ে উঠে না। তবে প্রতিনিয়ত আমার বাংলা ব্লগ পরিবারের ইউজাররা নিজেদের দক্ষতাকে কাজে লাগিয়ে নতুন কিছু আর্ট আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন।

আজকে ঠিক তেমনি শিমুল আক্তার আপু অসাধারণ একটি আর্ট পোস্ট করেছেন যা আমার কাছে খুবই লাগছে। তাই শিমুল আক্তার আপুর (কালার পেন্সিল দিয়ে দুটো পাখির কালারফুল আর্ট ) পোস্টি নিজের কিছু মতামত শেয়ার করার মাধ্যমে আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে তুলে ধরার চেষ্টা করলাম।

আমি আশাকরি এভাবেই উনি উনার মেধা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আরো নতুন কিছু আমাদের মাঝে প্রতিনিয়ত শেয়ার করবেন, আর এভাবেই নিজের সৃজনশীলতার প্রকাশ করবেন।

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 4 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেলে শিমুল আপুর পোস্টটি নির্বাচিত হতে দেখে বেশ ভালো লাগলো। আপু প্রতিনিয়ত নতুন নতুন ব্লগ শেয়ার করেন। বেশ সুন্দর এঁকেছেন জোড়া পাখির পেইন্টিংটি। পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আপু প্রথমে অনেক ধন্যবাদ জানাই আপনাকে,আমার আজকের প্রথম কালার পেন্সিলের আর্টটিকে মনোনীত করার জন্য। আর্টের প্রতি মনের ভেতরে ভালোবাসা ছিল।কিন্তু পেন্সিল আর্টই করা হয়েছে।আজই প্রথম কালার পেন্সিল দিয়ে আর্টটি করেছিলাম।আপনার অনুপ্রেরণায় আঁকার আগ্রহ বৃদ্ধি পেল। আশাকরি সামনের দিনগুলোতে আরো সুন্দর সুন্দর আর্ট শেয়ার করবো।ধন্যবাদ আপু,অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 4 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। কিছুক্ষণ আগেই এই পোস্ট দেখেছি। শিমুল আপু দারুন ভাবে পাখির চিত্র অঙ্কন করেছে। আর দেখতে অনেক সুন্দর হয়েছে।

 4 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেলে শিমুল আপুর পোস্টটি নির্বাচিত হতে দেখে খুব ভালো লাগলো। আপু সবসময়ই খুব সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করেন। আপুর এই পোস্ট আমার কাছেও অনেক ভালো লেগেছে। আর্টের কালার ফিনিশিং খুব সুন্দর হয়েছে।

 4 months ago 

শিমুল আপু অনেক চমৎকার ভাবে পাখির চিত্র অঙ্কন করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।
অঙ্কনের কালার কম্বিনেশন টা আমার অনেক ভালো লেগেছে ।শিমুল আপুর পোস্ট ফিচারড আর্টিকেলে মনোনীত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

আজকের ফিচারড আর্টিকেলে শিমুল আপুর চমৎকার একটি পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে শিমুল আপুর চিত্র অংকনের এই পোস্টটি সত্যি অনেক সুন্দর ছিল। বিশেষ করে পাখি দুটির কালার করাটা অনেক বেশি ইউনিক ছিল।

 4 months ago 

খুবই চমৎকার একটি উদ্যোগ। এই উদ্যোগের মাধ্যমে প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমরা দেখতে পাই। অনেক অনেক ধন্যবাদ প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমাদের মাঝে শেয়ার করার জন্য ।,

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67651.34
ETH 3798.05
USDT 1.00
SBD 3.53