"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৮৮ [ তারিখ : ২৭-০৪ -২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @rahimakhatun


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম - রাহিমা খাতুন নেভি। ইউজার আইডি- @rahimakhatun । তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং এর উপর B.S .C করেছি। তার ভালো লাগে নতুন নতুন জিনিস দেখতে এবং শিখতে। তিনি আমার বাংলা ব্লগের সাথে সকল নিয়ম কানুন মেনে থাকতে আগ্রহী এবং নিজের সেরা দক্ষতার সাথে সৃজনশীলতা শেয়ার করার চেষ্টা করছেন। স্টিমিটে তার জার্নি শুরু হয়েছে ২০২১ সালের অক্টোবার মাস হতে।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png
image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


চিংড়ি ভুনা রেসিপি। by @rahimakhatun (date 27.04.2024 )

আজকে সেই সকাল থেকে পোস্ট করবো করবো বলে কেবল বসলাম পোস্ট করার জন্য।আসলে শুক্রবার ছুটির দিন হলেও অনেক রকমের কাজ থাকে।তাছাড়া আমি একটা কোচিং এ ভর্তি হওয়ার কারনে শুক্রবার করে ক্লাস থাকে,তাছাড়া সেগুলো হোমওয়ার্ক করতে করতে আমার অনেক সময় চলে যায়। আবার বাবুতো আছেই সবকিছু গুছিয়ে করতে করতে সারাদিন সময় চলে যায়। আমার মনে একদিনে সমান চব্বিশ ঘন্টা না হয়ে আটচল্লিশ হতো তাহলো ভালো হতো।
একটা সময় ভাবতাম সময় গুলো কেন কাটে না সারাদিন মিলে চব্বিশ ঘন্টা না হয়ে দশ ঘন্টা হতো তাহলে বেশ ভালো হতো।আসলে সময় গুলো একরকম কাটে না সময় বদলায়। যাই হোক প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আমি আজকে দারুন মজার একটি রেসিপি শেয়ার করবো।তা হলো চিংড়ি মাছের ভুনা।আসলে চিংড়ি মাছ কে না পছন্দ করে,ছোট বড় সকলেই।চিংড়ি মাছ আমারও বেশ পছন্দের মাছ ছিলো কিন্তু ইদানিং খেয়াল করে দেখলাম আমার চিংড়ি খেলেই এলার্জির সমস্যা হয়।তাই এখন আগের মত খাই না।…


চিংড়ি মাছ আমরা মোটামুটি সবাই পছন্দ করি । যদিও প্রতিনিয়ত চিংড়ি মাছ খাওয়া ভালো নয় তবুও মাঝে মাঝে চিংড়ি মাছ খাওয়াই যায় । বিশেষ করে ছুটির দিনগুলোতে চিংড়ি মাছ খেতে বেশ মজাই লাগে ।

আমাদের কমিউনিটি রহিমা খাতুন আপু । চিংড়ি মাছের বেশ ভালো একটি রেসিপি তৈরি করেছেন ।
উনি যে রেসিপিটি তৈরি করেছেন তার নাম হলো , চিংড়ি ভুনা রেসিপি ।
ওনার পোস্টটি পড়ে যা বুঝলাম এই রেসিপিটি খুব সহজেই তৈরি করা যাই এবং খুব কম উপকরণ ই লাগে ।
ওনার রেসিপিটি সংক্ষিপ্ত বিবরণ হলো : চিংড়ি মাছগুলোকে প্রথমে একটু ভেজে নিয়ে তারপর , মসলা গুলো কষিয়ে , তারপর টমেটো কাঁচা মরিচ দিয়ে , ভাজা চিংড়িগুলো দিয়ে রান্নাটি কমপ্লিট করতে হবে ।


ছবিটি রহিমাখাতুন আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 months ago 

চিংড়ি মাছ আসলে অনেকের পছন্দ। সত্যি বলতে আমার নিজেরও অনেক পছন্দ কিন্তু এলার্জি জনিত সমস্যার কারণে চিংড়ি একদম খাওয়া বন্ধ করে দেয়া হয়েছে। যাইহোক চমৎকার একটি রেসিপি ফিচারড আর্টিকেলে দেখে ভালো লাগলো।

 2 months ago 

চিংড়ি মাছ খেতে কম বেশি সকলেই পছন্দ করে। আমার নিজেরও চিংড়ি মাছ ভীষণ পছন্দ। আজকে ফিচারড আর্টিকেলে রহিমা আপুর করা চিংড়ি মাছের রেসিপিটি দেখে ভীষণ ভালো লাগলো। রেসিপিটি দেখতে খুবই লোভনীয় লাগছে।

 2 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে রহিমা খাতুন আপুর নাম দেখে অনেক বেশি ভালো লেগেছে। তিনি অনেক সুন্দর করে এবং মজাদার ভাবে চিংড়ি মাছ ভুনা করার রেসিপি শেয়ার করেছেন। চিংড়ি মাছ আমি অনেক পছন্দ করি। মাঝে মাঝেই চিংড়ি মাছ বাজার থেকে নিয়ে আসা হয়। আর চিংড়ি মাছ ভুনা করলে তো খেতে খুবই ভালো লাগে। উনার তৈরি করা রেসিপি পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

প্রতিদিনের ন্যায় আজকে @rahimakhatun আপুর পোস্ট টি এবিবি ফিচার্ড আর্টিকেলের মধ্যে হাইলাইটস করা হয়েছে।@rahimakhatun আপু তার কোয়ালিটিফুল পোস্টের মাধ্যমে এবিবি ফিচার্ড আর্টিকেলে তার নাম নামটি লেখাতে পেরেছে। আসলেই তার তৈরি রেসিপি টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এবিবি ফিচার্ড আর্টিকেলের মাধ্যমে আমরা প্রতিদিন কমিউনিটির কোয়ালিটি ফুল পোস্ট গুলো দেখতে পারি।এটি আসলে আমাদের জন্য অনেক ভালো।

 2 months ago 

চিংড়ি মাছ খেতে আমার কাছে খুবই ভালো লাগে। তাই রহিমা আপুর তৈরি চিংড়ি মাছের মজার রেসিপি ফিচার্ড আর্টিকেলে স্থান পেয়েছে দেখে খুবই ভালো লাগলো। নিঃসন্দেহে এই রেসিপি খেয়ে খুবই তৃপ্তি পেয়েছিল। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি, খুবই সুস্বাদু ও মজার এই রেসিপিটি ফিচার্ড আর্টিকেলে বাছাই করে নেয়ার জন্য।

 2 months ago 

গতকালকে এই রেসিপিটি আমি দেখেছিলাম খুব ভালো লেগেছিল রাহিমা খাতুন আপু এই রেসিপিটি। বিশেষ করে চিংড়ি মাছ ভুনা খেতে খুবই ভালো লাগে। উনি বেশ সুস্বাদুভাবে রেসিপিটি তৈরি করলেন। এমন সুস্বাদু একটি রেসিপি ফিচারড আর্টিকেলে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

 2 months ago 

চিংড়ি মাছ খেতে কমবেশি সকলেই পছন্দ করে আমারও অনেক প্রিয় একটি মাছ। চিংড়ি মাছের রেসিপিটি অনেক লোভনীয় লাগছে।আপুর পোস্টটি ফিচারড আর্টিকেলে সিলেক্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59462.07
ETH 3306.60
USDT 1.00
SBD 2.43