"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৯৬ [তারিখ : ১০-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee


অথরের নাম: আমি নীলিমা আক্তার ঐশী। জাতীয়তাঃ বাংলাদেশী। তিনি একজন স্টুডেন্ট। তিনি অনার্স ৪র্থ বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী। আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না উনার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে এবং তাদের প্রশংসা শুনতে উনার খুবই ভালো লাগে। তিনি ২০২৩ সালের জুন মাসে স্টিমিটে জয়েন করেছেন। তিনি বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করতে পছন্দ করেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


Screenshot 2023-10-10 185400.png

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


oishsdhfhsjdhf.jpg

থ্রিডি ইলুশন আর্ট। (তারিখ : ০৯-১০-২০২৩)

কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।প্রতিদিনের মতো আজ আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব একটি সিম্পল থ্রিডি ইলুশন আর্ট। এই আর্ট গুলো দেখতে অনেক কঠিন মনে হয়। কিন্তু এই ধরনের আর্ট করতে খুব একটা কঠিন লাগে না আমার কাছে। আমি যে কোন ধরনের আর্ট করতে খুবই পছন্দ করি। যেকোনো ধরনের আর্ট করতেই অনেক বেশি সময়ের প্রয়োজন হয়। তারপরও খুব ভালো লাগা কাজ করে আর্ট এর প্রতি। আমার আজকের করা সিম্পল থ্রিডি ইলুশন আর্টটি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করি।


oishsdhfhsjdhf.jpg



ছবিটি নেয়া হয়েছে @oisheee এর পোস্ট থেকে


ব্যক্তিগতভাবে থ্রিডি ইল্যুশন ড্রয়িংগুলো আমার কাছে অনেক ভালো লাগে। তাই তো আজকের এই ফিচার্ড পোস্ট হিসেবে এই থ্রিডি ইল্যুশন ড্রয়িং টি আমি সিলেক্ট করেছি। তিনি প্রতিনিয়তই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেক চমৎকার চমৎকার থ্রিডি ড্রয়িং এবং মেন্ডেলের ড্রয়িং করর এই কমিউনিটিকে সমৃদ্ধ করে যাচ্ছেন। এছাড়াও উনার পোস্টটি পরে জানতে পারলাম এই ড্রয়িং গুলো দেখতে অনেকটা সুন্দর লাগলেও এই ড্রয়িংগুলো করা তার পক্ষে করা অনেকটাই সহজ। ব্যক্তিগতভাবে আমিও ড্রইং করতে অনেক পছন্দ করি। এসব ড্রইং করতে একটু ধৈর্যের প্রয়োজন হয় তবে অনেক সহজেই এই ড্রয়িংগুলো একে উপস্থাপন করা যায়। তিনি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসব ড্রয়িং, ভ্রমণ কাহিনী, জেনারেল রাইটিং এছাড়া বিভিন্ন ধরনের মজাদার রেসিপি করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করছেন। উনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভেচ্ছা রইল। তিনি যেন এভাবেই সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে যেতে পারেন। এছাড়াও আমার বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন করার পরে খুব অল্প সময়ে তিনি অনেক জনপ্রিয়তা লাভ করেছেন, তার এই কাজের জন্য তাকে প্রশংসা জানাতেই হয়।

ধন্যবাদ

Sort:  
 7 months ago 

অনেক ধন্যবাদ আমার থ্রিডি ইলুশন আর্টটি ফিচার্ড আর্টিকেলে মনোনীত করার জন্য।এ ধরনের আর্ট করতে সত্যিই আমার খুব ভালো লাগে । আর খুব ভালো লাগে যখন ফিচার্ড আর্টিকেলে নিজের নাম দেখতে পাই।

 7 months ago 

ঐশী আপু খুব চমৎকার একটা থ্রিডি ইলেকশন তৈরি করেছিল, খাতা কলম দিয়েও যে একটা ইলেকশন তৈরি করা যায় তা দেখতে পেয়েছিলাম আমরা তার পোস্টে, আমার খুব ভালো লেগেছিল তার পোস্ট ।

 7 months ago 

অনেক সুন্দর একটি ফিচারড আর্টিকেল সিলেক্ট করলেন ভাইয়া দেখতে খুবই ভালো লেগেছে। কারণ আর্ট টি অসাধারণ সুন্দর হয়েছে। এই ধরনের আর্ট গুলো দেখতে যেমন সুন্দর হয়। তেমনি করতে অনেক কঠিন হবে। ঐশী আপুর প্রতিটি কাজকর্ম খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ এমন সুন্দর একটি আর্ট ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য।

 7 months ago 

ঐশী আপু আসলেই অনেক সুন্দর একটা থ্রিডি ইলুশন আর্ট করেছেন। চোখ ধাঁধানো ওনার এই আর্ট দেখে আমি তো অনেক বেশি মুগ্ধ হয়েছিলাম। রঙিন কলম দিয়ে এই আর্টটি করার কারণে দেখতে একটু বেশি ভালো লেগেছে। ধন্যবাদ জানাই আপুর এই পোস্টটাকে ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য।

 7 months ago 

ঐশী আপু সব সময় নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে সব রকমের কাজ করার চেষ্টা করে। আর ওনার কাজগুলো আমি প্রতিনিয়ত খুবই পছন্দ করি। তিনি এই আর্টটি ও নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে করেছেন। এই ফিচারড় আর্টিকেল পোস্টে ঐশী আপুর নাম দেখে আমার কাছে সত্যি খুবই ভালো লেগেছে আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65231.30
ETH 2943.84
USDT 1.00
SBD 3.66