স্টিমিটে নতুন সদস্য: একটি নতুন যাত্রা শুরুsteemCreated with Sketch.

IMG_20210326_001004.jpg

হ্যালো স্টিমিট কমিউনিটি!

👋 স্টিমিট পরিবারে নতুন সদস্য হিসেবে যোগ দেওয়ার সুযোগ পাবার জন্য, এবং এই অদ্ভুত কমিউনিটিতে আমার চিন্তা, অভিজ্ঞতা, এবং আগ্রহের সাথে অংশগ্রহণ করতে খুব উত্সাহিত!

🌟 পরিচিতি:
শুরুতেই নিজেকে পরিচিত করে নিচ্ছি।আমি মো:আবু মুসা।আমার বয়স ২৬ বছর।আমি একজন বাংলাদেশী।আমি ইউটিউব থেকে স্টিমিট সম্পর্কে জেনেছি। অনেকদিন ধরেই স্টিমিট অনুসরণ করছি এবং এখন আমার বৈশিষ্ট্যিক কন্টেন্ট এবং যোগাযোগে অংশগ্রহণ করার সময়।

🤔 কেন স্টিমিট?:
স্টিমিটের ইনকামের স্বভাবটি আমার মনোযোগ আকর্ষণ করেছিল। একটি সামাজিক প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীদেরকে তাদের কন্টেন্ট এবং যোগাযোগের জন্য মূল্য দেওয়া হয়। আমি এই আদ্ভুত প্ল্যাটফর্মে বিভিন্ন বিষয়ে অনুসন্ধান করতে আগ্রহী ।

IMG_20210402_020838-1.jpg

📚 আমার কি আশা?:
আপনারা আমার থেকে পাবেন জানা-অজানা বিভিন্ন ধরণের বিষয়বস্তু। আমি এই প্ল্যাটফর্মের মধ্যে আমার আগ্রহ কে নানা রকমে বার্তা দেওয়ার মাধ্যমে আপনাদের সমর্থন ও দোয়া চাচ্ছি।

🌐 **আমার ইচ্ছা **
আমি এখানে যোগাযোগ করতে, জড়িত হতে, এবং মানুষের সাথে মানবতার সম্পর্ক তৈরি করতে এসেছি। আপনি একজন দক্ষ স্টিমিয়ান হোন অথবা একটি নতুন সদস্য হোন, চলুন যোগাযোগ করা যাক! আপনাদের যদি কোনও নতুন সদস্যের জন্য উপদেশ বা পরামর্শ থাকে তাহলে আমি শোনার চেষ্টা করব।

https://www.facebook.com/Guru207?mibextid=ZbWKwL

Sort:  
Loading...
 10 months ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম।আপনার পরিচিতিমূলক পোস্ট টি পড়ে আপনার স্টিমিট এ আসার গল্প টা জানতে পারলাম।তবে আমার যা মনে হলো এই পোস্টে আপনাকে আরও বিস্তারিতভাবে জানানো এবং কার মাধ্যমে এখানে কাজ করতে চাইছেন সেই বিষয় টিও জানানো প্রয়োজন আছে।আশাকরি কমিউনিটির সকল নিয়মকানুন মেনেই আপনি আপনার পরিচিতিমুলক পোস্ট টি ঠিকঠাক মতো উপস্থাপন করবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

ধন্যবাদ আপনাকে।জি অবশ্যই। আপনাদের হাত ধরেই আমি আরো অনেকদূর এগিয়ে যেতে চাই।আমার জন্য দোয়া করবেন।

 9 months ago 

আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে, সর্বপ্রথম একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।
আর অবশ্যই পোস্ট বাংলাতে হতে হবে।
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।
আরও কিছু জানতে
জয়েন করুন আমাদের discord server এ
Discord link : ঃhttps://discord.gg/5aYe6e6nMW
নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56085.77
ETH 2369.58
USDT 1.00
SBD 2.31