❤️❤️ভালোবাসার খুব সুন্দর একটি মূহর্ত❤️❤️steemCreated with Sketch.

আসসালামু আলাইকুম।বন্ধুরা সবাই কেমন আছেন।আমি আবু মুসা।আমার ইউজার নেম @ab-fun আজ আমি আপনাদের খুব ছোট করে আমার লাইফের খুব সুন্দর একটা গল্প বলবো। নিচের ছবিটাতে যাকে দেখতে পাচ্ছেন সে আমার ওয়াইফ।তার নাম শারমিন আক্তার নিশি।

IMG20211006001109.jpg

আমার বাড়ি কুমিল্লায়।বর্তমানে আমার বয়স ২৬ বছর।ওই যা হয় আর কি প্রত্যেকটা ফ্যামিলিতে ছেলে বড় হলে বিয়ের জন্য চাপ দেয়। তেমনি আমার ফ্যামিলি ও তার ব্যতিক্রম নয়।আমি আমার বাবা মায়ের একমাত্র ছেলে আমার চার বোন আছে।তারা সবাই আমার বড়।আমি সবার ছোট।আমি খুবই স্বাধীনচেতা একটি মানুষ।আমি সবসময় চাইতাম আমার স্ত্রীও যেন আমার মত হয়।আমি বিয়ের জন্য মেয়ে দেখা শুরু করি ২০২০ সাল।একে একে অনেক মেয়ে দেখেছি কিন্তু কাউকে আমার মনের মত সাজাতে পারিনি। লাস্ট ২০২১ সালে সেপ্টেম্বর মাসের ১০ তারিখ শুক্রবার আমাদের পাশের থানায় একটি মেয়ে দেখতে চাই সেখানে প্রথম দেখেই তাকে আমার ভালো লাগে। আমার ফ্যামিলি ও চাচ্ছিল সাথে সাথেই যেন বিয়েটা হয় এবং সেদিনই তাকে আমি বিয়ে করে ফেলি।আমাদের বিয়েটা পারিবারিক ভাবেই হয়।যেহেতু হঠাৎ করে বিয়ে হয়ে গেছে তাই আমরা ঠিক করি কিছুদিন পর অনুষ্ঠান করে বউ নিয়ে যাব।যেই কথা সেই কাজ।

IMG_20211015_195812.jpg

এর মধ্যে মাঝখানে সে আমাদের বাড়িতে এসেছিল।যখন দ্বীতিয় বারের মত সবাইকে নিয়ে তাকে নিয়ে আসি,সেদিন সে খুব টায়ার্ড ছিল।সে আমার বিছানায় ঘুমিয়ে পরেছিল।সেই ঘুমন্ত পরীটিকে দেখে আমি ক্রাশ খেয়ে ছিলাম।যদিও তার এই ঘুমন্ত ছবিগুলা আমার হাতে তোলতে পারি নি।কেননা,সেই মূহর্তে কোন ছবি তোলার মত অবস্থা আমার ছিল না।আমি তার প্রেমে বিভোর হয়ে গিয়েছিলাম।এক স্বপ্নের রাজ্য ভাসছিলাম।

8lJsClpkCqSgVivvJABvZEKdRKF.jpg

আমি আজও আর লিখতে পারছি না।আমি তাকে নিয়ে স্বপ্ন দেখতে থাকি।আপনাদের বাকি গল্পটা অন্য আরেক দিন বলব।এই সুযোগে আপনারা আপনাদের ভালোবাসার গল্প শেয়ার করতে পারেন আমার সাথে।ভালোবাসা সুন্দর।

Sort:  
 10 months ago 

বাবা-মার এক মাত্র ছেলে অনেক আদরের তাই হয়তো তারা বিয়ে দিয়ে সংসারী করতে চাইছে আপনাকে।আপনার ভালোবাসার গল্প টি বেশ। আসলে মনের মতো না হলে জিবন সঙ্গি করাটা কষ্ট কর অবশেষে আপনি মনের মতো সঙ্গি পেয়েছেন জেনো খুশি হলাম।বাকি গল্প শোনার অপেক্ষায় রইলাম।ধন্যবাদ সুন্দর পোস্ট রোমান্টিক গল্পের পোষ্টটি শেয়ার করার জন্য।

অনেক খুশি হলাম আমার বাংলা ব্লগ এ আপনাকে পাশে পেয়ে।নতুন ব্লগে আসছি।আপনাদের ভালোবাসায় আমাকে গ্রহন করবেন।আর যেহেতু নতুন ভুল ক্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।ভালোবাসা অবিরাম।

This post has been upvoted through Steemcurator09


Team Newcomer- Curation Guidelines For November 2023
Curated by - @𝗁𝖾𝗋𝗂𝖺𝖽𝗂

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

Thank you for your valouable upvote & comment.i will try next time use hashtag #newcomer and #country

You must complete achievement 1 to get verification by attaching your social media link to get next support from the Team Newcomer

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32