SFS Contest Picture of the Day

in Steem Fashion&Style6 days ago

1000010211.png

thumbnail image created by canva

اسلام عليكم و رحمةالله وبركاته


প্রিয় স্টিমিয়ান্স বন্ধু সকল,আশা করছি আপনারা সবাই পরিবারের সবাইকে নিয়ে ভালো আছেন,আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি,আজ আমি আপনাদের সামনে উপস্থিত হয়েছি "SteemFashion&Style" আয়োজিত একটা সুন্দর প্রতিযোগিতায়,যে প্রতিযোগিতার আয়োজন করেছেন সম্মানিত মডারেটর @ashkhan ইনশাআল্লাহ আপনাদের আমার সাথে থাকার অনুরোধ।

তাহলে শুরু করা যাক

আমাদের জীবনে বিভিন্ন সময়, বিভিন্ন যায়গায়, বিভিন্ন মানুষের সাথে আমরা ওঠাবসা করি,কখনো বা ফ্যামিলির সাথে,বন্ধুদের সাথে আড্ডায় মেতে উঠি,আর আমরা আমাদের ঘোরাঘুরি, আড্ডাকে দ্বিগুণ করার লক্ষ্যে সেই আড্ডাময় দিনের ছবি আমরা স্মৃতি হিসাবে ধারণ করি আমাদের হাতে থাকা মোবাইল,বা ক্যামেরার মাধ্যমে। এই স্মৃতি গুলো আমাদের মন খারাপের সময়ে আমাদের অতীতে নিয়ে যায়,ও আমাদের ভাঙা হৃদয় কে চাঙ্গা করে উঠায়,এমন একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে খুব আনন্দ লাগছে।


1000009092.png

1000007653.jpg

আমার জীবনের বিশেষ একটি দিন ছিলো এই দিনটি,আমার ভাইয়া যিনি দীর্ঘ ১৬ বছর ধরে পরিবারের সবার মুখে হাসি ফুটানোর জন্য প্রবাস জীবনে পারি দিয়েছিলেন,আমার ভাইয়া এই দিনটিতে আবার আমাদের মাঝে ফিরে আসেন।এই দীর্ঘ ১৬ বছরের মধ্যে এই দিনেই আমার ভাইয়া মালাইশিয়া থেকে বাংলাদেশে প্রথম আসেন।এজন্য আমি সহ আমার পরিবারের সকলের কাছে এই দিনটি ছিলো অত্যন্ত স্পেশাল,এই দিন ছিলো আমার ও আমার পরিবারের হাজারো ফোটা চোখের পানি ফেলে দোয়া করার উত্তম প্রতিদান।


1000009092.png

1000007450.jpg

এই দিনটি ছিলো একটি স্মরণীয় দিন,এই দিনে আমরা আমাদের এক সহপাঠী ভাইয়ের বিয়েতে উপস্তিত হয়েছিলাম,এই দিনটা আমাদেএ জন্য স্পেশাল ছিলো,কারণ আমাদের সহপাঠী ভাই আমাদের থেকে আরও অনেক আগে আলাদা হয়েছিলেন,তিনি আমাদের প্রতিষ্ঠানে চাকরিরত ছিলেন,তবে বিভিন্ন কারণে তিনি উনার চাকরি আমাদেএ প্রতিষ্ঠানে অব্যাহত রাখতে পারেন নি,দীর্ঘদিন আমাদের সাথে না থাকার পরেও উনার বিবাহ নামক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তিনি আমাদের কে ভূলে যাননি স্মরণে রেখেছিলেন।


1000009092.png

1000007655.jpg1000007715.jpg

এই দিনে আমরা তিনজন তারাবীহ এর নামাজের পর বগুড়া শহরের একটি উন্নতমানের রেষ্টুরেন্টে খাবার খাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলাম।রেস্টুরেন্টে আমরা অনেক আনন্দ উপভোগ করেছিলাম,তারাবীহ এর নামাজ শেষে খুব ক্লান্ত লাগতো,তবে আমাদের এই আনন্দঘন মুহুর্ত আমাদের সমস্ত ক্লান্তি দূর করে দিয়েছিলো।


1000009092.png

1000007500.jpg1000007489.jpg

আমাদের পরিবারের সবার জন্য এই দিনটি ছিলো খুব আনন্দের,দীর্ঘদিন ধরে আমরা চেষ্টা করছিলাম একটা মোটামুটি ভালো একটা বাড়ি বানানোর,তবে সেটা টাকার সংকটের কারণে হয়ে উঠেনি,কিন্তু এই দিনে আল্লাহ তায়ালা আমাদের পরিবারের সবার স্বপ্ন পূরণ করেছেন।সবারই ইচ্ছের ভিতরে এই ইচ্ছেও থাকে যে তার একটা নিজস্ব বাড়ি থাকবে, হোক না সেটা ছোট,তবুও তো নিজের।


ধন্যবাদ জানাচ্ছি @ashkhan প্রিয় আপুকে,যিনি এই কনটেস্ট এর মাধ্যমে আমাদের পুরানো মধুময় স্মৃতিতে আমাদের কে ফিরে নিয়ে গিয়েছেন।

আমি আমার এই তিন বন্ধুকে কনটেস্টে অংশ গ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।


@ibraheem75
@mdyousufali
@imranhassan

শুভেচ্ছান্তে
@habib35

খুব শীগ্রই আবারও দেখা হবে ইনশাআল্লাহ
Sort:  
 6 days ago (edited)

এত সুন্দর একটা পোস্ট সবার মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং আপনার একটি দিনের ছবির সাথে সেদিনের গল্প শেয়ার করাটা অনেক সুন্দর হয়েছে আপনার অনেক খাওয়া দাওয়া করেছেন বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন।এবং আমি আরো ধন্যবাদ জানাতে চাচ্ছি এই প্রতিযোগিতায় আমাকে আমন্ত্রণ জানানোর জন্য প্রতিযোগিতাটি আমি পড়ে দেখেছি আমি অবশ্যই এখানে অ্যাটেন্ড করব ।

 6 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই আমার,আমার পোস্ট ধৈর্য্য সহকারে পড়ার জন্য।আবারও ধন্যবাদ জানাচ্ছি আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

It was so nice to share the story of the day with pictures of a day you ate a lot and hung out with friends. Thank you very much bro for presenting such a beautiful post to everyone.

 6 days ago 

Greetings my dear friend! Thank you for being part of the community and participating in our community, sharing your quality content with us.


CriteriaStatus
Status ClubClub5050
#Steemexclusive
Plagiarism Free
AI Content Free
Bot Free
Voting CSI12.7 ( 0.00 % self, 77 upvotes, 59 accounts, last 7d )
Support #burnsteem25
Verification date:07-07-2024

  • Admins/Mods Observations
  • Please promote your post on X social media platforms. promote with main tag #steemit #steem $steem .

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44