[CONTEST] My Skill is My Power || Season-05 by @alnahian”.

in Steem Fashion&Style4 months ago (edited)

School - 1.png

Made by canva

সবাই কেমন আছেন আশা করি সকলে ভাল আছেন এবং সুস্থ আছেন । আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই @pea07 কে এত সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য আশা করি এইরকম সুন্দর সুন্দর কনটেস্ট এর আয়োজন করলে সকল ইউজারদের কাজের প্রতি আগ্রহটা অধিকাংশ বেড়ে যাবে।

আমি যেহেতু ছবি তুলতে অনেক পছন্দ করি সেহেতু এই কনটেস্টে আমি আমার তোলা কিছু ছবি নিয়ে কথা বলব।

IMG_0956.jpeg

কিছুদিন আগে যেহেতু আমার জন্মদিন ছিল জন্মদিনের উপহার হিসেবে আমার এক বন্ধু আমাকে এডিডাস এর সুন্দর একটি পারফিউম গিফট করেছিল। গিফট পেতে কার না ভালো লাগে আমারও ভালো লাগে আর সেটা যদি হয় বন্ধুর কাছ থেকে।

IMG_0961.jpeg

শীতকাল এর ছুটি হয়ে যাচ্ছে শুরু হয়ে যাচ্ছে গরমকাল এবং গাছে গাছে ঝরে যাচ্ছে পাতা। গরমকাল মানেই গাছে গাছে আমের মুকুল জামের মুকুল লিচুর মুকুল গরমকাল মানেই গাছে গাছে কাঁঠাল আম জামসহ বিভিন্ন ধরনের মজাদার ও সুস্বাদু ফল এর ঘ্রাণ। রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলাম হঠাৎ খেয়াল করলাম একটি আম গাছে কি সুন্দর আমের মুকুল এসেছে চারদিকে মৌমাছি ভনভন করতেছে ফুলের মতো সংগ্রহের জন্।

IMG_0964.jpeg

রাস্তাঘাটে চলাচল করেছেন আর কখনোই জ্যামে পড়েন নি এটা ভাবলে হয়তো নিজেকে বোকা মনে হবে। আজকে যখন আমি ময়মনসিংহ থেকে বাড়িতে আসার জন্য রওনা দেই ঠিক এমনই একটি জ্যামে পড়েছিলাম ময়মনসিংহের অন্যতম ব্যস্ততম জায়গা ব্রিজে।

IMG_0967.jpeg

বাসে উঠার পর দেখতে পেলাম একজন লোক তার গামলাই করে কিছু শসা বিক্রি করতেছে এই গরমের মধ্যে শসার প্রচুর চাহিদা। লোকটি সসার সাথে আরো গাজর বিক্রি করতেছিল প্রতি প্যাকেট শসা এবং গাজরের মূল্য ১০ টাকা করে নির্ধারণ করা ছিল।

IMG_0968.jpeg

বিকেলে বাসায় আসার পর বের হলাম কলেজ এর মাঠে ফুটবল খেলা দেখতে কি সুন্দর ছেলেরা ফুটবল খেলতেছে দেখে আর দাঁড়িয়ে থাকতে মন চাইলো না ভাবলাম তাদের এই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দি করে রাখি।

IMG_0983.jpeg

শীতের আগমনের কারণে প্রকৃতি যেমন তার রুক্ষতা দেখাচ্ছে প্রতিটি গাছের পাতা যেমন ঝরে ঝরে পড়ে যাচ্ছে ঠিক তেমনি ভাবে আমাদের কলেজের বটগাছটির পাতা সবগুলো ঝরে গেছে তারই পাশে ছোট ছোট ছেলেরা খেলা করতেছে দেখতে কি মিষ্টি লাগতেছে।

IMG_0996.jpeg

এখানে আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে আমাদের শহরের রাতের বাজারের ছবি যেখানে নানান ধরনের লোক নানা ব্যস্ততাই তাদের জীবন পার করছেন। বাজারে দেখতে পেলাম একদম তাজা ফ্রেশ শাকসবজি নিয়ে বসে আছে গ্রাম থেকে আসা কিছু বিক্রেতারা তাদের শাকসবজিতে কোন ফরমালিন নেই এটা আমি বলতে পারি ।

IMG_0999.jpegIMG_0998.jpeg

পাশাপাশি আমি আর আমন্ত্রণ জানাতে চাই এই কনটেস্টে অংশগ্রহণ করার জন্ @eliany @pelon53 @shamimhossain

ধন্যবাদ মনোযোগ সহকারে পোস্টটি পড়ার জন্

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50