Weekly Steemit-network contest || talk about your favorite singer ||

in STEEMIT DIY3 years ago

আমি শুরুতে সকলের সুসাস্থ কামনা করছি।
প্রার্থনা করছি পরম করুনা ময় আল্লাহর কাছে যেনো আল্লাহ তালা আমাদের সকল্কে প্রান ঘটি মহা মারি থেকে রক্ষা করেন।

ধন্যাবাদ জানাচ্ছি কন্টেস্ট কিউরেটর সহ গুরুপের সকল এডমিন এবং সদস্য কে।

আমি আমার পছন্দের গায়ক সম্পর্কে বলতে চলেছি।
আমার প্রথম পছন্দের গায়ক ছিলো 'আসিফ'

Asif-B.jpg
simple

আপনি হউতো ভাবছে আমি ছ্যাকা খেয়েছি।
তাহলে আসিফ কেন আমার পছন্দের গয়ক হবে?
আসলে বিষয় টা এমন না।আমি যখোন খুব ছোট ছিলাম তাখন আমার চাচুর একটি কেছেট ছিলো।
সারা দিন সেখানে আসিফ এর গান বাজতো। আমি সারা দিন শুনতাম। সেই কেছেট ফিতা দিয়ে চলতো। হাত দিয়ে ঊলটা দিকে ঘুরিয়ে আগের গান রিপীট করতে হতো।
চাচু আমাকে আসিফ এর গান শেখাতেন। মুখুস্থ করেছিলাম তোখন আসিফের অনেক গান,
একবার তো আমি স্কুল এর নবিন বরন অনুষ্ঠানে আসিফ এর গান গেয়ে পুরষ্কার ও পেয়ে ছিলাম।
ক্লাস রুমে সুজগ পেলে আমি আসিফ এর গান সুরু করে দিতাম।

বন্ধুরা সবাই আমাকে ছোট আসিফ বলে ডাকতো। মনের মধ্যে একটা ভাব আসতো। ভাবতাম আমাকে আসিফ বলছে আমার মধ্যে তাহলে কিছু প্রতিভা আছে।

কিন্তু পরে বুঝতে পেরেছি আসলে তারা আমাকে উপহাস করতো মজা নিতো সেটা আমি বুঝতাম না।
তারপর থেকে আমি আসিফ এর গান গাওয়া ছেড়ে দি। এবং যোখন আমি ক্লাস 10 এ পড়ি তোখন আমার গফ এর বিয়ে হয়ে যাওয়াই একটা বড়ো আকারে ছ্যাকা খাই। আর আসিফ এর গানকে আবার আর একবার আমার সজ্ঞি হয়ে ঊঠে।
সেই কষ্টের সময় আমার বেশি দিন স্থায়ি ছিলো না।
কলে ভর্তি হয়ে নিত্ত নতুন বান্ধবি দের ভিড়ে পুরোনো স্মৃতি বিলিন হয়ে গেছিলো খুব অল্পো সময়ে।

তোখন আমি গানের কথা, সুর কিছুই বুঝতাম না।
একটা গান মনে হলে এখনো হেসে পোড়ি গান টি ছিলো এমন,
নেই নেই তুমি কাছে যন্ত্রনা বুকের মাঝে এভাবে কি বেচে থাকা যাই। হা হা হা

এখন গানের কথা গানের সুর বুঝতে শিখেছি। অরিজিৎ সিং এর গান অনেক ভালো লাগে।

arijit.jpg
Simple

ধন্যবাদ সবাইকে
Cc,
@steemcurator01

@steemit-network

Sort:  
Loading...

Hi, @shahariar1,

Thank you for your contribution to the Steem ecosystem.

The @ecosynthesizer Curation Team,


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.034
BTC 66761.99
ETH 3256.83
USDT 1.00
SBD 4.27