||PROMO-STEEM BANNER ||

in STEEMIT DIY3 years ago (edited)

আমি শাহরিয়ার। শুরুতে আমি সকলের সুসাস্থ কামনা করি।

এই প্রান ঘাতি করোনা ভাইরাস এর সময় মহান আল্লাহ তালা আমাদের সুস্থ রেখেছেন তাই আল্লাহ এর দরবারে লাখ কটি শুকরিয়া।

এই করনা এর সময় যখন স্কুল কলেজ বন্ধ হয়ে বাড়িতে বসে ফেইসবুক ইউটুবে অযাথা সময় পার করচ্ছিলাম তোখনি দেখা মিলেছে স্টিমিট এর।

যা আমার একঘেয়েমি জীবন পালটে দিয়েছে।
সেই জন্য আমি স্টিমের কাছে চিরকৃতজ্ঞ।

আমি গত এক মাস হলো স্টিমিটে এসেছি। আমি পর্যপ্ত টাকা এখান থেকে ইনকাম করেছি এবং এখানে আমার দেশি বিদেশি অনেক ভালো ভালো বন্ধু দের দেখা পেয়েছে।

যাদের সাথে পরিচয় না হলে আমার জীবন অসম্পূর্ণ থেকে যেতো।
এখানে কাজ করা সকলের ব্যাবহার আমাক্র মুগ্ধ করেছে।

আমি আমার সকল বন্ধু দের স্টিম এ কাজ করার জন্য পরামর্শ দিই ।
ফেইসবুকে বা ইউটুবে সময় নষ্ট না করে। আমারা আমাদের সৃজনশীলতা বিশ্বের দরবারে তুলে ধরতে পারি।

আমার লাইফে স্টিমিট এর ভুমিকা।

আমাই আমার লাইফে স্টিমিটে এর একটি বিশেষ ভূমিকা দিতে চাই।
আমি মনে করি আমি এখান থেকে সুন্দর একটি কেরিয়ার গড়তে সক্ষম হবো।

স্টিমিট টি আমার লাইফে এসেছে আলাদিন এর চেরাক এর মতো।
আমি মনে করি বাংলাদেশ এর সব বেকারত দূর করতে স্টিমি বিশাল একটি ভূমিকা নিবে।

স্টিমিট এর কথা শুনলে মন থেকে ভালবাসা চোলে আসে তাই কন্টেস্ট টি দেখে অংশ গ্রহন না করে থাকতে পারলাম না।
কেনভা অপ্স নেমে পোড়লাম বেনার বানানোর কাজে।

20210622_000147_0000.png

আমি আশা করি বেনার টি আপনাদের ভালোলাগবে।
এবং আমি সকল এর কাছে দোয়া চাই।
আমি যেনো স্টিম থেকে আমার কেরিয়ার গোড়তে পারি

ধন্যবাদ সবাই কে।
@natiszozo
@ijirbo23
Please join this contest.
@stephenkendal
আমি @msharif ভাই কে ধন্যবাদ জানাতে চাই।
Cc:-
@steemitblog
@pennsif
@stephenkendal
please support me🙏

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60007.10
ETH 2415.95
USDT 1.00
SBD 2.41